2015年6月9日星期二

কত Creatinine শ্রেনী ডায়ালিসিস দ্বারা কমে যাবে

ডায়ালিসিস অধীনে যারা কিছু কিডনি রোগে আক্রান্ত রোগীর ডায়ালিসিস দ্বারা হ্রাস করা যেতে পারে কত creatinine স্তর জিজ্ঞাসা. সিরাম creatinine 707 umol / এল রি যখন সাধারণত, চীন মধ্যে, রোগীদের ডায়ালিসিস নিতে শুরু. সিরাম creatinine অধিক 450 umol / এল রি যখন বিশ্বের অন্যান্য দেশের অধিকাংশ ইন, রোগীদের ডায়ালিসিস পাবেন.
ডায়ালিসিস সত্যিই creatinine কমে যায়, এবং দীর্ঘ সময় creatinine এমনকি খুব উচ্চ creatinine স্বাভাবিক এক স্তর হ্রাস না যারা সাহায্য করতে পারেন. তবে, ডায়ালিসিস থামাতে পারে না. কেন? ডায়ালিসিস বেশির ভাগ সময়ে রক্ত ​​পরিশোধন মানে. এটা ঠিক creatinine পালনে সাহায্য করতে পারেন কিন্তু কিডনি ফাংশন ক্ষয় বন্ধ করতে পারবেন না যা একটি কৃত্রিম মেশিন, ভালো হয়. Creatinine রি একবার, এটা কিডনি ক্ষতি, কিডনি মধ্যে স্বকীয় কোষের বিশেষ ক্ষতি আছে প্রদর্শিত হবে প্রমাণ করে যে. creatinine আউট লিক রেনাল Glomerular পরিস্রাবণ বাধা ক্ষতি কারণে. আমরা তা মেরামত না থাকে, creatinine এটা ডায়ালিসিস সাহায্যে স্বাভাবিক সক্রিয় আবার এমনকি ওঠা হবে.
সুতরাং উপরোক্ত থেকে, আমরা স্বাভাবিক সিরাম creatinine কমাতে যে একটি উপসংহার পেতে পারেন, আমরা ডায়ালিসিস নিতে কিন্তু ডায়ালিসিস বজায় থাকে তাই ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন, যা ঔষধ ব্যবহার করা উচিত না শুধুমাত্র. মেডিসিন ভাল প্রভাব অর্জন করতে পারেন? Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা মাইক্রো-চীনা মেডিসিন আছে. প্রথমত, রক্তসংবহন উন্নীত করা এবং এইভাবে শরীরের সব অংশ মাইক্রো-প্রচলন উন্নতি, রক্তে Stasis দ্রবীভূত করতে পারেন যা মাইক্রো-চীনা মেডিসিন অনেক সক্রিয় এবং পুষ্টিকর আজ, আছে. দ্বিতীয়ত, পুষ্টিকর আজ এছাড়াও, কিডনি পুষ্টি সরবরাহ করতে পারে এইভাবে কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা আরও উন্নত করার এবং একই সময়ে কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামত. তৃতীয়ত, পুষ্টিকর আজ এছাড়াও দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর অনাক্রম্যতা বাড়াতে পারে, যা Qi এবং রক্ত, উপকৃত হতে পারেন. চতুর্থত, ডায়ালিসিস সাথে তুলনা করা, মাইক্রো-চীনা মেডিসিন আবার ক্রমবর্ধমান থেকে creatinine বন্ধ করতে পারবেন. নিম্নরূপ কারণ: এক দিকে, মাইক্রো-চীনা মেডিসিন আবার creatinine লিক আউট প্রতিরোধ করতে পারি যা ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ, মেরামত করতে পারেন. অন্য দিকে, মাইক্রো-চীনা মেডিসিন অনাক্রম্যতা বাড়াতে পারে. রোগীদের আক্রান্ত হচ্ছে যদিও আবার এটা ভোগা সহজ হবে না.

মাইক্রো-চীনা মেডিসিন সম্পর্কে আরও তথ্যের জন্য, লাইনে আমাদের পরামর্শ বা কোন মেসেজ রাখতে স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor