2015年6月2日星期二

নইলে স্তর কমাতে কিভাবে

নইলে স্তর প্রায়ই কিডনি ফাংশন বিচার করতে ব্যবহৃত হয়. নইলে কিডনি ফিল্টারিং মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত করা হবে পেশী, নইলে এবং অন্যান্য বিপাকীয় পণ্য বিপাকীয় পণ্য. কিডনি আহত হয়, কিডনি স্থানে ফাইব্রোসিস কমে Glomerular পরিস্রাবণ ক্ষমতা নেতৃস্থানীয়, আংশিক Glomerular স্ক্লেরোসিস হতে হবে, সুতরাং যারা বিপাকীয় পণ্য, নইলে স্তর হয়ে যেতে হবে স্রোতের মধ্যে জমা করা হবে.
তারপর কিভাবে Creatinine স্তর হ্রাস করা? কয়েকটি সাধারণ পদ্ধতি এখানে চালু হয়.
প্রথমত, detoxification ওষুধ
কিডনি ফাংশন অসম্মত হন, বিপাকীয় পণ্য স্বাভাবিক মত শরীর থেকে বের কারামুক্ত করা যাবে না. কিছু ওষুধ রোগীদের অন্ত্র detoxification মাধ্যমে বিষ আউট পালনে সাহায্য করতে পারেন. যাইহোক, এই ধরনের ওষুধ শুধুমাত্র অসুস্থতার অগ্রগতি বিলম্বী সাহায্য করতে পারেন, সেখানে এখনও কিডনি ক্ষতি হয়, তাই Creatinine স্তর আবার বেড়ে যায়. নইলে মাত্রা বেড়ে যায় দ্রুত, আমরা অন্তর্নিহিত কারণ খুঁজে বের করতে হবে, তখন অন্তর্নিহিত কারণ থেকে Creatinine স্তর হ্রাস.
দ্বিতীয়ত, ডায়ালিসিস
ডায়ালিসিস বিপাকীয় পণ্যের বাইরে পালনে, কিডনি কিছু ফাংশন প্রতিস্থাপন করতে পারেন. ডায়ালিসিস পর, রোগীদের অনেক ভালো বোধ করবে. শুধু স্বল্প সময়ের মধ্যে, ডায়ালিসিস রোগীদের Creatinine স্তর কমে সাহায্য করতে পারেন. কিছু রোগীদের ডায়ালিসিস আসলে, যেমন মতামত ভুল, কিডনি ব্যর্থতা জন্য একটি স্থায়ী থেরাপি মনে. ডায়ালিসিস শুধুমাত্র কিডনি কিছু ফাংশন, কিডনি না মোট ফাংশন প্রতিস্থাপন করতে পারেন. এই ধরনের কিডনি কিডনি দুর্বল পেতে হলে রোগীদের দুর্বল এবং দুর্বল মনে হবে, তাই, কম লাল কোষ এবং হিমোগ্লোবিন থাকবে, লাল কোষ এবং হিমোগ্লোবিনের উৎপাদন প্রচার করতে পারেন যা Erythropoietin, ঝরানো পারেন, যেমন, যে কেন রোগীদের প্রায়ই এছাড়াও এর কারণে দীর্ঘমেয়াদী ডায়ালিসিস পরে অভিযোগ, তারা দুর্বলতা বোধ করে.
তৃতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy না ডায়ালিসিস বা যারা detoxification ওষুধ মত, নইলে স্তর হ্রাস করা হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy যতদিন কিডনি ফাংশন উন্নত হয়, আরো বিষ তাই Creatinine স্তর প্রত্যাখ্যান করবে, কিডনি ফিল্টারিং মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত করা যাবে, আহত কিডনি মেরামত মাধ্যমে Creatinine স্তর হ্রাস করা হয়. রোগীদের Creatinine স্তর কমাতে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy নিতে তাদের শারিরীক অবস্থা অবস্থার পালটান চিন্তা করতে হবে না. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy Creatinine মাত্রা কমানোর পুঙ্খানুপুঙ্খ এবং কার্যকর. যদি আপনার কোন সমস্যা আছে, আমাকে ইমেইল করুন, কিডনি বিশেষজ্ঞদের অবিলম্বে আপনি উত্তর দিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor