2015年6月11日星期四

উচ্চ Creatinine আচরণ কিভাবে

নইলে পেশী এবং খাদ্য থেকে অস্তিত্ব আসে, যা একটি বিপাক হয়. নইলে বৃক্ক করার পরিস্রাবণ পর শরীর থেকে বেরিয়ে আসে এবং তারপর প্রস্রাব মধ্যে সম্পাদন করিবেন. তাই স্বাভাবিক অবস্থায়, সিরাম creatinine মাত্রা প্রস্রাব উপর স্তর কম. কিডনি ক্ষতিগ্রস্ত হয় যাইহোক, যদি পরিস্রাবণ ফাংশন মূত্রে creatinine বর্ধিত স্তর যা বাড়ে, সেই অনুযায়ী অস্বীকার করা হবে.
উচ্চ creatinine এর ক্ষতি
রক্তে দীর্ঘ সময় উচ্চ creatinine ক্ষতিগ্রস্ত একটি সিরিজ হতে হবে. প্রথমত, শরীরের বিষ একটি বৃহৎ পরিমাণ অবশেষে রক্তাল্পতা যা বাড়ে লোহিত কণিকার, ক্ষতি হবে. দ্বিতীয়ত, এটি উচ্চ রক্তচাপ হতে হবে. মূত্রবিষদুষ্টতা পর্যায়: তৃতীয়ত, রেনাল ফাংশন সংখ্যা কমে সঙ্গে, রোগীদের রেনাল ব্যর্থতা বা রেনাল ব্যর্থতা এমনকি উন্নত পর্যায়ের মধ্যে বিকশিত হবে.
উচ্চ creatinine স্তরের জন্য আচরণ
Creatinine 450 umol / এল হিসাবে হিসাবে উচ্চ হয়, তাহলে দীর্ঘস্থায়ী কিডনি রোগ (CKD) রোগীদের প্রথম এবং তারপর মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ডায়ালিসিস নিতে প্রস্তাব করা হয়. সিরাম creatinine 450 umol / এল হিসাবে হিসাবে উচ্চ যখন হবে, তখন দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর রেনাল ব্যর্থতা পর্যায়ে মধ্যে এসেছেন এর মানে হল.
প্রথমত, ডায়ালিসিস গৃহীত হয়. ঔষধ, ডায়ালিসিস রক্ত ​​থেকে বর্জ্য এবং বাড়তি জল সরানোর জন্য একটি প্রক্রিয়া, এবং রেনাল ব্যর্থতা সঙ্গে মানুষের হারিয়ে কিডনি ফাংশন জন্য একটি কৃত্রিম প্রতিস্থাপন প্রদান প্রাথমিকভাবে ব্যবহৃত হয়. ডায়ালিসিস মাধ্যমে, আমরা তাই এই ধরনের মাথা ব্যাথা, রক্তাল্পতা, বমি হিসাবে উপসর্গ উপশম করতে পারেন, এবং যা শরীরের বিষক্রিয়াগত মাথাব্যথা, স্রাব পারেন. কিন্তু শেষ না অন্তত, ডায়ালিসিস মাইক্রো-চীনা মেডিসিন অ্যাপ্লিকেশনের জন্য একটি ভাল পরিবেশ সরবরাহ করতে পারেন.
দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন প্রয়োগ করা হয়. আমরা উপরে উল্লেখ করা হয়েছে সিরাম creatinine উচ্চ যখন, এটা কিডনি ক্ষতি হতে হবে এর মানে হল যে. জায়গা রেনাল glomeruli এই ব্যবস্থার সবচেয়ে গুরত্বপূর্ণ. আমরা ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত শুধু যখন, কিডনি গঠন পুনরায় বিল্ড করা যাবে. সুতরাং আমরা এই মুহূর্তে মাইক্রো-চীনা মেডিসিন ব্যবহার. এটা এইভাবে ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত এবং কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নতি, পুষ্টিকর এবং সক্রিয় উপকরণ রয়েছে যা প্রকৃতি, এর প্রতিকার থেকে আনমনা হয়.

Creatinine শরীরের necrotic স্বকীয় কোষ বৃহৎ পরিমাণ যা বাড়ে, বেশ উচ্চ যদি তৃতীয়ত, রক্তে উচ্চ creatinine সঙ্গে দীর্ঘস্থায়ী কিডনি রোগ ইমিউনোথেরাপি বেছে নিতে পারেন. তারা মানব দেহের মধ্যে ইনজেকশনের পর ইমিউনোথেরাপি বিভিন্ন কোষে শরীরের প্রয়োজন পার্থক্য করতে পারেন. উপরন্তু, এটি ইমিউন ক্ষমতা বৃদ্ধি করতে পারেন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor