2015年6月5日星期五

খাবার থেকে creatinine উচ্চ স্তর নিয়ন্ত্রণ

খাবার থেকে creatinine উচ্চ স্তর নিয়ন্ত্রণ করুন. Creatine একটি উচ্চ পর্যায়ের: দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত সব রোগীদের জন্য, তারা একই সমস্যা. কিভাবে তারা উচ্চ creatinine মাত্রা নিয়ন্ত্রণ করতে পারেন? দ্রুত এবং সহজ উপায় নিয়ে এক রকম খাবার থেকে উচ্চ creatinine স্তর নিয়ন্ত্রণ করা হয়.
উঁচু creatinine রোগীদের জন্য কোন একটি বিশেষ কিডনি খাদ্য নেই. ব্যক্তিগত খাদ্যতালিকাগত সুপারিশ রোগীর ল্যাবের ফলাফল, রক্তচাপ, লক্ষণ ও অন্যান্য বৈশিষ্ট্যের মান উপর ভিত্তি করে.
সোডিয়াম ভোজনের নিয়ন্ত্রণ
উচ্চ creatinine স্তর রোগীদের জন্য সবচেয়ে সহায়ক জিনিস এক রেনাল ফাংশন তাদের রক্ত ​​চাপ নিয়ন্ত্রণ করা হয় সংরক্ষণ করা. , রক্তচাপ ঔষধ গ্রহণ খাওয়ার সঙ্গে তুলনায় কম সোডিয়াম খাদ্য উপকারী. ডায়াবেটিস এবং পৌষ্টিক এবং কিডনি রোগ ন্যাশনাল ইনস্টিটিউট প্রতিদিন 2,000 মিলিগ্রাম সোডিয়াম ভোজনের সীমিত সুপারিশ. এটা আপনি আপনার খাদ্যের মধ্যে কত সোডিয়াম সচেতন তাই একটি সোডিয়াম দিনলিপি পালন সুপারিশ.
প্রোটিন যুক্ত খাবার খাওয়া নিয়ন্ত্রণ
আমাদের শরীর নির্মাণ এবং টিস্যু এবং পেশী এবং মেরামত সংক্রমণ যুদ্ধ বন্ধ করার প্রোটিন ব্যবহার করে. প্রোটিন অন্য কোন খাদ্য মত, নিচে নষ্ট হয়ে গেছে, এটি নির্দিষ্ট বর্জ্য পণ্য উত্পাদন করে. এর মধ্যে একটি হল কিডনি সমস্যা স্রোতের বাইরে ফিল্টারিং আছে ক্ষতিগ্রস্ত যা ইউরিয়া, হয়. সর্বাধিক রেনাল খাদ্য নিরীক্ষণ এবং আপনার প্রোটিন যুক্ত খাবার খাওয়া সীমাবদ্ধ করার প্রয়োজন হয়. কত আপনার ডাক্তার, পথ্যব্যবস্থাবিদ্যাবিৎ বা পুষ্টিবিজ্ঞানী আপনাকে জানানো হবে এবং আপনি প্রোটিন কি ধরনের গ্রাস করতে পারেন. আপনি সম্ভবত পশু উত্স থেকে সম্পূর্ণ প্রোটিন (উদাহরণস্বরূপ চর্বিহীন গরুর মাংস এবং মুরগির,) এবং উদ্ভিদ উৎস (মটরশুটি এবং lentils) থেকে অসম্পূর্ণ প্রোটিন নির্দিষ্ট পরিমাণ নির্দিষ্ট পরিমাণ অনুমতি দেওয়া হবে. উন্নত মানের প্রোটিন রেনাল ব্যর্থতা প্রতিরোধ ডাক্তার দ্বারা পরামর্শ দেওয়া হয়!
আপনার খাদ্যের মধ্যে পটাশিয়াম এবং ফসফরাস উচ্চ স্তরের creatinine স্তর রোগীদের মধ্যে অনুরোধ করা হয়, এখানে আপনি এটি আগ্রহী হলে, আপনি আপনার ই-মেইল ছেড়ে বা বিনামূল্যে জন্য লাইনে বিশেষজ্ঞদের থেকে তাদের পেয়েছিলাম পারেন, কিছু তথ্য.

আপনি এটা করতে আগ্রহী হন, তাহলে আপনি আপনার উচ্চ পর্যায়ের creatinine নিয়ন্ত্রণ সাহায্য করতে পারেন আমাদের হাসপাতালে তিন কার্যকর চিকিত্সা আছে, আপনি আপনার ই-মেইল ছেড়ে বা বিনামূল্যে জন্য লাইনে বিশেষজ্ঞদের থেকে তাদের পেয়েছিলাম পারেন. আমরা রেনাল ডিজিজ রোগীদের জন্য আরো অনেক কিছু করতে পারেন আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor