2015年6月3日星期三

নইলে শ্রেনী পদ্ধতি ডায়ালিসিস পর্যায় 3 কিডনি রোগ আছে

Creatinine স্তরের পর্যায় 3 কিডনি রোগ ডায়ালিসিস মানে? দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের পর্যায় 3 মধ্যে বিকাশ যখন, আমাদের কিছু অনেক এবং তাদের creatinine স্তর ডায়ালিসিস তাদের নেতৃত্ব হবে কিনা উদ্বেজক উদ্বিগ্ন হতে হবে.
কাজের মধ্য দিয়ে, অনেক দেশে, ডাক্তার creatinine ভিত্তিতে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর কিনা তা বিচার. সিরাম creatinine 707 umol / রোগীদের ডায়ালিসিস নিতে শুরু যে এল হিসাবে হিসাবে উচ্চ রি উদাহরণস্বরূপ, যখন চীন মধ্যে, সাধারণত, এলাকার অধিকাংশ, তা হয়ে যায়. এই মুহূর্তে, বিষক্রিয়াগত মাথাব্যথা অনেক. তবে, চীন মধ্যে, creatinine স্তর অধিক 300 umol / এল যখন ডায়ালিসিস নিতে যারা এছাড়াও আছে. সিরাম creatinine 450 umol / এল যখন বিপরীতভাবে, অন্যান্য অনেক দেশে, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর ডায়ালিসিস নিতে শুরু.
পর্যায় 3 কিডনি রোগ creatinine স্তর ডায়ালিসিস মানে? এর সিরাম creatinine স্তর তাকান. মঞ্চে 3, GFR 30 ~ 59 মিলি / মিনিট পড়ে. (GFR স্বাভাবিক পরিসীমা 80 মিলি / মিনিট 120 হয়.) পর্যায়ে সিরাম creatinine 3 / এল 186-442umol হয়. আমরা রোগীদের ডায়ালিসিস প্রান্তে যে জানতে পারেন. আমরা ক্ষয় রোধ কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে পারেন, আমরা ডায়ালিসিস এড়াতে পারবেন. কিভাবে আচরণ?
যেহেতু আমরা জানি রোগ সফলভাবে আউট আমরাই পারি না পর্যায় 3 এবং সিরাম creatinine মধ্যে বিকাশ একবার, আমরা স্বকীয় কোষ আছে ক্ষতিগ্রস্ত হবে যে জানতে পারেন তাই, কিডনি ইত্যাদি পরিস্রাবণ এবং লুকাইয়া, হিসেবে কাজ খেলা যা রেনাল ইউনিট, লক্ষ লক্ষ নিয়ে গঠিত আমরা একযোগে মেরামত করা উচিত যা কিডনি, মধ্যে.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমরা ডায়ালিসিস থেকে পর্যায় 3 রোগীদের কে প্রতিরোধ করতে পারি যা, চিকিত্সা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ব্যবহার. নিম্নরূপ নির্দিষ্ট প্রক্রিয়া যায়:

মাইক্রো-চীনা মেডিসিন ইমিউন জটিল পরিষ্কার এবং বর্ধিত সিরাম creatinine বাড়ে ক্ষতি যা ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular ঝিল্লি, মেরামত করতে পারেন. এবং একই সময়ে, এটি হিসাবে ভাল অসুস্থ টিস্যু মেরামত করতে পারেন. এই ধাপগুলি সমাপ্তির পরে, basilar ঝিল্লি মেরামত করা হবে এবং রেনাল ফাংশন উদ্ধার করা হবে. পরিস্রাবণ এলাকা সম্প্রসারিত করা হবে. এবং সিরাম creatinine অনুযায়ী হ্রাস করা হবে. দীর্ঘস্থায়ী কিডনি রোগ পর্যায়ের 3 রোগীদের ডায়ালিসিস থেকে অনেক দূরে হতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor