2015年6月6日星期六

নইলে শ্রেনী 220

সম্প্রতি, আমি প্রস্রাব এবং রক্ত ​​একটি শারীরিক পরীক্ষা ছিল. আমার ডাক্তার আমার creatinine স্তর 220 umol / এল আমাকে জানান যে. এটি গুরুতর? আমি কোন লক্ষণ দেখা যায়. আমি কি পদক্ষেপ নিতে হবে? এই রোগীর ফেসবুকের জিজ্ঞাসা কি.
প্রথমত, চিন্তা করবেন না. আপনি এবং আধুনিক চিকিত্সা বিজ্ঞানের উপর আস্থা আছে দয়া করে বিষদভাবে এটি করা হবে.
দ্বিতীয়ত, আমি creatinine কি এটা আপনার জন্য ব্যাখ্যা চাই. নইলে প্রস্রাব মাধ্যমে খালাস করা হয় যা বিপাক পণ্য এক ধরনের. সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা 44 umol / এল 103 হয়. মাত্রা বেড়ে যায় যদি, এটা কিডনি ফাংশন ক্ষতিগ্রস্ত হয়েছে যে ইঙ্গিত দেয়. বিশেষ করে চীন, আমরা প্রধানত রেনাল ফাংশন বিচার করার creatinine ব্যবহার. Creatinine 220mol / এল যখন, এটা রোগীদের কিডনি সমস্যা আছে এবং কিডনি discompensation পর্যায়ে বিকশিত যে ইঙ্গিত দেয়. আন্তর্জাতিকভাবে, রোগীদের এমনকি এই পর্যায়ে দীর্ঘস্থায়ী কিডনি রোগ পর্যায়ের 3. হয়ে গেছে, রোগীদের কোন উপসর্গ বা অস্বস্তি অনুভব করতে পারে না. তবে, কিডনি ক্ষতি সত্যিই অস্তিত্ব করেনি. এটা আমরা কার্যকর ব্যবস্থা গ্রহণ, শর্ত উলটাকর হতে পারে, যার মানে একটি গুরুতর পর্যায়ে হয়.
সিরাম creatinine অধিক 445 umol / এল যখন অত্যধিক creatinine শরীরের আছে, যদিও তৃতীয়ত, আমরা বিশ্বের অনেক দেশে জন্য ডায়ালিসিস নিতে না প্রয়োজন, কিডনি রোগে আক্রান্ত রোগীদের ডায়ালিসিস শুরু. তাই আমরা ভাল ছিল নিতে হবে কি কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে যা পারেন না শুধুমাত্র নিম্ন creatinine কিন্তু একটি চীনা ঔষধ, হতে. উচ্চ creatinine আছে কেন তা ব্যাখ্যা, আমরা প্রথমত ব্যাখ্যা করতে হবে. কিডনি মধ্যে স্বকীয় কোষ সিরাম creatinine স্রাব প্রভাবিত করে যা, ক্ষতিগ্রস্ত হয়, কারণ এটি হয়. তাই, কার্যকরভাবে এটি কম আমরা কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত করা উচিত. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy অগ্রাধিকার.

মাইক্রো-চীনা মেডিসিন যেমন শরীর, ইত্যাদি আউট creatinine এভাবে বিপাক বর্জ্য পালনের ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular basilar ঝিল্লি, রেনাল glomeruli মধ্যে "তিনটি উচ্চ" শর্ত উপশম, রক্তসংবহন উন্নীত করা সব রক্তনালীসমূহ প্রসারিত মেরামত করতে পারেন

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor