2015年5月21日星期四

ক্রনিক কিডনি রোগের বিভিন্ন পর্যায়ে জন্য বিভিন্ন চিকিত্সা পদ্ধতি

ক্রনিক কিডনি রোগ Glomerular পরিস্রাবণ হার (GFR) অনুযায়ী 5 পর্যায়ে ভাগ করা যায়. GFR ইউনিট সময় (মিলি / মিনিট) প্রতি Glomerular দ্বারা ফিল্টার করা হয় যে রক্ত ​​ভলিউম মানে. পূর্বেই উল্লেখ করা হয়েছে রক্ত ​​মুছে ফেলা বিষক্রিয়াগত মাথাব্যথা হয়েছে যে রক্ত ​​মানে. একটি ছাত্র 10 প্রশ্ন, কিন্তু তাদের মধ্যে মাত্র 4 উত্তর উদাহরণস্বরূপ, যদি সঠিক হয়. তারপর এই 4 টি প্রশ্ন পারে GFR মত.
সাধারণ মানুষের জন্য, GFR হয় প্রায় 90 ~ 120 মিলি / (কমপক্ষে • 1.73㎡). রেনাল ক্ষত দেখা দিলে, GFR নেমে আসে. ক্রনিক কিডনি রোগ বিভিন্ন পর্যায়ে পারে GFR ভিন্ন মাত্রার আছে এবং বিভিন্ন চিকিত্সা পদ্ধতি থাকা উচিত.
পর্যায় পারে GFR
মিলি · (কমপক্ষে · 1.73m²) বৈশিষ্ট্য
পর্যায় 1≥90 সামান্য ফাংশন কমান; স্বাভাবিক বা অপেক্ষাকৃত উচ্চ পারে GFR সঙ্গে কিডনি ক্ষতি
কিডনি ক্ষতি সঙ্গে GFR পর্যায় 260-89 হালকা হ্রাস
GFR পর্যায় 330-59 সংযমী হ্রাস
GFR পর্যায় 415-2 9 সিভিয়ার হ্রাস
পর্যায় 5 <15 প্রতিষ্ঠিত কিডনি ব্যর্থতা
পর্যায় 1 বা পর্যায় 2 ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য, লক্ষণ স্পষ্ট হয়ে ওঠে না. রোগীদের অস্বাভাবিক অবস্থায় আবিষ্কার জন্য এটা কঠিন. কিন্তু এটা চিকিত্সা পর স্বাভাবিক পুনরুদ্ধার করা সহজ. আমাদের হাসপাতালে রোগীদের মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy শুধুমাত্র তাদের রোগের চিকিত্সার পাবেন. প্রভাব অবশ্যই আনন্দের ব্যাপার.
পর্যায় 3 বা পর্যায় 4 ক্রনিক কিডনি রোগ, চিকিত্সা বৃদ্ধি অসুবিধা সঙ্গে রোগীদের জন্য. পশ্চিম জেলা, তারা যেমন proteinuria এবং একটি স্বল্প সময়ের মধ্যে প্রভাব দেখায় যা উচ্চ রক্তচাপ, মত উপসর্গ বাছা হরমোন ব্যবহার. কিন্তু এটি মৌলিকভাবে রোগের চিকিত্সা না. ক্রনিক কিডনি রোগের মূল কারণ ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী ঘর. হরমোন ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী ঘর মেরামত না, কিন্তু Immunotherapyation পারেন মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা অনুষঙ্গী.
রোগ পর্যায়ের 5 মধ্যে অগ্রগতি যখন, ক্রনিক কিডনি রোগের শেষ পর্যায়ে, তা বিবেচনা করা কঠিন. পশ্চিম জেলা, রোগীদের ডায়ালিসিস বা কিডনি প্রতিস্থাপনের গ্রহণ করার সুপারিশ করা হয়. কিন্তু আমাদের হাসপাতালে, রোগীদের কিডনি প্রতিস্থাপনের আছে প্রস্তাব করা হয় না. রোগীদের ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী ঘর মেরামত এবং মৌলিকভাবে রোগের চিকিত্সা করতে পারবেন যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা অনুষঙ্গী ডায়ালিসিস এবং Immunotherapyation, পাবেন.

বিস্তারিত তথ্যের জন্য, আপনি আমার আমাদের অনলাইন বিশেষজ্ঞদের অথবা ইমেইল সাথে পরামর্শ করতে পারেন. আমাদের দক্ষতাঃ আমাদের শ্রেষ্ঠ বিশ্লেষণ সঙ্গে আপনি প্রদান এবং আপনার জন্য সঠিক চিকিত্সা পরামর্শ করতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor