2015年6月23日星期二

আমার পর্যায় 4 CKD জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy

নাম: ব্রেনান জন দেশ: আমেরিকান বয়স: 83 নির্ণয়: পর্যায় 4 CKD
আমি চীন থেকে আসা কেন
35 বছর আগে, আমি একটি শারীরিক পরীক্ষায় উচ্চ রক্তচাপ বলে চিহ্নিত করেছেন. রক্তচাপ 170/100 mmHg হিসাবে হিসাবে উচ্চ হতে পারে. আমি মাথা ব্যাথা বা হতবুদ্ধি, বা আমার চোখ দিয়ে ভুল কিছু জিনিস যে কোন আরামদায়ক যেমন খুঁজে পাওয়া যায়নি. ডাক্তার আমাকে উচ্চ creatinine নিম্ন স্তরের কিছু মেডিসিন দিয়েছেন. আমার রক্তচাপ যে সময়ে ভাল.
6 বছর আগে, আমার মেডিকেল শর্ত খারাপ থেকে আরও খারাপ পায়, কিডনি ফাংশন ব্যাপকভাবে কমে যায়. নইলে 1.6 mg / dL পৌঁছেছেন. আমি যে বিষয়ে ভীত আছে এবং আমি এও কিছু মুখে মুখে ওষুধ খেতে থাকেন. কিন্তু আমার creatinine উচ্চতর স্তর এবং উচ্চতর পেয়েছিলাম. আমি কোন অপেক্ষা করতে না পারে চিন্তা. অন্যান্য জিনিস আমি কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে. আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল আমার পর্যায় 4 দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য কার্যকর চিকিৎসার জন্য অনুসন্ধান.
চীন মঞ্চে 4 দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য চিকিত্সা
আমি Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চেক পরে আমি একটি বিস্তারিত ব্যাপক পরীক্ষা তৈরি. আমি আমার শরীর অনেক বিষক্রিয়াগত মাথাব্যথা আছে বিশ্বাস করতে পারি না. এখানে ডাক্তার কিডনি ফাংশন সবচেয়ে হারিয়েছে আমাকে বলেছে. আমি কিডনি বিষক্রিয়াগত মাথাব্যথা যেমন একটি উচ্চ ঘনত্ব bubbled ছিল, এটা ফর্ম অসুস্থতা ভোগে অদ্ভুত নয়! "

আমার জন্য ডাক্তার prescripted প্রথাগত চীনা মেডিসিন আমার শরীরের বিষ আউট পরিষ্কার করতে সাহায্য করার, তারপর আমি একটি দিন মাইক্রো-চীনা মেডিসিন osmothrapy তিনবার পেয়েছিলাম. আমি আগে প্রথাগত চীনা মেডিসিন এর আশ্চর্যজনক প্রভাব hared আছে, কিন্তু এই নিজেকে আমার প্রথমবার অভিজ্ঞতা. আমি রাডি মুখ এবং শক্তির পূর্ণ আছে. আমি ভাল ক্ষুধা আছে রক্ত ​​আমার প্রবাহিত অনুভব করেছি, বান mmol / L creatinine আমি এই মাত্র এক মাসের মধ্যে ঘটেছে করতে পারেন বিশ্বাস করতে পারি না 174 থেকে 202 UMOL / এল থেকে বাদ পড়েছে, 13.4 16.4 থেকে droped. তাই আশ্চর্যজনক মাইক্রো-চীনা ঔষধ আমি কিডনি রোগ সাথে আমার সব বন্ধু বলেন এবং তাদের CKD দ্বারা সৃষ্ট ব্যথা পরিত্রাণ পেতে সাহায্য করবে, হয়.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor