2015年5月28日星期四

যখন ডায়ালিসিস শুরু শ্রেষ্ঠ সময়

ডায়ালিসিস জীবন বজায় রাখার জন্য রক্ত ​​আউট বিষক্রিয়াগত মাথাব্যথা এবং অত্যধিক তরল সরাতে পারেন যে আর বেঁচে থাকা রেনাল ব্যর্থতা ব্যক্তিদের জন্য এক পছন্দ.
যখন ডায়ালিসিস পৃথক সুস্থ অবস্থার উপর নির্ভর করে শুরু করার. ডায়ালিসিস তারকা মানুষের জন্য সর্বোত্তম সময় কিডনি ফাংশন, ক্লিনিকাল লক্ষণ ও পুষ্টির অবস্থা নির্ভর করতে পারেন. এদিকে বয়স, মেডিকেল শর্ত এবং প্রাথমিক রোগ যথেষ্ট কারণ.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে বিশেষজ্ঞ আপনার কিডনি ফাংশন 15% বা তার কম ড্রপ যখন আপনি ডায়ালিসিস শুরু সুপারিশ - অথবা আপনি যেমন আপনার কিডনি রোগ দ্বারা সৃষ্ট গুরুতর লক্ষণ, আছে: শ্বাস, ক্লান্তি, পেশী বাধা, বমি বমি ভাব বা বমি ক্ষয়-ক্ষতির মাধ্যমে. আপনার ডাক্তার আপনাকে আপনি বাকি আছে কত কিডনি ফাংশন পরিমাপ যে ল্যাব পরীক্ষার ফল উপর এবং আপনার উপসর্গের উপর ভিত্তি করে, ডায়ালিসিস শুরু যখন সিদ্ধান্ত নিতে সাহায্য করবে.
আপনি উপসর্গ হচ্ছে না হয়, আপনি ডায়ালিসিস শুরু করার আগে আর একটু অপেক্ষা করতে সক্ষম হতে পারে. দীর্ঘস্থায়ী কিডনি ব্যর্থতা প্রায়ই ধীরে ধীরে ঘটে যেহেতু তারা ডায়ালিসিস শুরু এবং আরো অনেক ভাল বোধ করতে শুরু না হওয়া পর্যন্ত, কখনো কখনো মানুষ এমনকি, তারা মনে কিভাবে খারাপ জানি না.
এটা ডায়ালিসিস বা আগাম ভাল একটি প্রতিস্থাপনের জন্য প্রস্তুত পেতে শুরু গুরুত্বপূর্ণ. ডায়ালিসিস এবং ট্রান্সপ্লান্ট অপশন ধরনের সম্পর্কে শেখা আপনি আপনার জন্য সবচেয়ে ভালো যে একটি পছন্দ করতে সাহায্য করবে. ইত্যাদি বমি বমি বমি ভাব মত মূত্রবিষদুষ্টতা লক্ষণ দেখা দিতে পারে এবং ডায়ালিসিস কাজ করে না চিকিত্সা গ্রহণ করা উচিত. তীব্র হৃদযন্ত্র, গুরুতর Hyperkalemia এবং রক্তে অম্লাধিক্যজনিত বিকার ঘটে এবং ঔষধ কাজ করে না যখন, জরুরী ডায়ালিসিস গ্রহণ করা উচিত. চিকিত্সা অবস্থার উন্নতি না পরে বিবেচনা মধ্যে পুষ্টি অধীনে সঙ্গে মানুষের জন্য, তারা ডায়ালিসিস নিতে হবে.
মানুষ স্থিতিশীল অবস্থায় রাখা সময়মত ডায়ালিসিস শুরু করা উচিত. ডায়ালিসিস সময় তারা ইমিউনোথেরাপি বা কিডনি ট্রান্সপ্লান্ট মত কিডনি রোগের চিকিত্সা বিকল্প থেরাপি খুঁজে পেতে পারেন.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy রোগীদের ডায়ালিসিস এড়াতে সাহায্য করতে পারেন. আপনার আরো অনুসন্ধান আশা করি.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor