2015年6月3日星期三

আমরা সমুন্নত Creatinine নিরাময় করতে পারে কিভাবে

কিভাবে আমরা উঁচু creatinine নিরাময় করতে পারে? এটি সমাধানের জন্য, প্রথমত, আমরা creatinine এবং কিভাবে উঁচু creatinine আসে আউট জিনিসটা কি উচিত নয়.
1. Creatinine creatinine জন্য রেনাল ফাংশন বিচারক্ষমতা ব্যবহৃত হয়, যা একটি গুরুত্বপূর্ণ সূচক পেশী বিপাক কারণে হচ্ছে এবং শেষ পর্যন্ত কিডনি মাধ্যমে শরীর থেকে বের কারামুক্ত হয়েছে উচিত মধ্যে আসে, যা একটি বিষ হয়. creatinine স্বাভাবিক পরিসীমা চীন কিছু ল্যাবস 45 104 umol / এল এবং একই দেশে বিভিন্ন সুবিধা রয়েছে. আমরা এটা প্রকাশ অন্যান্য ইউনিট ব্যবহার করতে পারেন. সিরাম creatinine স্বাভাবিক পরিসীমা এছাড়াও 1.2 mg / dL যা 0.5 হতে পারে.
2. সিরাম creatinine উঁচু হয় কারণ
রেনাল ফাংশন অধিক 60% দ্বারা হ্রাস পর্যন্ত ক্ষতিপূরণ ক্ষমতা কারণ, creatinine বৃদ্ধি করা হবে না. এই তত্ত্ব একটি ব্যক্তি অন্য কোন ব্যক্তিকে তার কিডনি এক donates পর, তিনি এখনও ভাল বেঁচে থাকতে পারে কারণ ব্যাখ্যা করতে ব্যবহার করা যেতে পারে. কিডনি ক্ষতিগ্রস্ত হয়, কিছু রেনাল glomeruli একই সময়ে ক্ষতিগ্রস্ত হয় এবং সাধারণত কাজ করতে পারে না. এই ক্ষেত্রে, অন্যান্য রেনাল glomeruli বিষক্রিয়াগত মাথাব্যথা পরিস্রুত আরো কাজ করতে হবে এবং এই glomeruli ক্ষতিগ্রস্ত হয় এবং ভাল কাজ করতে পারে না, যতক্ষণ না creatinine বৃদ্ধি শুরু হবে.
3. কিভাবে উঁচু সিরাম creatinine আচরণ?
সিরাম creatinine উঁচু করা হয় কারণ আমরা উপরে উল্লিখিত রেনাল গ্লোমেরুলাস তাই আমরা কি উচিত creatinine ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত, যার মাধ্যমে আউট প্রস্রাব মধ্যে ক্ষতিগ্রস্ত রেনাল basilar ঝিল্লি মেরামত করা হয়, ক্ষতিগ্রস্ত হয়.
মাইক্রো-চীনা মেডিসিন রুট থেকে এটি বিবেচনা করতে পারেন. এটা যেমন রেনাল Glomerular পরিস্রাবণ ঝিল্লি হিসেবে ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত পারে, যা অনেক পুষ্টিকর উপকরণ রয়েছে. উপরন্তু, এটি কিডনি রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নত করতে পারেন. আরো কি, স্বকীয় কোষ মেরামত আগে, মাইক্রো-চীনা মেডিসিন প্রথমত, রক্তসংবহন প্রচার করতে পারেন এইভাবে মেরামত করার জন্য একটি উন্নত অভ্যন্তরীণ পরিবেশ সরবরাহ, Stasis দ্রবীভূত.

উপরে আমরা উঁচু সিরাম creatinine কীভাবে হয়. আরো তথ্যের জন্য, আমাদের পরামর্শ বা একটি বার্তা করে যান. আমরা সাহায্য করার জন্য আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor