2015年5月23日星期六

রেনাল স্টোন এবং সংশ্লিষ্ট চিকিত্সা পদ্ধতি

নেতৃস্থানীয় আইটি বিষ বহিষ্কার এবং বর্জ্য excreting অঙ্গ কারণ কিডনি পাথুরি জন্য সবচেয়ে ঝুঁকিপূর্ণ অঙ্গ. রক্তে অনেক পাললিক পদার্থ আছে, এটা রেনাল ক্যালকুলাস, যথা রেনাল পাথর প্রবৃত্ত সহজ. রেনাল ক্যালকুলাস (রেনাল পাথর) সহজেই রেনাল টিস্যু ক্ষতির হতে পারে. তাই, সময়মত সনাক্তকরণ এবং রেনাল ক্যালকুলাসের চিকিত্সা মহান তাত্পর্য হল. প্রাসঙ্গিক উপকরণ অনুযায়ী, ক্যালকুলাস ক্যালসিয়াম Oxalate ক্যালকুলাস, ক্যালসিয়াম ফসফেট ক্যালকুলাস, ইউরিক অ্যাসিড ক্যালকুলাস, struvitecalculus, cystine ক্যালকুলাস এবং purine ক্যালকুলাসের শ্রেণীকরণ করা যায়. এবং ক্যালসিয়াম Oxalate ক্যালকুলাস রেনাল ক্যালকুলাস প্রায় 80% জন্য যা অ্যাকাউন্ট সবচেয়ে সাধারণ ক্যালকুলাস হয়.
রেনাল পাথর রেনাল শ্রোণীচক্র এবং রেনাল calices খনিজ পদার্থ এজাহার সৃষ্টি হয়. উচ্চ ক্যালসিয়াম রেচন ঘনত্ব এজাহার এর প্রধান কারণ. এবং উচ্চ ক্যালসিয়াম রেচন ঘনত্ব কারণ নিম্নলিখিত বেশী হল: অত্যধিক ঘাম অত্যধিক জল হারায়, এবং দীর্ঘ মেয়াদী exposion রোদ এবং বিশেষ করে অতিবেগুনী উদ্ভাস ছোট নাড়ি ক্যালসিয়াম শোষণ ক্ষমতা প্রচার করে, যা ভিটামিন ডি এবং ভিটামিন এ এর ​​সংশ্লেষণ, বাড়ায় করতে . ক্যালসিয়াম কন্টেন্ট বৃদ্ধি. এই উপরে পরিবর্তন প্রস্রাব বৃদ্ধি ক্যালসিয়াম ঘনত্ব করতে, এবং তাই অবশেষে ক্যালকুলাস গঠনের যা বাড়ে ক্যালসিয়াম এজাহার, ঘটনা আছে.
ক্যালসিয়াম oxalate ক্যালকুলাস সবচেয়ে সাধারণ ক্যালকুলাস এবং এটি সাধারণত সব রেনাল ক্যালকুলাসের 80% জন্য অ্যাকাউন্ট. এই সমস্যা সাধারণত সাবালক যুব সমাজের মধ্যে এবং বিশেষ করে পুরুষদের সমস্যা দেখা দেয়. এক্স-লাইন ইমেজিং এক পরিষ্কারভাবে রেনাল ক্যালকুলাসের অস্তিত্ব মান্য করতে পারেন. Oxalate সমৃদ্ধ খাবার এবং ভিটামিন B1 এবং ভিটামিন বি 6 মধ্যে অভাব অতিরিক্ত ভোজনের শরীরে Oxalate বৃদ্ধির অবদান রাখতে হবে. স্থানীয় মানুষ এই কারণে সমস্যা আরো প্রবন হয়ে তাই কিছু ক্ষেত্রে, এক নির্দিষ্ট এলাকায় পানি, Oxalate অপেক্ষাকৃত উচ্চ পরিমাণ রয়েছে.
সাধারণত, প্রস্রাব এবং এই সাক্ষ্য মৃত বা অসম্পূর্ণ রেচন ক্যালসিয়াম Oxalate আমানত রেনাল ক্যালকুলাস গঠনের বাড়ে. কিভাবে কার্যকরভাবে ক্যালকুলাস বিন্যাস প্রতিরোধ?
প্রথমত আমরা Oxalate এবং প্রোটিন হিসেবে ক্যালসিয়াম উচ্চ খাবার অত্যধিক ভোজনের এড়াতে প্রয়োজন. এবং দ্বিতীয়ত, আমরা উদাহরণ Oxalate এবং ক্যালসিয়াম সমন্বয় প্রতিরোধ থেকে শুরু করতে পারেন. দ্বিতীয় পদ্ধতি জন্য, আমরা অনেক বেশি শক্তিশালী ক্যালসিয়াম সঙ্গে তারপর যে Oxalate মিশ্রন যা সাইট্রিক এসিড বৃদ্ধি ভোজনের দ্বারা এই উদ্দেশ্য অর্জন করতে পারেন, এইভাবে মূত্রে ক্যালসিয়াম Oxalate লবণ কম এজাহার থাকবে. উপরন্তু, vitaminB6 ক্যালসিয়াম সঙ্গে সমালোচক অ্যাসিড সমন্বয় বাড়ায়. এবং রোগীর প্রস্রাব, সেইসাথে প্রস্রাব রেচন বৃদ্ধি পাতলা জল পান ভলিউম বৃদ্ধি করা উচিত. এই দ্বারা, উপাদান পদার্থ এজাহার কার্যকরভাবে প্রতিরোধ করা হবে.
আপনি রেনাল ক্যালকুলাস ভোগা দু: খজনক করে থাকেন, তাহলে রেনাল ক্যালকুলাসের খারাপ প্রতিরোধ সময়মত এবং সঠিক চিকিত্সা পেতে খুব প্রয়োজন.
রেনাল ক্যালকুলাস চিকিত্সার
আপনার রেনাল ক্যালকুলাস 1cm চেয়ে ছোট হয়, তাহলে এটি কোনো পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই আমাদের মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা মৌলিকভাবে গ্রহণ করা যেতে পারে. আমাদের micronized চীনা ওষুধ superfinely চুরমার করা. তারপর কার্যকর Penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে, কার্যকর পদার্থ সরাসরি কিডনি ক্ষত-রেনাল ক্যালকুলাস মধ্যে আশ্লিষ্ট এবং রেনাল ক্যালকুলাসের অবনতি উন্নীত হয়.
আপনার রেনাল ক্যালকুলাস কিডনি ক্ষতি প্রবর্তিত হয়েছে যদি. আপনি একযোগে কিডনি ক্ষত আচরণ বা কিডনি ক্ষতি রেনাল ব্যর্থতা বা মূত্রবিষদুষ্টতা মধ্যে খারাপ হতে পারে জন্য এটা খুবই জরুরী. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চীনা ওষুধ ফোকাস সঙ্গে কিডনি রোগের মূল কারণ ভিত্তিতে সম্মিলিত চিকিত্সা ইমিউনোথেরাপি নিয়োগ. এই চিকিত্সা ইমিউনোথেরাপি সনাতন পশ্চিমী ওষুধ গুরুতর পার্শ্বপ্রতিক্রিয়া এড়াতে এবং প্রথাগত চীনা ওষুধ সুবিধার পূর্ণ ব্যবহার করে তোলে.
প্রথমত, আমরা বিরোধী প্রদাহ, anticoagulation, এবং অধ: পতিত extracellular ম্যাট্রিক্স এর ফাংশন সঙ্গে রক্তবাহ dilating মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পোষ্যপুত্র গ্রহণ করা. এই ধাপে ভাল মাইক্রো রেনাল প্রচলন হয় এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত এবং স্বাভাবিক রেনাল ফাংশন উদ্ধার করার জন্য প্রস্তুত.
দ্বিতীয়ত, আমরা একটি উন্নত চিকিৎসার পরিবেশ সরবরাহ বিষাক্ত পদার্থ এবং বর্জ্য সবচেয়ে স্পষ্ট রক্ত ​​পরিশোধন ব্যবহার.
তৃতীয়ত, ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের প্রযুক্তি রেনাল ফাংশন পুনরুদ্ধার, ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং রেনাল স্বাভাবিক গঠন পুনর্নির্মাণের হয়.
পুরো প্রক্রিয়ায় গুরুতর ক্লিনিকাল উপসর্গ নিয়ন্ত্রণ কিন্তু যত সম্ভব কম সহকারী চিকিত্সা হিসাবে পশ্চিমা ওষুধ প্রয়োজন.

আপনি অধিক বিবরণের সম্পর্কে জানতে চান, আপনি আমাদের অনলাইন বিশেষজ্ঞদের পরামর্শ বা আমার ইমেইল পাঠাতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor