2015年5月15日星期五

কতক্ষণ আপনি রোগীদের মূত্রবিষদুষ্টতা সঙ্গে তাদের জীবন যাপন

কতক্ষণ রোগীদের মূত্রবিষদুষ্টতা সঙ্গে বসবাস? মূত্রবিষদুষ্টতা পর্যায়ে বিকশিত আক্রান্ত রোগীদের প্রায়ই তাদের বাম জীবন আর কতদিন চলবে চিন্তা, হতাশাপূর্ণ হয়ে. তারা দিনের বেলায় ডায়ালিসিস দিন ভুগছে. এটা যাতে গুরুতর? ডায়ালিসিস ব্যতীত তার কোন সাহায্যকারী নতুন পদ্ধতি আছে কি?
কতদিন রোগীদের মূত্রবিষদুষ্টতা সঙ্গে বসবাস করতে পারেন সম্পর্কে, কিডনি রোগ ক্ষেত্রে বিশেষজ্ঞ চিকিত্সা সঠিক হয় তাহলে, মূত্রবিষদুষ্টতা রোগীদের বার কমে যায় ইত্যাদি, এটা তারা দত্তক গ্রহণ করা থেরাপি কি ধরনের উপর নির্ভর করে এবং এটা সময়োপযোগী কিনা বা না বাতলান ডায়ালিসিস এবং এমনকি একদিন ডায়ালিসিস পরিত্রাণ পেতে. মূত্রবিষদুষ্টতা রোগীদের এখনও কিছু প্রস্রাব থাকে, তাহলে এটা কিডনি সম্পূর্ণরূপে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রমাণ করে যে. কার্যকর ব্যবস্থা রয়ে রেনাল কোষ রক্ষা এবং আরও ক্ষতিগ্রস্ত হচ্ছে থেকে বাধা গ্রহণ করা যেতে পারে.
তবে, পশ্চিমা দেশগুলোতে, কিডনি রোগ আদ্যোপান্ত মৌলিকভাবে চিকিত্সা করা যায় না. প্রাথমিক পর্যায়ে, শুধু হরমোন এবং immunosuppressive এজেন্ট শুধু উপসর্গ নিয়ন্ত্রণ করতে পারেন এবং ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত করতে পারে না যা ব্যবহার, পুরা হয়. দিন দিন, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ আরও পরিণত. উপসর্গ প্রদর্শিত হবে এবং এমনকি আরো গুরুতর হয়ে.
মূত্রবিষদুষ্টতা রোগীদের শেষ ডায়ালিসিস গ্রহণ করতে হবে. তাদের অর্থনৈতিক অবস্থার ভাল হয়, তাহলে তারা একটি দীর্ঘ সময় জন্য ডায়ালিসিস পেতে পারেন. তবে, ডায়ালিসিস হয়, ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত না. এটা ঠিক কিছু সময়ের জন্য উপসর্গ উপশম, শরীর থেকে বের বিষক্রিয়াগত মাথাব্যথা পালনে সাহায্য করতে পারেন. সময় পাশ দিয়ে সঙ্গে, কিডনি দিন দিন সঙ্কুচিত হবে, যার মানে, আরো এবং স্বকীয় কোষ এবং রেনাল ফাইব্রোসিস বিকাশ আরো necrotic থাকবে. উপরন্তু, দীর্ঘ সময় ডায়ালিসিস অনেক খরচ.
তাই মূত্রবিষদুষ্টতা আশা রোগীদের আনতে পারেন, যা একটি ব্র্যান্ড নতুন পদ্ধতি আছে? ইমিউনোথেরাপি স্বকীয় কোষে পার্থক্য কিন্তু ডায়ালিসিস যতটা না খরচ করতে পারেন না শুধুমাত্র. উপরন্তু, এটা একবার ইনজেকশনের করা যাবে, এবং একটি দীর্ঘ সময় স্থায়ী না প্রয়োজন.
ইমিউনোথেরাপি তাই যেমন কর্ড রক্ত, অস্থি মজ্জা একটি মানুষের বহু অংশে, থেকে আনমনা, এবং করা যাবে. এটা ডায়ালিসিস এবং কিডনি ট্রান্সপ্লান্ট সঙ্গে তুলনা সুবিধাজনক তাই উৎস চওড়া. Immunotherapys মানব দেহের প্রবেশ করার পর, তারা যেমন রেনাল নলাকার ইত্যাদি কোষ, রেনাল Glomerular কোষ, ইমিউনোথেরাপি টার্গেট ফোকাস বলা যেতে পারে যা ক্ষমতা, স্বগৃহে প্রত্যাবর্তন আছে ক্ষতিগ্রস্ত বা necrotic হয়ে যা রেনাল স্বকীয় কোষে উৎপন্ন করতে পারে. ড্যামেজ লক্ষণ ক্ষতিগ্রস্ত কোষ দিকে অগ্রসর ইমিউনোথেরাপি কোষ উদ্দীপিত করতে পারেন, এবং তারপর ক্ষতিগ্রস্ত এলাকা মেরামত করা যাবে. স্টেম সেল ট্রান্সপ্লান্ট নিরাপদ এবং চিকিত্সার সময়, যেমন সংক্রমণ হিসাবে কোন জটিলতা আছে যা কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে.
Immunotherapys প্রতিস্থাপিত হয় আগে সাধারণত, মূত্রবিষদুষ্টতা রোগীদের, রক্তসংবহন উন্নীত ইমিউন জটিল অধ: পতন, and so on, এইভাবে ইমিউনোথেরাপি বৃদ্ধির জন্য একটি ভাল পরিবেশ সরবরাহ করতে পারেন, যা একটি পরিষ্কার ভেতরের পরিবেশ তৈরি করতে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আছে প্রস্তাব করা হয়.

কতক্ষণ রোগীদের মূত্রবিষদুষ্টতা সঙ্গে বসবাস? গমন থেকে, আমরা ইমিউনোথেরাপি এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সমন্বয় একটি ভাল উত্তর দিতে পারেন যে একটি উপসংহার করতে পারেন. আপনি এটি সম্পর্কে আরও জানতে চান, আমাদের পরামর্শ বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor