2015年6月12日星期五

নারী ও চিকিত্সার জন্য কিডনি সংক্রমণের লক্ষণ

যেমন পিঠ ব্যাথা, ঘন মূত্রত্যাগ, একটি শক্তিশালী গন্ধ সঙ্গে মেঘলা প্রস্রাব, nocturia (রাত্রিতে প্রস্রাব তাড়ন) হিসেবে নারী কিডনি সংক্রমণ বিভিন্ন লক্ষণ দেখা যায়, আছে, তাই মূত্রত্যাগ, পেট ব্যথা বা চাপ, জ্বর এবং সংবেদন বার্ন. সামান্য কিডনি ফাংশন জন্য চিকিত্সা এন্টিবায়োটিক হয়. কিডনি রোগ সংক্রমণ Sever অবস্থার জন্য, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, ইমিউনোথেরাপি একটি ভাল পছন্দ.
নারী কিডনি সংক্রমণ উপসর্গ
নারী কিডনি সংক্রমণ উপসর্গ প্রকারভেদ মূত্রত্যাগ, পেট ব্যথা বা চাপ, জ্বর, hematuria উপর সংবেদন বার্ন, ব্যথা, ঘন মূত্রত্যাগ, একটি শক্তিশালী গন্ধ সঙ্গে মেঘলা প্রস্রাব, nocturia (রাত্রিতে প্রস্রাব তাড়ন) ফিরে অন্তর্ভুক্ত (প্রস্রাব রক্ত) এবং কুঁচকি ব্যথা. শিশু কিডনি সংক্রমণ উপসর্গ বিরক্ত, ক্ষিদে না থাকা এবং বিছানা ভেজানো (মূত্রের বেগধারণে অক্ষমতা) অন্তর্ভুক্ত. গুরুতর কিডনি সংক্রমণ উপসর্গ সনাক্তকরণ 101 ডিগ্রী ফারেনহাইট উপর উচ্চ জ্বর অন্তর্ভুক্ত থাকতে পারে. অবসাদ / ক্লান্তি, রাতে ঘাম, বমি বমি ভাব বা বমি, শরীর ঠান্ডা হয়ে যাওয়া / কম্পনের এবং বিভ্রান্তির এছাড়াও ঘটতে পারে. অতিরিক্ত কম্পনের এবং শরীর ঠান্ডা হয়ে যাওয়া সংক্রমণের তীব্রতা চেক করতে ইআর একটি ট্রিপ পরোয়ানা. সৌভাগ্যবসত, কিডনি ফাংশন প্রায় সবসময় এন্টিবায়োটিক দিয়ে উপশমযোগ্য.
নারী কিডনি ফাংশন জন্য চিকিত্সা

প্রস্রাব পরীক্ষা পাওয়া ব্যাকটেরিয়া, এবং রোগীর অবস্থার উপর নির্ভর করে, চিকিত্সার কোর্সের উপর সিদ্ধান্ত নেওয়া হয়. সাধারণত, জীবাণু-নাশক ব্যবহার চিকিত্সার প্রথম লাইন হিসেবে বিবেচনা করা হয়. বেশির ভাগ লোকই চিকিত্সার কয়েক দিনের মধ্যে উপসর্গ থেকে আরোগ্যলাভ. যাইহোক, তারা এখনও এক সপ্তাহ বা তার বেশি সময়ের জন্য এন্টিবায়োটিক প্রশাসন চালিয়ে যেতে হতে পারে. এই সংক্রমণ ভাল জন্য রোগীর ছেড়ে তা নিশ্চিত করা হয়. গুরুতর সংক্রমণ ক্ষেত্রে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, ইমিউনোথেরাপি একটি ভাল পছন্দ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor