2015年5月28日星期四

কিভাবে ক্রনিক নেফ্রাইটিস রোগীদের দৈনিক জীবন নিজেদের যত্ন নিতে না?

বলার অপেক্ষা রাখে না যায়, একটি নিখুঁত থেরাপি যে 30% চিকিত্সা প্লাস 70% যত্ন. বিশেষজ্ঞরা ক্রনিক নেফ্রাইটিস রোগীদের বিভিন্ন উপসর্গ এবং পর্যায়ে অনুযায়ী বিভিন্ন খাদ্য নির্বাচন করা উচিত যে আমাদের জানান.
ক্রনিক নেফ্রাইটিস রোগীদের দৈনিক কেয়ার কী করা উচিত? বিশেষজ্ঞরা ক্রনিক নেফ্রাইটিস রোগীদের আগে পুনরুদ্ধারে সাহায্য নিম্নলিখিত 5 নীতির প্রস্তাব.
খেলার সাথে একটি) বিকল্প কাজ. মানসিকভাবে বা শারীরিকভাবে কর্মক্ষেত্রে ক্রনিক নেফ্রাইটিস রোগীদের, অতিরিক্ত পরিশ্রম উচিত নয় এবং বিশ্রাম আছে. অন্যথা এটি বিপাকীয় ব্যাধি হতে এবং কিডনি ক্ষতিগ্রস্ত না হওয়া পর্যন্ত কিডনি উপর বোঝা চাপিয়ে হবে.
খ) "দুই কম এবং দুটি উচ্চ" খাদ্যের মধ্যে. ভ্রান্ত খাদ্য প্রায়ই কিডনি উপর বোঝা চাপিয়ে এবং নিরবচ্ছিন্নভাবে অসুস্থ অবস্থার বাড়িয়ে যা আরও রেনাল ক্ষতি, দেয়. ক্রনিক নেফ্রাইটিস রোগীদের জন্য প্রয়োজন "কম দুই" কম প্রোটিন এবং কম চর্বি এবং বোঝায় "দুটি উচ্চ" উচ্চ তাপ এবং উচ্চ ভিটামিন বোঝায়.
মেজাজ গ) সমন্বয়. ক্রনিক নেফ্রাইটিস lingers হিসাবে দীর্ঘস্থায়ী নেফ্রাইটিস বিরুদ্ধে যুদ্ধ যখন, এটা রোগীদের নির্ধারিত এবং আত্মবিশ্বাসী হবে. আরো কি, ছোট ফিউজ এবং চিন্তা রেনাল ক্ষতি এবং dyssecretosis হতে হবে.
ঘ) যৌন জীবন সীমাবদ্ধ. চীনা মেডিসিন ধারণা মতে, বীর্য কিডনি মধ্যে সংরক্ষিত হয়. তাই ক্রনিক নেফ্রাইটিস রোগীদের যৌন জীবন সীমাবদ্ধ উচিত. সাধারণভাবে বলতে গেলে, প্রতি মাসে টো বার ছাড়া আর কিছুই সেখানে উচিত. অথবা এটি একটি দুরারোগ্য নেফ্রাইটিস এর পালটান এবং অধোগমন হতে হবে.
ঙ) নিজের দ্বারা নির্ধারিত কোনো ওষুধ গ্রহণ করবেন না. ভ্রান্ত ওষুধ সরাসরি রেনাল ফাংশন ক্ষতি হতে পারে জন্য আপনি রেনাল ফাংশন অস্বাভাবিকতা নেতৃস্থানীয়, কিডনি বিশেষজ্ঞ গাইড অধীনে বিরোধী প্রদাহ ড্রাগ এবং ব্যথা-খুনীদের নিতে হবে.

আরও তথ্যের জন্য আপনি অনলাইন আমাদের সাথে যোগাযোগ করতে পারেন অথবা আমাকে আমাদের ই-মেইল. তোমার জন্য শুভ কামনা.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor