2015年6月17日星期三

রেনাল ডিজিজ মধ্যে হাইপারকলেস্টেরোমিয়া

হাইপারকলেস্টেরোলেমিয়া রেনাল ডিজিজ রোগীদের প্রদর্শিত হবে কি হবে? রোগ কারণ হাইপারকলেস্টেরোলেমিয়া রেনাল হবে? হাইপারকলেস্টেরোলেমিয়া এবং রেনাল ডিজিজ মধ্যে সম্পর্ক কি?
1. কিভাবে কিডনি রোগ হাইপারকলেস্টেরোলেমিয়া হতে না?
রেনাল ফাইব্রোসিস পতন দ্বারা প্রভাবিত হয়ে রেনাল Glomerular পরিস্রাবণ বাধা ক্ষতিগ্রস্ত হয়. রক্তরস প্রোটিন একটি বৃহৎ পরিমাণ hypoproteinemia সংঘটন যা বাড়ে, প্রস্রাব হয়ে গেছে. মানুষের একটি পুরো স্ব-নিয়ন্ত্রক প্রক্রিয়া আছে. রক্তরস একটি অস্বাভাবিক পরিসীমা হারিয়ে হয়, মানুষের যকৃতের ক্ষতিপূরণ সমন্বয় করা হবে, এবং হারিয়ে প্রোটিন যোগ করার জন্য যাতে প্রক্রিয়া এবং প্রোটিন সমন্বয় শুরু. এই ক্ষেত্রে, লিভার লিপোপ্রোটিন রক্তের মতো লাল হয়ে পাল্টে যাওয়া হয় যে যা বাড়ে অত্যধিক লিপোপ্রোটিন, সম্মিলন. প্রোটিন বৃহৎ পরিমাণ হারানো সৃষ্টি হয়, যা এই ক্ষেত্রে, হাইপারকলেস্টেরোলেমিয়া অস্তিত্ব আসে.
2. কিভাবে হাইপারকলেস্টেরোলেমিয়া প্রভাব কিডনি রোগ আছে?
যেহেতু আমরা জানি কিডনি সমস্যা সঞ্চালিত হয় যখন, একটি দীর্ঘ সময়ের জন্য কৈশিক এর স্ক্লেরোসিস হতে হবে, যা কৈশিক, রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা হতে হবে. হাইপারকলেস্টেরোলেমিয়া সঞ্চালিত হয় যদি এই ক্ষেত্রে, এটা কিডনি কৈশিক স্ক্লেরোসিস খারাপ এবং রেনাল ক্ষতি ত্বরান্বিত হবে.
আমরা উভয় হাইপারকলেস্টেরোলেমিয়া এবং কিডনি ক্ষতি থেকে থাকে তাহলে আমরা কি করব? আমরা প্রথমত হাইপারকলেস্টেরোলেমিয়া মাত্রা হ্রাস করা উচিত. আমরা নির্বাচন করতে পারবেন থেরাপি মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy যেমন হয়. এটা প্রাকৃতিক আজ থেকে আনমনা হয় এবং মাইক্রো-রক্তসংবহন সহ রক্তসংবহন উন্নত করতে পারেন যা সক্রিয় পদার্থ রয়েছে. দ্বিতীয়ত, কার্যকর ঔষধ রক্ত ​​Stasis দ্রবীভূত সাহায্য করতে পারেন এবং এইভাবে মৌলিকভাবে হাইপারকলেস্টেরোলেমিয়া মাত্রা কমে যায়, তাদের পালন.

হাইপারকলেস্টেরোলেমিয়া মাত্রা স্বাভাবিক মোড় পর, কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ মেরামতের জন্য একটি ক্লিনার ভেতরের পরিবেশ থাকবে. এই অবস্থায়, আমরা যা কার্যকর ওষুধ এইভাবে, কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত রেনাল ফাংশন পুনর্নির্মাণ সাহায্য করতে পারেন, আরো একবার মাইক্রো-চীনা মেডিসিন আবেদন করতে পারেন. আরো তথ্যের জন্য, অনলাইন আমাদের সাথে যোগাযোগ করুন বা একটি বার্তা করে যান. আমরা পরিবেশন আনন্দিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor