2015年6月2日星期二

কিডনি আম জন্য সাধারণ চিকিত্সা

আপনি হাসপাতালে একটি রুটিন পরীক্ষার যখন কিডনি আম সবসময় সুযোগ পাওয়া যায়. কিডনি আম সঙ্গে অনেক ক্ষতিগ্রস্থদের তারা আম রোগ ধরনের আছে বুঝতে পারছি না. কিডনি আম কোনো চিকিত্সা ছাড়াই ছেড়ে দেওয়া হয় তাহলে, এটা শেষ সময়ে ক্রনিক রেনাল ব্যর্থতা মধ্যে অবনতি হতে পারে. যাইহোক, যে গুরুতর কিডনি আম খুব কমই দেখা যায়.
কিডনি আম আম রোগ এক ধরনের, এবং সাধারণত এটা সহজ কিডনি আম এবং জটিল কিডনি সিস্ট মধ্যে শ্রেণীকরণ করা যায়. বাস্তবিক, সহজ কিডনি আম দরিদ্র ফলে ম্যালিগন্যান্ট আম, এবং এছাড়াও, পলিসিস্টিক কিডনি রোগের ক্ষেত্রে, দীর্ঘস্থায়ী কিডনি ব্যর্থতা ঘটবে.
আপনি সহজ কিডনি আম ভোগা আম ছোট হলে, আপনি এটা কোন অনুভূতি হবে, কারণ, আপনি এমনকি, কিডনি আপনার আম অস্তিত্ব জানতে পারে না. আপনি একটি পরীক্ষা আছে, এবং একবার আম সনাক্ত করা যাবে. ডাক্তার আপনাকে যেমন আল্ট্রাসাউন্ড পরীক্ষা হিসাবে একটি সঠিক রোগ নির্ণয়ের আছে অন্যান্য পরীক্ষা, আছে সুপারিশ করবে. এর পরে, আপনি আম আচরণ কিভাবে আশ্চর্য হতে পারেন. সর্বদা, ডাক্তার আম ছোট হলে আপনাকে বলতে হবে যে এবং আপনি কোনো অস্বস্তি বোধ না, আম শুধু একা দিন করা যেতে পারে, এবং কোন বিশেষ চিকিত্সার করা প্রয়োজন. তবে, আম নিরবচ্ছিন্নভাবে বৃদ্ধি পায়, এবং তারপর আপনি ফিরে বিশেষ করে কিডনি অঞ্চলের কম বেদনাদায়ক মনে করা শুরু, এবং কখনও কখনও আপনি প্রস্রাব রক্ত ​​পাবেন. সুতরাং, আপনি রোগ ক্রমাগত deteriorates বুঝতে, এবং আপনি চিকিত্সার জন্য নেওয়া চলেছেন. আপনি আপনার ডাক্তার জিজ্ঞাসা করা হলে, তারা একটি শান্ত ভয়েস সঙ্গে আপনি উত্তর দিতে পারবেন এবং আপনি সেখানে কোন কার্যকর চিকিত্সা, এবং আপনার আম সত্যিই খুব বড় হয়, তাহলে আপনি এটি কেটে একটি অস্ত্রোপচারের থাকতে পারে বলুন. এছাড়াও, তারা আম সার্জারি দ্বারা কাটা হওয়ার পর ক্রমবর্ধমান অব্যাহত থাকবে উল্লেখ, কিন্তু এই কিডনি আম জন্য অন্য কোন পছন্দ হবে. যে সময় হয়তো nephrectomy অনিবার্য তাই কি খারাপ, কিডনি আম, কিছু ক্ষেত্রে ম্যালিগন্যান্ট হতে পারে.
অধিকাংশ ক্ষেত্রে, বেশ কয়েক মাস পরে আপনি কিডনি আম কেটে খোঁচা সার্জারি করার পরে, আপনি আম কোনো স্টপ ছাড়া বাড়ছে থেকে আবার লো ব্যাক পেইন আছে শুরু হবে. বেশ কয়েকবার জন্য সার্জারি থেকে ভোগ করে, আপনি পরিশেষে একটি ক্ষতি হতে পারে.

আমাদের হাসপাতালে, খোঁচা সার্জারি কিডনি আম চিকিত্সায় শুধুমাত্র পদ্ধতি নয়, এবং আপনি চীনা ঔষধ আগ্রহী হন, তাহলে আপনি অনলাইন কনসালট্যান্ট সঙ্গে কথা বলতে বা আমার একটি বার্তা ছেড়ে আমরা স্বাগত জানাই.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor