2015年6月30日星期二

কিডনি রোগের 8 সতর্কতা সংকেত

তারা এই রোগ আছে জানি না ক্রনিক কিডনি রোগ (CKD) আছে যারা অনেক রোগী, কারণ যার জন্য রোগীদের দ্বারা মনোযোগ প্রদান করা হয় না, যা সূক্ষ্ম প্রথম লক্ষণ কারণে. তাই এখানে আমি কিডনি রোগের 10 সতর্কতা সংকেত তার তালিকা দেখাবে.
1 সাইন ইন করুন: মূত্রত্যাগ পরিবর্তন
মূত্রত্যাগ পরিবর্তন, অনেক পরিস্থিতিতে অন্তর্ভুক্ত হতে পারে উদাহরণস্বরূপ, আপনার প্রস্রাব রক্ত ​​থাকতে পারে, বা আপনার প্রস্রাব ফেনিল বা বুদ্বুদপূর্ণ হতে পারে. এবং, আপনি আরো প্রায়ই বা কম প্রায়ই, আপনার প্রস্রাব রঙ গাঢ় বা অন্যান্য রং হতে পারে প্রস্রাব হতে পারে. এছাড়াও আপনি পেচ্ছাব করার সময় অসুবিধা মনে হতে পারে.
2 সাইন ইন করুন: শোথ
ব্যর্থ কিডনি অতিরিক্ত তরল অপসারণ করতে অসমর্থ হয়, তাই এই তরল আপনার পায়ে, পায়ের গোড়ালিতে বেঁধে, মুখ এবং হাত ফোলা হতে পারে, যা আপনার শরীরের আপ নির্মান করতে পারে.
3 সাইন ইন করুন: ক্লান্তি
কিডনি আপনার কিডনি ক্ষতিগ্রস্ত হয় যখন এর ফলে, লাল রক্ত ​​কণিকা দ্বারা বাহিত অক্সিজেন ঘাটতি আপনার মস্তিষ্ক করতে হবে এবং পেশী ক্লান্ত হয়ে, লোহিত কণিকা আপনার শরীরের উৎপাদন boosting এর ফাংশন আছে যা কম Erythropoietin করতে ব্যর্থ হতে পারে.
সাইন 4: স্কিন চুলকানি এবং কিডনি রোগ
আপনার কিডনি যারা বর্জ্য এবং বিষক্রিয়াগত মাথাব্যথা অপসারণ তাদের কাজ পূর্ণ করতে ব্যর্থ হলে স্কিন চুলকানি আপনার শরীরের যারা বর্জ্য buildup থেকে আসে.
সাইন 5: আপনার মুখের মধ্যে অ্যামোনিয়া স্বাদ
আপনার রক্তে বর্জ্য জমে আপনি খেয়ে ফেলতাম যে আপনার খাদ্যের একটি ভিন্ন স্বাদ আছে করতে পারেন.
সাইন 6: বমি বমি ভাব ও কিডনি রোগের জন্য বমি
পূর্বেই উল্লেখ করা হয়েছে কারণ ভালো লেগেছে, আপনার শরীরের বর্জ্য জমে আপনি বমি বমি ভাব বা বমি মনে হতে পারে. তাই আপনি যদি আপনার ক্ষিদে না থাকা মনে হতে পারে.
সাইন 7: ঠাণ্ডা বোধ
রক্তাল্পতা আপনি এমনকি আপনি যদি একটি উষ্ণ রুমে, অধিকাংশ সময়ে ঠান্ডা অনুভব করতে পারেন.
সাইন 8: মাথা ঘোরা
আপনি কিছু মেমরি সমস্যা থাকতে পারে এবং আপনি ঘনত্ব সঙ্গে সমস্যা থাকতে পারে এবং আপনি মাথা ঘোরা মনে হতে পারে তাই দরুন আপনার মস্তিষ্কে, যথেষ্ট অক্সিজেন পেতে অসমর্থ হয়.
উপরে কিডনি রোগের জন্য আট সতর্কতা সংকেত হয়. আপনি একটি সময়োপযোগী পরিদর্শন এবং একটি প্রাথমিক চিকিত্সা পেতে সাহায্য করতে পারেন এই লক্ষণ আপনার মনোযোগ রাখা.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পারেন চিকিত্সা খুবই ভাল.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor