2015年6月8日星期一

উচ্চ Creatinine ক্রনিক কিডনি রোগে আক্রান্ত আচরণ কিভাবে

নইলে পেশী বিপাক থেকে উৎপন্ন হয় যে একটি রাসায়নিক বর্জ্য অণু. নইলে creatine, পেশী শক্তি উত্পাদনের জন্য প্রধান গুরুত্ব একটি অণু থেকে উত্পাদিত হয়. রক্ত creatinine স্তর আপনার কিডনি কাজ করছে কত ভাল দেখায়. একটি উচ্চ creatinine স্তর আপনার কিডনি সঠিকভাবে কাজ করছে না হয় এর অর্থ হতে পারে. কিভাবে CKD সঙ্গে উচ্চ creatinine আচরণ? আপনি পড়ুন করার জন্য কিছু উপায় আছে:
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে 1. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দীর্ঘস্থায়ী কিডনি রোগ চিকিত্সায় সুফল রয়েছে. প্রথমত, উদ্ভিদ উপকরণ পার্শ্ব প্রতিক্রিয়া হতে অনেক কম সম্ভাবনা আছে. দ্বিতীয়ত, একটি সূত্র বিভিন্ন উপাদান একে অপরের মধ্যে সামঞ্জস্য বজায় রাখা, এবং তারা কার্যক্ষমতা এবং উন্নত নিরাপত্তা বৃদ্ধি পায়, যা একটি পারস্পরিক Synergy মধ্য দিয়ে যাওয়া. তৃতীয়ত, ভেষজ ঔষধ অভ্যন্তরীণ ভারসাম্য সংশোধন বদলে একা উপসর্গের চিকিত্সা প্রাথমিকভাবে আলোচনা করা হয়েছে. এটা এই স্ব-নিরাময় প্রক্রিয়া উৎসাহিত করার জন্য ডিজাইন করা হয়. আমাদের হাসপাতালে, আমরা প্রথাগত চীনা মেডিসিন ব্যবহার, কিডনি রোগের চিকিত্সা মাইক্রো-চীনা মেডিসিন বলা হয়. এটি রক্তনালীসমূহ বিস্তৃত পারেন, কারণ এটি উচ্চ রক্তচাপ মহান প্রভাব আছে. একটি ইমিউনোথেরাপি আগে, এটা অভ্যন্তরীণ পরিবেশ নিয়ন্ত্রণ এবং Immunotherapys প্রয়োগের জন্য ভাল পরিবেশ প্রদান করতে পারেন যা ইমিউন ক্ষমতা উন্নত করতে ব্যবহৃত হয়.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে 2. স্টেম সেল থেরাপি.
ক্রনিক কিডনি রোগ চিকিত্সায় এস সি টি SCT থেরাপিউটিক নীতি এর সুবিধাগুলো দ্বারা সিদ্ধান্ত নেওয়া হয়. স্ব-প্রতিলিপি এবং বিভেদ সম্ভাব্য ক্ষমতা ব্যবহার করে, Immunotherapys আপনার কিডনি ক্ষতিগ্রস্ত ঘর মেরামত করতে পারেন; ক্ষতিগ্রস্ত আন্তরয়ন্ত্রীয় অঙ্গ এবং টিস্যু ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন. স্টেম সেল মানব দেহের মধ্যে প্রতিস্থাপিত হয় পরে, তারা এইভাবে, রেনাল সহজাত সেল মেরামত রেনাল ফাংশন পুনরূদ্ধার, ব্লক এবং reversing উদ্দেশ্য অর্জন, তারপর কোষের বিভিন্ন ধরণের মধ্যে পার্থক্য, স্বয়ংক্রিয়ভাবে স্বয়ংক্রিয় স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন মাধ্যমে রেনাল আঘাত হস্তান্তর করতে পারেন রেনাল ফাইব্রোসিস প্রক্রিয়া. ক্রনিক কিডনি রোগের জন্য স্টেম সেল চিকিত্সা এইভাবে ব্যাপকভাবে রোগীর শরীরের স্টেম সেল উন্নতি, যেমন রেনাল reabsorption, লুকাইয়া, neuromodulation এবং রসসংক্রান্ত নিয়ন্ত্রণ ফাংশন হিসাবে এই ফাংশন, পুনঃস্থাপন প্রধানত.

উভয় ভাল প্রভাব আছে ক্রনিক কিডনি রোগে আক্রান্ত উচ্চ creatinine চিকিত্সার জন্য দুটি উপায়, Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চেক রোগীকে বলেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor