2015年6月14日星期日

কেন কিডনি রোগে আক্রান্ত রোগীদের রক্তাল্পতা ভোগা না

কিডনি রোগে আক্রান্ত রোগীদের রক্তাল্পতা ভোগা কারণ
দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের রক্তহীন হতে পারে. এটি কম হিমোগ্লোবিন এবং হেমাটোক্রিট মধ্যে অসুস্থ কিডনি ফলাফল থেকে Erythropoietin মাত্রা কমে বলে মনে করা হয়. বিশেষ করে, NHANES থেকে: রক্তাল্পতা প্রকোপ 60 মিলি / কমপক্ষে eGFR (উচ্চ কিডনি ফাংশন প্রাক্কলন জন্য ভাল) রোগীদের মধ্যে 1% ছিল, 30 মিলি / কমপক্ষে eGFR রোগীদের 9% এর একটি প্রাদুর্ভাব ছিল, এবং eGFR 15 মিলি / মিনিট 67% পর্যন্ত ছিল. রক্তাল্পতা অন্যান্য কারণগুলোর আপনি এবং আপনার প্রাথমিক যত্ন চিকিত্সক বৃদ্ধি বা Erythropoietin প্রতিস্থাপিত খোঁজেন আগে আউট শাসিত কাজ করা উচিত.
কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য চিকিত্সা Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে রক্তাল্পতা ভোগা
নিম্নরূপ কিডনি রোগে আক্রান্ত রোগীদের রক্তাল্পতা ভোগা জন্য তিন কার্যকর চিকিত্সা ইমিউনোথেরাপি হয়:
কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য 1. চীনা ঐতিহ্যগত ঔষধ ইমিউনোথেরাপি রক্তাল্পতা ভোগা
আমরা মেরিডিয়ান চিকিত্সা দ্বারা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy উন্নত আছে. (কেন্দ্রীভূত ফ্রিকোয়েন্সি পালস, ultrared রে, প্রথাগত চীনা মেডিসিন, বাহ্যিক পয়েন্ট থেরাপি, প্রথাগত চীনা মেডিসিন (স্কিন ডায়ালিসিস), আল্ট্রাসাউন্ড আস্রবণ চিকিত্সা, পাদদেশ স্নান হলোগ্রাফিক চিকিত্সার জাদু ঔষধ স্নান.
কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য 2. স্টেম সেল থেরাপি রক্তাল্পতা ভোগা
ইমিউন পরিশোষণ (liposuction), বিছানা IQ21 একটানা hemofiltration, একটানা hemodialysis পরিস্রাবণ, একক ভারী রক্তরস বিনিময় ডবল রক্তরস বিনিময়, রক্তরস ইমিউন পরিশোষণ, রক্ত ​​Perfusion, ডিএনএ ইমিউন পরিশোষণ, রক্তরসের বিনিময় সরাসরি রক্ত ​​বিষ মুছে ফেলুন.
কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য 3. ইমিউনোথেরাপি রক্তাল্পতা ভোগা
একটি পেশাদারী কিডনি হাসপাতাল, আমরা, Immunotherapys এগিয়েছে এবং জীবকোষ-সংক্রান্ত বিদ্যা চিকিত্সা অনেক ধরণের. আমরা কিডনি রোগ চিকিত্সার জন্য একটি নতুন ভবিষ্যতে খোলা.

কিডনি রোগে আক্রান্ত রোগীদের চিকিত্সা কিভাবে সম্পর্কে অন্য কোন প্রশ্ন রক্তাল্পতা থেকে, বিনামূল্যে জন্য লাইনে বিশেষজ্ঞদের আলোচনা করুন ভোগে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor