2015年6月23日星期二

ডায়াবেটিক Nephropathy উপসর্গ পাঁচটি পর্যায়ে

ডায়াবেটিক Nephropathy এছাড়াও, ডায়াবেটিক কিডনি রোগ বলা ইনসুলিন এবং ইনসুলিন অসম্পূর্ণ অপ্রতুলতা সম্পূর্ণ অপ্রতুলতা সম্পর্কে রোগ এক ধরনের. এটি একটি দুরারোগ্য উচ্চ রক্ত ​​শর্করা প্রধান বৈশিষ্ট্য যা চিনি, প্রোটিন এবং চর্বি, বিশৃঙ্খলা দ্বারা চিহ্নিত করা হয়. ডায়াবেটিস বিভিন্ন উপায়ে কিডনি ক্ষতি হতে পারে এবং রেনাল ফাংশন এবং ক্লিনিকাল প্রকাশ অনুযায়ী, ডায়াবেটিক Nephropathy নামেও ডায়াবেটিক কিডনি রোগ ডায়াবেটিক Nephropathy কারণ এবং স্তর সম্পর্কে 5 stages.More তথ্য ভাগে ভাগ করা যায়.
Glomerular পরিস্রাবণ হার বেড়ে যায় এবং পাশাপাশি কিডনি বৃদ্ধি আকার জন্য সংক্ষিপ্ত মঞ্চ 1 টি, GFR ইন.
পর্যায় 2, এলবুমিন মাত্রা স্বাভাবিক. স্রাব হার স্বাভাবিক. GFR স্বাভাবিক সীমার বেশী এবং রক্তে শর্করার মাত্রা সঙ্গে একই. রক্তের চাপ বেশির ভাগ সময়ে স্বাভাবিক হয়.
পর্যায় 3, এটি রোগ অবস্থার উন্নয়নের সঙ্গে অধিক 5 বছর এবং বৃদ্ধির জন্য ডায়াবেটিস আছে যারা সঞ্চালিত হয়, যা ডায়াবেটিক Nephropathy, প্রাথমিক পর্যায়ে বলা হয়. প্রধান উদ্ভাস প্রতি মিনিটে প্রায় 20 থেকে 200 microgramme যা মূত্রে এলবুমিন বৃদ্ধি স্তর, হয়. GFR মাত্রা স্বাভাবিক পরিসীমা কমে যায়. রক্তের চাপ সামান্য রি.
পর্যায় 4, এটা ক্লিনিকাল ডায়াবেটিক nephropathy পর্যায়ে বলা হয়. একটি বড় ক্লিনিকে proteinuria পরিমাণ এবং প্রস্রাবে এলবুমিন প্রতি মিনিটে 20 টিরও বেশি 200 microgramme হয় নেই. একই সময়ে, কিছু আণুবীক্ষণিক hematuria আছে এবং প্রস্রাবে কাস্ট. প্রস্রাবের মধ্যে প্রোটিন হারিয়েছে, শোথ এবং hypo-albuminemia থাকবে. GFR প্রতি মাসে 1 দ্বারা প্রত্যাখ্যান করা শুরু হয়. তবে, অধিকাংশ রোগীদের রক্তচাপ বেড়ে গেছে না.

পর্যায় 5, এটা শেষ পর্যায়ে রেনাল ব্যর্থতা বলা হয়. GFR কার্যক্রমে কমে যায়. তীব্র উচ্চ রক্তচাপ, শোথ এবং hypo-albuminemia দ্বারা সংসর্গী হয়, যা সিরাম creatinine এবং বান বৃদ্ধি হিসাবে ভাল. রোগীদের তাই ক্ষুধা, বমি বমি ভাব, বমি এবং রক্তাল্পতা এবং ক্ষতি থাকতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor