2015年6月15日星期一

কিডনি রোগে আক্রান্ত রোগীর প্রস্রাব মধ্যে বুদবুদ সঙ্গে মোকাবেলা করতে কিভাবে

আপনি যথেষ্ট সতর্ক থাকুন যদি কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য, আপনি প্রস্রাব কিছু বুদবুদ গত দীর্ঘ সময় পাওয়া যাবে. এই কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে একটি খুব সাধারণ উপসর্গ. এটি আপনার শরীরের কিডনি রোগের একটি খুব গুরুত্বপূর্ণ লক্ষণ.
কেন কিডনি রোগে আক্রান্ত রোগীর প্রস্রাব মধ্যে আছে বুদবুদ?
কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য, কিডনি ক্ষতির হতে হবে আছে. রোগীদের 'বুনিয়াদ ঝিল্লি ক্ষতিগ্রস্ত হয়, রক্তে প্রোটিন প্রস্রাব মধ্যে আউট লীন হবে. বস্তুত, কিডনি রোগে আক্রান্ত রোগীর মূত্রে বুদবুদ মূত্রে প্রোটিন.
কিভাবে প্রস্রাব বুদবুদ আচরণ?
প্রস্রাব বুদবুদ আচরণ করার জন্য, আমরা ক্ষতিগ্রস্ত বুনিয়াদ ঝিল্লি ঠিক প্রথমত প্রয়োজন. আমাদের বুনিয়াদ ঝিল্লির ক্ষতিগ্রস্ত কোষ ঠিক কি সাহায্য করতে পারেন? উত্তর ইমিউনোথেরাপি হয়. Immunotherapies আমাদের শরীরের প্রয়োজন হয়, যা কোষের বিভিন্ন ধরণের মধ্যে বিভেদ একটি স্বকীয় ফাংশন আছে হিসাবে. আমাদের শরীরের মধ্যে করা হয়, যা নতুন Immunotherapies বুনিয়াদ ঝিল্লির ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন. আপনার বুনিয়াদ ঝিল্লি মেরামত করা হবে, আউট কোন শরীর থেকে প্রোটিন লিক নেই. এর ফলে, patients'urine কোন বুদ্বুদ কোন আরো আছে.
কি আপনি প্রস্রাব বুদবুদ পাওয়া যখন অবধান করা উচিত?
1. পথ্য: আপনি আপনার প্রস্রাব কিছু বুদবুদ আছে পাওয়া যায় নি, কম চর্বি এবং কম প্রোটিন একটি খাদ্য রাখা দয়া করে. কিছু তাজা ফল এবং সবজি আপনার জন্য সবচেয়ে ভাল পছন্দ হতে পারে.
2. ব্যায়াম: আপনি প্রস্রাব কিছু বুদবুদ পাওয়া যায় যখন আপনি যুক্তিসঙ্গত ব্যায়াম রাখা প্রয়োজন. যুক্তিসঙ্গত ব্যায়াম আপনি একই সময়ে ইমিউন ক্ষমতা সাহায্য করতে পারেন.
3.Test: আপনি প্রস্রাব কিছু বুদবুদ আছে পাওয়া যায় নি আপনি কিডনি রোগের চিকিত্সা শ্রেষ্ঠ সময় মিস করবেন না, যাতে আপনি ভাল হাসপাতালে একটি পরীক্ষা আছে ছিল. যেহেতু আমরা সকলেই জানি, কিডনি রোগ খুব দ্রুত গতিতে বিকশিত করতে পারেন.

আপনি কিডনি রোগে আক্রান্ত রোগীর প্রস্রাব মধ্যে বুদবুদ উপর অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে বিনামূল্যে জন্য লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে চ্যাট করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor