2015年6月21日星期日

কিডনি ক্রিয়া সম্পর্কে অবগত কিভাবে

কিডনি গুরুত্বপূর্ণ রেচন অঙ্গ এবং তারা অবাঞ্ছিত পদার্থ ফিল্টার আউট এবং রাখা এবং প্রয়োজন পদার্থ reabsorb পারেন. অস্বীকার কিডনি ফাংশন সঙ্গে, কিছু বিষক্রিয়াগত মাথাব্যথা প্রভাব বিপরীত এবং এমনকি মৃত্যুর ঝুঁকি শরীরের করা না হবে, যা শরীর, মধ্যে বিল্ড আপ হবে. খারাপ প্রভাব এড়ানোর জন্য, এটি কিডনি কাজ এবং কত কিডনি ফাংশন ফেলে রাখা হয় কত ভাল জানা প্রয়োজন.
কিভাবে কিডনি ফাংশন জানতে চান?
কিডনি পরিস্রাবণ এবং reabsorption কার্যাবলী আছে. কিডনি কাজ করছে কত ভাল জানেন করার জন্য, তন্ন তন্ন কিডনি দ্বারা নিঃসৃত না reabsorbed করা যেতে পারে যে একটি পদার্থ প্রয়োজন হয়. পেশী সক্রিয় হয় এবং এটা তন্ন তন্ন নিঃসৃত বা কিডনি দ্বারা reabsorbed করা যাবে না যখন নইলে একটি বিপাকীয় পণ্য. ইউরিয়া প্রোটিন একটি ভাঙ্গিয়া পণ্য এবং কিডনি দ্বারা নিঃসৃত করা যাবে না. উভয় creatinine এবং ইউরিয়া সম্পূর্ণভাবে কিডনি দ্বারা নিষ্কাশিত হয়. রেনাল টিউব কিছু ইউরিয়া ঝরানো হবে যাইহোক, যেহেতু ইউরিয়া পরিমাপ কিডনি ফাংশন একটি খুব সঠিক ফলাফল দিতে না পারেন. আমাদের কিডনির উপর আরো সঠিক তথ্য দিতে পারেন creatinine পরিমাপ, ইউরিয়া পরিমাপের তুলনা.
Creatinine হিসাবে পেশী সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে. এর ফলে, পেশীবহুল মানুষ আরো creatinine আছে নিশ্চিত. এছাড়া, creatinine বিপাকীয় পণ্য এবং বিভিন্ন, অতএব, বয়স ফ্যাক্টর বিবেচনা করে গ্রহণ করা উচিত বিভিন্ন বয়সের মধ্যে বিপাক একটি হয়. অনেক কারণের বুঝতে, GFR কিডনি ফাংশন নির্ণয় বলে আশা করা হচ্ছে. GFR যেমন সিরাম creatinine, বয়স, লিঙ্গ, জাতি হিসাবে অনেক কারণের জড়িত. তাই, কিডনি ফাংশন স্ক্রীনিং পরীক্ষা হিসেবে পারে GFR গ্রহণ কিডনি আরও সঠিক তথ্য প্রদান করতে পারেন.
অন্য কোন পরীক্ষা প্রয়োজন?
আপনার পারে GFR স্বাভাবিক সীমার নিচে যখন, আপনার কিডনি কিছু আছে সম্ভাবনা আছে. আপনার কিডনি এ পুরো বিষয়টা বিস্তারিত বিবেচনা পেতে এবং অন্তর্নিহিত কারণ খুঁজে বের করার, আপনি একটি nephrologist বা কোন বিশেষজ্ঞ দেখতে যেতে ভাল চাই. এই মে যেমন ultrasound, সিটি বা এমআরআই স্ক্যান এবং বায়োপসি হিসাবে কিছু অন্যান্য পরীক্ষা, সঙ্গে জড়িত. কিডনি রোগ নির্ণয় করা হয় আগে, যখন সঠিক পছন্দ আচরণ. কোন প্রশ্ন, আমাকে ইমেইল করুন.
এখন মাইক্রো-চীনা মেডিসিন osmotherapy চীনা Medicine.Where উপর কিডনি function.It বেস মাইক্রো-Chinse মেডিসিন osmotherapy জানতে পারেন জন্য helpfull হয়? Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে এটা.

আপনি কিডনি ফাংশন সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তাহলে আপনি আমাকে ইমেইল করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor