2015年6月12日星期五

2015 সালে কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে বুদবুদ প্রস্রাব জন্য ইমিউনোথেরাপি চিকিত্সা

Proteinuria কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে একটি সাধারণ উপসর্গ. তাদের মধ্যে অনেক খুব তারা তাদের মূত্রে বুদবুদ প্রচুর পাওয়া যায় যখন প্যানিক এবং দীর্ঘ সময় ধরে মনে.
কেন কিডনি রোগে আক্রান্ত রোগীর মূত্রে বুদবুদ আছে?
রক্তে মানব শরীরের জন্য প্রয়োজনীয় উপাদান পালন করার সময় কিডনি প্রস্রাবের মধ্যে রক্ত ​​থেকে বর্জ্য পদার্থ ফিল্টার. তবে, কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য, কিডনি প্রদাহ কিডনি টিস্যু এবং কোষ সুস্থ হানি. glomeruli ভেদ্যতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়. এর ফলে, glomeruli প্রস্রাবের মধ্যে প্রোটিন ফুটো রোধ করতে সক্ষম হবে না. এই কিডনি রোগে আক্রান্ত রোগীর মূত্রে অনেক দীর্ঘ দীর্ঘস্থায়ী বুদবুদ পাওয়া যায় নি কেন কারণ.
2015 সালে কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে বুদবুদ প্রস্রাব জন্য ইমিউনোথেরাপি
চিকিত্সার জন্য একটি বিলম্ব ফাংশন স্থায়ী ক্ষতি হতে পারে, যখন দ্রুত চিকিত্সা, কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে বুদবুদ প্রস্রাব কিডনি ফাংশন পুন: প্রতিষ্ঠা দিতে পারে. আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে ইমিউনোথেরাপি থেরাপি, যা 2015 সালে সর্বশেষ কার্যকর চিকিত্সা ভাগ করে নিতে চাই.
ইমিউনোথেরাপি দূরীভূত করা বা এমনকি অনেক রোগ বিপরীত পারেন যে থেরাপির এক ধরনের. মানুষের Immunotherapys প্রভাব বিশ্লেষণ স্টাডিজ 2003 সালে শুরু হয়, এবং তারপর থেকে, অন্যান্য দেশ ও অঞ্চলে তাদের চিকিত্সা ব্যবস্থায় এই থেরাপি ব্যবহার শুরু. চীন তারপর থেকে এই ক্ষেত্রে একটি ভাল পারফরম্যান্স করেছেন.
ইমিউনোথেরাপি চিকিত্সা রোগ বা আঘাতের চিকিত্সা করার জন্য ক্ষতিগ্রস্ত টিস্যু মধ্যে নতুন কোষ প্রবর্তন করে হস্তক্ষেপ কৌশল একটি টাইপ. তারা মানুষের রোগ মুখ পরিবর্তন ও দুর্ভোগ উপশম সম্ভাবনা আছে. ইমিউনোথেরাপি মানুষের শরীরে আদিম কোষ এবং তারা বিভেদ এবং পুনর্জন্ম অসাধারণ সম্ভাবনা আছে. পুনর্নবীকরণ স্ব এবং বিভেদ ধারণক্ষমতা পরিবর্তনশীল ডিগ্রী সঙ্গে পরবর্তী প্রজন্মের বৃদ্ধি দিতে Immunotherapys ক্ষমতা, সম্ভাব্য প্রত্যাখ্যান এবং পার্শ্বপ্রতিক্রিয়া ন্যূনতম ঝুঁকি সঙ্গে শরীরের অসুস্থ এবং ক্ষতিগ্রস্ত এলাকায় প্রতিস্থাপন করতে পারেন যে টিস্যু প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ সম্ভাব্য উপলব্ধ করা হয়. তারা শুধুমাত্র কোষ বিভাজন মাধ্যমে নিজেদের পুনর্জাত কিন্তু কিডনি মধ্যে টিস্যু বা অঙ্গ বা নির্দিষ্ট কোষে পার্থক্য না করতে পারেন. ফলে ইমিউনোথেরাপি থেরাপি হিসাবে কিডনি রোগে আক্রান্ত রোগীর মধ্যে বুদবুদ প্রস্রাব চিকিত্সায় সুস্পষ্ট প্রভাব আছে.
প্রতি বছর, 50 বিভিন্ন জেলা থেকে 1000 এরও বেশি বিদেশী কিডনি রোগে আক্রান্ত রোগীর ইমিউনোথেরাপি সঞ্চালন Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আসা. তাই অনেক বছরের অভিজ্ঞতা সম্পূর্ণরূপে আমাদের থেরাপির নিরাপত্তা ও কার্যকারিতা প্রমাণ.

আপনি এখন বুদবুদ প্রস্রাব বা কিডনি রোগ দ্বারা ক্লিষ্ট হয় সুতরাং, যদি ইমিউনোথেরাপি থেরাপি আপনার সমস্যার সমাধান করতে সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor