2015年6月3日星期三

রেনাল আম জন্য প্রথাগত সার্জারি

সব পশ্চিমী ঔষধ সঙ্গে বিশ্বজুড়ে রেনাল আম চিকিত্সায় দুটি উপায়ে প্রধানত আছে, ল্যাপারোস্কপিক রেনাল আম Decortication বলে, এবং
Percutaneous অ্যাসপিরেশন এবং অ্যালকোহল sclerotherapy. আজকাল, আধুনিক এক রেনাল আম জন্য একটি ঐতিহ্যগত চিকিত্সা হিসাবে প্রচলিত. এখানে আমরা আপনার জন্য এই চিকিত্সা পরিচয় করিয়ে, এবং আমাদের সুবিধার অনুরোধে জন্য পাংচার হিসাবে সার্জারি কল দেওয়া হবে.
প্রথমত, আমরা এই পাংচার অস্ত্রোপচারের সুবিধার জানা প্রয়োজন. এই খোঁচা আল্ট্রাসাউন্ড নির্দেশের অধীনে সম্পন্ন করা হয়, এবং এটি প্রায় রেনাল আম একটি খোঁচা আছে এবং তারপর sclerosed আম করতে পরম এলকোহল উদ্বুদ্ধ বোঝায়. এই ভাবে, আম প্রায় চাপ কার্যকরভাবে বা মুক্তি কাটানো, এবং কিডনি ফাংশন কিছু মাত্রায় ভাল হয়ে যাবে তাই রক্ত, কিডনি মসৃণ প্রবাহিত হবে করা যাবে. এদিকে, এটি আম সংক্রমণ, রক্তপাত এবং purulence প্রতিরোধ পাওয়া যায়. সবচেয়ে সুস্পষ্ট সুবিধার সার্জারি, টিস্যু কম ক্ষতি, কম ব্যথা ক্ষতিগ্রস্থদের এবং পুনরাবৃত্তি ব্যবহার সুবিধাজনক হ্যান্ডলিং থাকা. অতএব, এই পাংচার সার্জারি এখন বিশ্বের রেনাল আম চিকিত্সায় সবচেয়ে সাধারণ পদ্ধতি.
অসুবিধেও, তবে ঘনিষ্ঠভাবে অনুসরণ করুন. সবচেয়ে লক্ষণীয় বিন্দু অস্ত্রোপচারের পর আম এর পালটান উচ্চ হার, তাই এটি আসলে অস্থায়ী শুধু এক ধরনের. প্রায় সব আম এই খোঁচা পর ক্রমবর্ধমান অব্যাহত থাকবে, এবং এই সার্জারি আবার এবং আবার কাজ করতে হবে.
এছাড়াও, খোঁচা অস্ত্রোপচারের সময় কিছু জটিলতা এবং পার্শ্ব প্রতিক্রিয়া নেই.
1. ট্রমা স্পষ্ট এবং গুরুত্বের সাথে রক্ত ​​ঝরা হবে. পুনরুদ্ধারের সবসময় একটি দীর্ঘ সময় লাগে, এবং পালটান দেখতে খুব সহজ.
2. অস্ত্রোপচারের পর, discomfortable লো ব্যাক এলাকায় অনুভূতি, এবং সংক্রমণ, উচ্চ রক্তচাপ এবং প্রদর্শিত হতে পারে এমনকি কিডনি ক্ষত হতে পারে.
3. Hematuria. মাইক্রোস্কোপে hematuria প্রায় প্রতিটি ক্ষেত্রে প্রদর্শিত হবে, কিন্তু এটা পরে কয়েক দিনের অবসান ঘটাবে. কখনও কখনও স্থূল hematuria এছাড়াও সমস্যা ক্ষতিগ্রস্থদের এবং সময় পাশ দিয়ে সঙ্গে, এটি স্বয়ংক্রিয়ভাবে আণুবীক্ষণিক এক মধ্যে পরিবর্তন.
4. মাঝে মধ্যে hematoma প্রদর্শিত হবে.

বর্তমানে, এই পাংচার সার্জারি খুব বিশ্বের ব্যবহৃত হয়, এবং অনেক ডাক্তার Percutaneous অ্যাসপিরেশন এবং অ্যালকোহল sclerotherapy ছাড়াও রেনাল আম চিকিত্সার জন্য অন্য কোন পছন্দ আছে বিশ্বাস করি যে. এটা অনেক পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে ঝুঁকি আছে, যদিও, এটি এখনও অনেক মনোযোগ সংযুক্ত করা হয়. তবে, পশ্চিমী ঔষধ কোন উপায় চীনা ঔষধ কোন কার্যকর চিকিত্সা আছে মানে এই নয়. বাস্তবিক, আমরা সব আম চীনা ঔষধ দ্বারা কাটা বন্ধ করা যাবে, কিন্তু সিস্ট সম্ভবত সঙ্কুচিত করা যাবে এবং অন্তত আরও ক্রমবর্ধমান থেকে প্রতিরোধ করা আশ্বস্ত করতে পারবে. আপনি রেনাল আম চিকিত্সায় চীনা ঔষধ সম্পর্কে আরো জানতে চান, আপনি অনলাইন কনসালট্যান্ট সঙ্গে কথা বলতে বা আমার একটি বার্তা ছেড়ে আমরা স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor