2015年5月13日星期三

7 উপায়ে আপনার কিডনি যত্ন নিন

অনেকে সাগ্রহে কিভাবে যারা কিডনি রোগের চেহারা প্রতিরোধ কিভাবে তাদের কিডনি রক্ষা জিজ্ঞাসা করা হয়. এই প্রশ্নের জবাবে আমাদের হাসপাতালে বিশেষজ্ঞদের রোগীদের 'উত্তর দিতে. সাধারণত মানুষ এই দিক থেকে তাদের কিডনি যত্ন নিতে পারে.
প্রথম প্রতিরোধ এবং আপনার কিডনি সুরক্ষা কিডনি ক্ষতিগ্রস্ত হয়, তাহলে তা রোগীদের জীবন বিপন্ন মহান সম্ভাবনা আছে যা রেনাল ফেলিওর (ESRD) সম্মুখীন হয় বা মূত্রবিষদুষ্টতা, এর শেষ পর্যায়ে মধ্যে অগ্রগতি হবে, অন্যথায়, গুরুত্বপূর্ণ মহান. আপনার কিডনি তদারক উপায় জীবনধারা পরিবর্তন প্রতিকূল খাদ্য অভ্যাস পরিবর্তন থেকে শুরু করা যেতে পারে.
1. সংখ্যায় বেশি পানি ও মূত্রত্যাগ খান
আরো পানি পান এটি lithangiuria এবং মূত্রনালীর সংক্রমণ, ইত্যাদি কে প্রতিরোধ করতে পারি, শুধুমাত্র প্রস্রাব বিষক্রিয়াগত মাথাব্যথা এবং বিপাকীয় বর্জ্য দ্রুত নিষ্কাশিত না পারে, যা প্রস্রাব, পাতলা করতে সাহায্য করে
2. কম পান এবং ধূমপান নিষেধ করা
কম পানি পান আপনার কিডনি উপকারী এবং করতে পারে ধূমপান এড়ানো.
3. approriate পথ্য
এক সময়ে খুব বেশী খাওয়া আপনার kdineys 'বোঝা বাড়িয়ে পারে, তাই একটি সুষম খাদ্য সমর্থন করা হয়.
4. পানীয় কম পানীয়
যেমন নরম পানীয়, কোলা, বা কফি, এমনকি বা ফলের রস হিসাবে পানীয় আপনার রক্ত ​​চাপ টিলা হতে পারে, যা ক্যাফিন, আছে, এবং রক্তচাপ আপনার কিডনি ক্ষতি হতে পারে, যা একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর.
5. অন্ধ ঔষধ এড়িয়ে চলুন
যেমন ব্যথা-খুনীদের, বেদনানাশক হিসেবে এই ওষুধ, দীর্ঘমেয়াদী ব্যবহার, aristolochic অ্যাসিড ধীরে ধীরে আপনার কিডনি এবং উহার কার্যাবলী ক্ষতি করতে পারে, তাই কিছু ওষুধ, আপনার কিডনি জন্য ক্ষতিকর.
6. আপনার সোডিয়াম ভোজনের সীমাবদ্ধ
প্রায় 95 শতাংশ সোডিয়াম উপাদানগুলো আমাদের কিডনি দ্বারা metabolized হয়, তাই সোডিয়াম অত্যধিক ভোজনের আপনার কিডনি জন্য ভালো নয়.
আপনার কিডনি 7. নিয়মিত পরিদর্শন
সাধারণত কিডনি রোগের জন্য কোন সুস্পষ্ট লক্ষণ দেখা যায় না যেহেতু, তাই নিয়মিত পরীক্ষা, উদাহরণ প্রতি বছরের অর্ধেক সময়, অত্যাবশ্যক গুরুত্ব রয়েছে.

আমি আপনি এই 7 উপায় সেইসাথে অন্য ব্যবস্থা মাধ্যমে আপনার কিডনি যত্ন নিতে পারেন আশা করি. সৌভাগ্য.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor