2015年6月8日星期一

আপনি নিম্ন Creatinine লক্ষণগুলো আমার স্পষ্ট

যেহেতু আমরা সকলেই জানি, শরীরের উচ্চ creatinine স্তর প্রায়ই কিডনি কিছু ভুল করছি, কিন্তু, আপনি কম creatinine উপর ব্যাপার সম্পর্কে স্পষ্ট ইঙ্গিত করে যে? পরবর্তী আমি এই জ্ঞান প্রবর্তন করা হবে.
আমি নিম্ন creatinine এবং তার লক্ষণ সম্পর্কে জ্ঞান পরিচয় করিয়ে আগে, আমি creatinine সম্পর্কে জ্ঞান সম্পর্কে কিছু নিয়ে কথা বলতে চাই.
নইলে creatinine ফসফেট একটি দ্বারা-পণ্য, এবং creatinine ফসফেট কঙ্কাল পেশী সংকোচন ব্যবহার করা হয়. নইলে পেশী ভর উপর নির্ভরশীল, তাই creatinine অনেক পেশী আছে না যারা ছোট ব্যক্তি চেয়ে বড় এবং আরো পেশীবহুল মানুষ বেশি.
নইলে কিডনি দ্বারা দূর হয়ে যায় এবং তার মাত্রা কিডনি স্বাস্থ্যের একটি ইঙ্গীত হিসেবে বিবেচনা করা হয়. স্বাভাবিক ক্ষেত্রে, রক্ত ​​creatinine স্তর স্থিতিশীল হতে হবে.
কমে যাওয়া রক্ত ​​creatinine স্তর কমে পেশী ভর, পেশী ভর কমে যায়, তারা creatinine কম পরিমাণ উত্পাদন করা হবে দ্বারা সৃষ্ট হয়. এছাড়া, নিম্ন creatinine কমে পেশী ভর এবং এই রোগ প্রায়ই পেশিদৌর্বল্য ভারি এবং পেশীবহুল যথোপযুক্ত পুষ্টির অভাব থাকে হতে পারে, যা নির্দিষ্ট কিছু রোগের একটি লক্ষণ হতে পারে. এই রোগীদের দুর্বলতা, পেশী নাশক, এবং অন্যান্য উপসর্গের বৈশিষ্ট্য সঙ্গে দেখা যাবে.
পেশী ভর কমে যায়, creatinine মাত্রা পড়া বা ড্রপ করবে. পেশী ব্যবহার করা হয় না যখন, পেশী ক্ষয়িষ্ণুতা ঘটবে. রোগীর শয্যাশায়ী অথবা একটি দীর্ঘ সময়ের জন্য হাসপাতালে যদি তার creatinine মাত্রা হ্রাস তাই, সে তার পেশী স্বন হারাতে পারেন.
আমি নিম্ন creatinine বিষয়ে বলতে চাই আরেকটি কারণ বয়স. নইলে স্তর বয়স সঙ্গে বরাবর হ্রাস থাকে. শিশুদের প্রাপ্তবয়স্কদের সঙ্গে তুলনায় কম creatinine স্তর আছে তাই যত ভাল বয়সী.

এখন আমি আপনি কম creatinine উপসর্গ উপর একটি পরিষ্কার ধারণা থাকতে পারে যে অনুমান. আমাদের হাসপাতালে ব্যবহৃত ইমিউনোথেরাপি রোগীদের 'অনাক্রম্যতা উন্নতি করতে পারে, তাই রোগীদের কম creatinine কম উপসর্গ থাকতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor