2015年6月3日星期三

কিভাবে হায় creatinine স্তর কমাতে

রোগীর: কিভাবে হায় creatinine স্তর কমাতে
ডাক্তার: সবসময় এই প্রশ্নের সাথে সংশ্লিষ্ট কিডনী রোগীদের. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, আপনি অন্যান্য উপসর্গ থেকে creatine স্তর হ্রাস করা উচিত.
1. পথ্য: আপনি কয়েক স্বতন্ত্র উপায়ে আপনার শরীরের সাহায্য করা হবে মূলত উদ্ভিদ ভিত্তিক খাদ্য গ্রাসকারী দ্বারা.
Creatine এবং creatinine এর খাদ্যের উত্স শুধুমাত্র অতএব আপনি মূলত উদ্ভিদ ভিত্তিক খাদ্য খেলেও আপনার রক্ত ​​মাধ্যমে প্রচারক "অতিরিক্ত" creatine এবং creatinine বোঝা হ্রাস করা হবে, প্রানীজ মধ্যে পাওয়া যায়. ক্লিনিকাল গবেষণা লাল মাংস খরচ কিডনি স্বাস্থ্যের পক্ষে খুব ক্ষতিকারক যে দেখাবেন. উদ্ভিদ ভিত্তিক খাদ্য কিডনি রোগের সমস্ত প্রধান ঝুঁকি কমাতে শো আছে. দুগ্ধজাত (দুধ, পনির, ক্রিম, লস্সি, আইস ক্রিম, মাখন) কিডনি রোগ বর্ধিত ক্লিনিকাল গবেষণা দেখানো হয়েছে.
2. creatine সাংবাদিকদের এড়িয়ে চলা: না শুধুমাত্র এই বৃহৎ অণু কারণ কিডনি সমস্যার উচ্চ মাত্রা না, কিন্তু অতিরিক্ত creatine শরীরের সরবরাহ দ্বারা, আপনি আরো creatine এমনি উপজাতক creatinine রূপান্তরিত করা হতে হবে.
3. তীব্র শারীরিক কার্যকলাপ করবেন না: যার ফলে creatinine মধ্যে creatine ভাঙ্গন কমে.
4. বিছুটি পাতার চা: 1 2 কাপ একটি দিন পান. বিছুটি পাতার চা কিডনি ফাংশন উন্নত এবং সিরাম creatinine মাত্রা কমে যায় যে একটি সহজ এখনো শক্তিশালী কিডনি টনিক.

5. ভানাদিত্তম এর উপর খরচ করবেন না: বিশেষ করে ডায়াবেটিস এবং রক্তে শর্করার সমস্যার জন্য, শরীরের জন্য খুবই উপকারী, খনিজ ভ্যানাডিয়াম খরচ বেড়ে রক্ত ​​creatinine মাত্রা (একটি দিন 100mcg অধীনে থাকতে) সাথে যুক্ত করা হয়েছে যদিও.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor