2015年6月21日星期日

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চিকিত্সা আমার FSGS

বিবরণ
FSGS অংশ সব ফোকাল glomerulonephritis অধিক 50% ক্ষতিগ্রস্ত যা রোগ এক ধরণের, সাধারণ লক্ষণগুলো তাই রক্ত ​​প্রস্রাব, প্রোটিন প্রস্রাব এবং অন্তর্ভুক্ত. FSGS বেশীরভাগ ক্ষেত্রেই রেনাল ব্যর্থতা হতে পারে.
নাম: রুই হ্যায়
লিঙ্গ: পুরুষ
বয়স: 22
দেশ: চীন (নিং Xia প্রদেশ)
, 2010 মার্চ 28: পরিক্ষীত
চেক আউট: 2010 13 এপ্রিল
রোগ নির্ণয়: FSGS
চিকিত্সা আগে
তিনি অধিক 8 বছর ধরে ফোলা ভোগ করে, আমি একবার immunosuppressive দ্বারা চিকিত্সা, কিন্তু আমার মেডিকেল শর্ত খারাপ থেকে আরও খারাপ হয়ে. পরীক্ষার ফলাফল হিসাবে দিয়ে প্রবাহিত হচ্ছে: নিয়মমাফিক প্রস্রাব এবং প্রস্রাব প্রোটিন 2 + শক্তি যদি ক্ষেত্রের কিছু r, লিভার ফাংশন এবং: 161 মিলি / মিনিট: AVB34.3 জি / এল 24 ঘন্টা প্রস্রাবে প্রোটিন রেশন 1.28 জি / এল এন্ডোজেন creatinine ক্লিয়ারেন্স হয়.
চিকিত্সার পর:
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে আমরা immunosuppressive এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmothrapy উভয়, কিছু পরিবর্তন আমাকে ঘটেছে এবং খারাপ চিকিত্সা সংক্রান্ত পরিস্থিতির নিয়ন্ত্রিত হয় ব্যবহার. প্রস্রাব প্রোটিন 0.12g / 24h করতে 1.28g / 24h থেকে পরিবর্তিত নেতিবাচক, 24 ঘন্টা প্রস্রাবে প্রোটিন 2 + থেকে পরিবর্তন, রোগীর মাইক্রো-চীনা মেডিসিন Osmothrapy সঙ্গে ফর্ম হাসপাতালে চেক আউট. 1 মুখ পরে, তিনি পুঙ্খানুপুঙ্খভাবে এবং এখন তার FSGS চিকিত্সা করার পর তিনি কাজ এবং শুধু সাধারণ মানুষ হিসেবে বাস.
বিশেষজ্ঞরা 'মন্তব্য

কিডনি ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ দ্বারা সৃষ্ট FSGS. রোগীদের মধ্যে পশ্চিমী ঔষধ যেমন শুধু FSGS উপসর্গ বন্ধ করতে পারবেন immunosuppressive, কিন্তু প্রথাগত চীনা medicinecan সাহায্য মেরামতের ক্ষতিগ্রস্ত কোষ

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor