2015年6月12日星期五

শট CKD রোগীদের মধ্যে ভিটামিন D অভাব লিঙ্ক

PTH এটা আরো সুস্পষ্ট এবং গুরুতর হয়ে, পর্যায় 3 ক্রনিক কিডনি রোগ পর্যায়ের 2. একটি উপসর্গ যা Parathyroid হরমোন, এর সংক্ষিপ্ত রূপ. শট ইত্যাদি দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD), Fanconi সিন্ড্রোম, রেনাল tubules এর রক্তে অম্লাধিক্যজনিত বিকার, ভিটামিন ডি এর অপ্রতুলতা, সৃষ্টি হয়, যা মাধ্যমিক hyperparathyroidism জন্য ছোট
নিম্নরূপ শট আবেগপূর্ণ প্রক্রিয়া যায়:
রেনাল অপ্রতুলতা পর্যায়ে 1. রেনাল nephrons কমে যায়, 1αhydroxylase inhibits যা রক্ত ​​বৃদ্ধির ফসফরাস, তাই 1.25- প্রজন্মের (OH) ও 2D3 কমে যায়.
দরুন রেনাল tubules এর রক্তে অম্লাধিক্যজনিত বিকার 2., ফসফেট অনেক এইভাবে PTH উদ্দীপক এবং শট, যার ফলে হাড়ের মধ্যে পদার্থ hydroxyapatite এর অপ্রতুলতা যা বাড়ে প্রস্রাব, আউট খালাস করা হয়.
অটোইমিউন রোগ দ্বারা সৃষ্ট 3. ধ্বংসপ্রাপ্ত রেনাল tubules ক্যালসিয়াম শোষণ অবমুক্ত যা বাড়ে ভিটামিন ডি, এর অপ্রতুলতা হতে পারে. এই PTH বাড়ে.
কিভাবে CKD রোগীদের মধ্যে ভিটামিন D অভাব লিঙ্ক শট সঙ্গে মোকাবেলা করতে?
একদিকে, কার্যকরভাবে CKD আচরণ এবং অন্যদিকে, ভিটামিন ডি বা ভিটামিন ডি সমৃদ্ধ খাদ্য গ্রহণ
CKD পর্যায় 2 এবং সময়মত এবং কার্যকরভাবে পর্যায় 3 চিকিত্সার জন্য. আমরা উপরে উল্লেখ করা হয়েছে, SHPT দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায় 2 প্রদর্শিত হবে এবং দীর্ঘস্থায়ী কিডনি রোগের পর্যায়ে 3 গুরুতর হয়ে. চিকিত্সা কাস্টমাইজড হয় এই দুই পর্যায়ে, শর্ত যতদিন উলটাকর হতে পারে. সরবরাহ করতে পারে Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে প্রধান থেরাপি ডাক্তার, রক্তসংবহন প্রচার পাশাপাশি অনাক্রম্যতা বাড়াতে পারে, যা রক্ত, মধ্যে Stasis পালনের, রক্তনালীসমূহ ব্যাপ্ত হয় প্রধান প্রক্রিয়া যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy হয়. এখন আমরা আপনার নির্দিষ্ট শর্ত জানি না যেহেতু, আমরা একটি কাস্টমাইজড থেরাপি ব্যবস্থা করতে পারছিনা. আপনি আমাদের সাথে যোগাযোগ এবং আপনার রিপোর্ট পাঠাতে এবং তারপর আমরা একটি বৈজ্ঞানিক নির্ণয়ের দিতে পারেন.

উপরন্তু, ভিটামিন ডি সমৃদ্ধ আরো খাদ্য গ্রহণ, বিশেষ করে ফল এবং যেমন মাছ লিভার তেল, গভীর সমুদ্রের মধ্যে মাছ, প্রাণী এর যকৃত, চেরি এবং স্ট্রবেরি, হিসাবে সবজি

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor