2015年5月18日星期一

CKD জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্রনিক কিডনি রোগ (CKD) জন্য একটি কার্যকর চিকিত্সা. এটা প্রথাগত চীনা ঔষধি মেডিসিন এবং আধুনিক প্রযুক্তির রচনা করা হয়. আপনি ভাল জানেন সাহায্য করার জন্য, এই প্রবন্ধের বিস্তারিত মধ্যে Micro-চীনা মেডিসিন Osmotherapy সম্পর্কে তথ্য প্রদান করবে.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy 1) একটি সংক্ষিপ্ত ভূমিকা
চীনা ঔষধি মেডিসিন প্রধানত আজ, কিন্তু কখনও কখনও পশু অংশ বা পোকামাকড় অন্তর্ভুক্ত করা হয়েছে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সালে, চীনা ঔষধি ওষুধ superfinely গুঁড়া মধ্যে টুটা হয় এবং একটি ছালা প্যাকেজ. ব্যবহার করা হলে, ধ্বংসসাধন প্রায় দু ঘন্টার জন্য বিশেষ Penetrant মধ্যে জবজবে করা উচিত এবং তারপর এক ঘন্টা বা তাই জন্য গরম করা. সব প্রস্তুত হওয়ার পর, রোগীর কেবলমাত্র রেনাল অঞ্চলে সংযুক্ত দুই বস্তা সঙ্গে বিছানায় থাকা প্রয়োজন. আরো কি, বস্তা পরোক্ষভাবে ইলেক্ট্রন নাড়ি দ্বারা নিয়ন্ত্রিত কম্পন দ্বারা ঔষধ permeation এবং উন্নীত করা হয় প্রক্রিয়া যার একটি আস্রবণ ডিভাইসের সাথে সংযুক্ত করা হয়. এই ভাবে, চীনা ঔষধ উপাদানের দক্ষতার কার্যকরভাবে কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য বুঝতে, রেনাল ক্ষত মধ্যে ঢোকা.
2) ডোজ মাইক্রো-চীনা মেডিসিন CKD কীভাবে
ক্রনিক কিডনি রোগ (CKD) মূল আবেগপূর্ণ পরিবর্তন রেনাল কার্যকরী কোষ ফাইব্রোসিস এই ব্যবস্থার সবচেয়ে গুরত্বপূর্ণ. ফাইব্রোসিস আটকানো হয় শুধু যখন, কিডনি রোগের অগ্রগতি বন্ধ করা যাবে. স্টাডি ফাইব্রোসিস কিডনি মধ্যে ইস্কিমিয়া এবং অক্সিজেনের অভাব (রক্ত এবং অক্সিজেন উদাসীন.) থেকে প্রসূত হয় যে দেখায়.
মাইক্রো-চীনা মেডিসিন রক্ত ​​এবং অক্সিজেন উদাসীন রাষ্ট্র উন্নতি ভাল রোগ নিরাময়কারী প্রভাব আছে.
বিশেষ করে, বলতে মাইক্রো-চীনা মেডিসিন এইভাবে কিডনি রক্তসংবহন উন্নত, রক্ত ​​তঞ্চন রক্তনালীসমূহ সম্প্রসারিত করা এবং হ্রাস করতে পারেন. উপরন্তু, এটি প্রদাহজনক প্রতিক্রিয়া হ্রাস এবং রেনাল কার্যকরী কোষ ফাইব্রোসিস অবদান এই দুই ধরনের অতিরিক্ত সেলুলার Matrixes, অধ: পতন পারেন. এই ভাবে, মাইক্রো-চীনা মেডিসিন ফাইব্রোসিস কে প্রতিরোধ করতে পারি এবং যার ফলে উন্নতিশীল থেকে কিডনি রোগ বন্ধ. আরো কি, মাইক্রো-চীনা মেডিসিন ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী কোষ মেরামত করতে পারেন এবং তাদের নিজের কাজের পুনরুদ্ধার করতে সাহায্য. ক্ষতিগ্রস্ত কিডনি উন্নতি, উচ্চ রক্তচাপ, শোথ এবং অন্যদের মত উপসর্গ উপশম করা হবে.

আপনি CKD থাকে, তাহলে আপনি ভাল বিবেচনা এই থেরাপি নিতে ছিল. আরো তথ্য জানতে, অনলাইন বিশেষজ্ঞদের আলোচনা করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor