2015年6月8日星期一

আপনার রক্তের Creatinine মাত্রা কমে কিভাবে

অনেক রোগী নিরবচ্ছিন্নভাবে কিভাবে তাদের রক্ত ​​creatinine মাত্রা কম জিজ্ঞাসা করা হয়. তাই এই নিবন্ধটি আপনার রক্ত ​​creatinine মাত্রা কম কিছু দরকারী পদ্ধতি শেখানো হবে.
নইলে পেশী ভাঙ্গন একটি metabolite, এবং এটি প্রতিদিন একটি ধ্রুবক হারে উত্পাদিত হয়. কিডনি রক্ত ​​আউট creatinine ফিল্টারিং জন্য দায়ী. আপনার কিডনি ক্ষতিগ্রস্ত, বা আপনার কিডনি ঠিকঠাক আছে সুতরাং, যদি সিরাম creatinine ওঠা হবে.
রক্ত creatinine জন্য স্বাভাবিক স্তর প্রাপ্তবয়স্কদের 1.2mg / DL 0.5 হয়. শিশু ও ইহুদী নেতারা কম creatinine মাত্রা আছে যখন পেশীবহুল প্রাপ্তবয়স্কদের, তাদের রক্তে আরো creatinine থাকতে পারে.
উঁচু সিরাম creatinine স্তরের জন্য সবচেয়ে সাধারণ কারণ কিডনি বৈকল্য বা কিডনি বৈকল্য করেন যার ফলে অন্যান্য রোগ হয়. এই সম্ভব রোগ ইত্যাদি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শক, কনজেসটিভ হার্ট ফেলিওর, অন্তর্ভুক্ত
পূর্বেই উল্লেখ করা হয়েছে রোগ ছাড়াও, creatinine মাত্রা অন্যান্য কারণের দ্বারা উত্তোলন করতে পারেন. উদাহরণস্বরূপ, কিছু নির্দিষ্ট ঔষধ ব্যবহার উচ্চ creatinine মাত্রা হতে পারে. আরেকটি ক্ষেত্রে আপনি মাংস বা কিছু creatinine কাজী নজরুল ইসলাম বিশাল পরিমাণ একটি আহার হওয়ার পরে আপনার creatinine বৃদ্ধি করবে. কিছু উত্সাহী ব্যায়াম আপনার creatinine মাত্রা উন্নত করতে পারেন.
তাই আমরা রক্তে creatinine নিম্ন স্তরের কিভাবে প্রশ্নের উত্তর পেতে পারেন. উচ্চ creatinine স্তরের জন্য অন্তর্নিহিত কারণ নির্দিষ্ট করতে যত তাই সহজভাবে বলতে গেলে, রোগীদের প্রয়োজনীয় পরিদর্শন গ্রহণ করা উচিত. রোগীদের তাদের creatinine মাত্রা কম জন্য এই অন্তর্নিহিত কারণ এর চিকিত্সা সহায়ক.
অন্তর্নিহিত কারণ ছাড়া, বিশেষ করে আপনার প্রোটিন যুক্ত খাবার খাওয়া হ্রাস এবং আপনার তরল ভোজনের বৃদ্ধি খাদ্যাভ্যাসের পরিবর্তন creatinine কম দুই সহজ উপায়.

উচ্চ creatinine স্তর কিডনি বৈকল্য দ্বারা প্রবর্তিত হতে প্রমাণিত হয়, তাহলে ক্ষতিগ্রস্ত কিডনি চিকিত্সার পাশাপাশি রেনাল ফাংশন পুন: প্রতিষ্ঠা কী সমস্যা হয়. এখানে, আমাদের হাসপাতালে দ্বারা প্রস্তাবিত ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত কিডনি চিকিত্সায় অবিশ্বাস্য থেরাপিউটিক প্রভাব রয়েছে. দয়া করে শিখতে আরো জন্য যোগাযোগ করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor