2015年5月31日星期日

ক্রনিক কিডনি রোগ এবং ড্রাগ থেরাপি

দীর্ঘস্থায়ী কিডনি রোগ ড্রাগ থেরাপি কি? সাধারণত, সনাতন চিকিত্সা, দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা ব্যবহৃত হয়, যা ইমিউন ওষুধ তিন ধরণের ভাগে ভাগ করা যায়:
সেলুলার অনাক্রম্যতা উপর দৃষ্টি নিবদ্ধ করে, যা প্রথম এই ধরনের একটি FK506, Sirolimus, এবং Cyclosporine হিসাবে. শরীরের তরল উপর দৃষ্টি নিবদ্ধ করে, যা ঔষধ দ্বিতীয় ধরনের Leflunomide হয়. immunosuppressive (এজেন্ট) বিভিন্ন সূত্র উপর দৃষ্টি নিবদ্ধ করে যা তৃতীয় এক তাই glucocorticoid, cyclophosphamide, chlorambucil, methotrexate, azathioprine, Mycophenolate Mofetil এবং যেমন হয়.
তবে, প্রতি মুদ্রা দুই পক্ষের আছে. এই ওষুধের ব্যবহার করে দীর্ঘ সময় অনেক পার্শ্বপ্রতিক্রিয়া হতে পারে. তারা হয় শেষ সময়ে, রোগীদের মূত্রবিষদুষ্টতা দ্বারা আটকা পড়ে থাকতে সাহায্য না করতে পারেন যে একটি সত্য যা বাড়ে, বেজায় বা পরিমিতরূপে দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা.
তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগ নতুন আশা রোগীদের আনতে পারেন, যা নতুন থেরাপি কি? আমরা উপরে প্যাসেজ উল্লেখ হিসাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগ প্রায় 95% অনাক্রম্য রোগ PKD ছাড়া, and so on যে. তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগ চিকিত্সার জন্য ইমিউন ব্লক, ইমিউন সহনশীলতা, ইমিউন সুরক্ষা, এবং ইমিউন চিকিত্সা উপর ফোকাস করা উচিত.
এ ছাড়া, আমরা উদাহরণ যে কিডনি একটি জটিল অঙ্গ উপলব্ধি করা উচিত. দীর্ঘস্থায়ী কিডনি রোগের যন্ত্রণা দ্বারা আটকা পড়ে একবার, এটা রোগীদের আদায় করার জন্য সহজ নয়. তাই এটা শান্ত রাখা প্রয়োজন এবং গুরুত্বপূর্ণ. দ্বিতীয়ত, দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর একটি দীর্ঘ সময় জন্য দীর্ঘস্থায়ী কিডনি রোগের চিকিত্সা করার জন্য প্রস্তুত পাওয়া উচিত. কিডনি প্রদাহ autologous প্রদাহ রোগ যা ইমিউন প্রদাহজনক প্রতিক্রিয়া হয়. এটি সুপার এলার্জি প্রতিক্রিয়া, যা একটি প্রাকৃতিক প্রতিক্রিয়া হয়. কিডনি থাকা যা অস্বাভাবিক কিছু সম্পূর্ণরূপে পকেট গড়ের মাঠ হয়ে না থাকে, তাহলে প্রদাহজনক প্রতিক্রিয়া বন্ধ হবে না. পশ্চিমী ঔষধ এটা সমাধানের জন্য কোন ভাল ড্রাগ আছে. চীনা ঔষধ কার্যকর হতে পারে, কিন্তু এটা সময় প্রয়োজন. তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের এটি একটি দীর্ঘ সময় মনে প্রস্তুত করা উচিত.

উপরন্তু, ঠান্ডা হতে পারে, যা, যত তাড়াতাড়ি সম্ভব শীতকালে উষ্ণ রাখা না যেমন খারাপ অভ্যাস বন্ধ এবং কিডনি রোগ খারাপ. আমরা উপরে, দীর্ঘস্থায়ী কিডনি রোগ উল্লেখ ঠিক যেমন ইমিউন কমপ্লেক্সের এজাহার কারণে. রোগীদের পেতে হলে একটি ঠান্ডা, অ্যান্টিজেন এবং অ্যান্টিবডি একত্রিত হবে এবং নতুন ইমিউন জটিল বোঝা বাড়াতে হবে, যা, অস্তিত্ব লাভ হবে. তাই একটি ভাল অভ্যাস উন্নয়নশীল চিকিত্সার প্রভাব আশ্বাস খুবই গুরুত্বপূর্ণ.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor