2015年5月30日星期六

কত চীন মধ্যে ডায়ালিসিস টাকা লাগে

আমরা সব পরিচিত হিসেবে রোগীদের রেনাল ব্যর্থতা পেয়েছিলাম যখন, তাদের কিডনির কার্যক্ষমতা সামান্য আছে. সাধারণভাবে বলতে গেলে, তারা ডায়ালিসিস বা কিডনি ট্রান্সপ্লান্ট করতে হবে. তারপর কি চীন কিডনি রোগ ডায়ালিসিস খরচ? এখানে আমি আপনার চীন কিডনি রোগ ডায়ালিসিস ব্যয়ের একটি সংক্ষিপ্ত ভূমিকা দিতে হবে.
তাই এখানে, বিভিন্ন হাসপাতালে বিভিন্ন শর্ত আছে আমি শুধু আপনি ব্যয়ের একটি পরিসীমা দিতে. আপনি খরচ আরো বিস্তারিত জানতে চান, আপনি লাইনে বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করা উচিত. আমরা আপনাকে আপনার ব্যক্তিগত শর্ত অনুযায়ী একটি নির্দিষ্ট মূল্য দিতে পারেন.
Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, আমাদের সেবা ধারণা হিসাবে রোগীদের প্রথম আসে এবং রোগীদের কেন্দ্র, তাই আমরা আপনার খরচ হ্রাস করতে আমাদের যথাসাধ্য চেষ্টা, আমরা কিডনি রোগে আক্রান্ত আরো রোগীদের সাহায্য করার জন্য ঔষধ তিনবার মূল্য কমে গেছে. আমরা আপনাকে সবচেয়ে ভাল ফল এবং শ্রেষ্ঠ মূল্য দিতে চান.
রোগীদের চাহিদা অনুযায়ী, তিনটি ভিন্ন দাম আছে. বিভিন্ন মান দাম বিভিন্ন সরঞ্জাম এবং ওষুধ সঙ্গে সংশ্লিষ্ট হয়. সাধারণত, ডায়ালিসিস দাম 80 থেকে 600 ডলার আমাদের হাসপাতালে প্রতিটি সময় মধ্যে চলেছেন. তুমি তোমার নিজের পছন্দ আপনার নিজস্ব আয়ের উপর নির্ভর করতে পারেন. আপনি সেটা ব্যাপার নয় আপনি যা মান চয়ন জন্য আমরা অবশ্যই আপনি আমাদের এবং- বিক্রয়োত্তর সেবা ব্যবস্থার দিতে হবে. আপনি প্রথাগত চীনা মেডিসিন এর আশ্চর্যজনক প্রভাব অনুভব করার চেষ্টা জন্য এবং কিছু সম্ভাবনা আছে. সমস্ত এই সামান্য টাকা লাগে কিন্তু আপনি আপনার কিডনি রোগ চিকিত্সায় প্রভাব বিস্ময় দিতে পারে. একজন ডাক্তার হিসাবে, আমরা বেশ কিছু রোগীর তারা কিডনি রোগ আছে অনুভূত যখন খুব দু: খিত হবে জানি. আপনি একটি খুব উচ্চ মানের চিকিত্সা পেতে না যথেষ্ট পরিমাণ টাকা থাকতে পারে, তাই এখানে আমি আপনি দুই পরামর্শ দিতে হবে.
আপনি আপনার শরীরের কোন ভিন্ন পাওয়া একবার 1. আপনি সবসময়, আপনি স্বাস্থ্য রাষ্ট্র যত্ন করা উচিত, আপনি হাসপাতালে একটি পরীক্ষা করতে হবে. একটি সময়োপযোগী চিকিত্সা আপনি অনেক টাকা এবং সময় বাঁচাতে সাহায্য করতে পারেন.
আপনি কিডনি রোগ নির্ণয় পর 2. আপনি এটি সম্পূর্ণরূপে আচরণ এখনই কিছু ব্যবস্থা গ্রহণ করা উচিত. কোন ব্যাপার অনেক খরচ, সব পরে, স্বাস্থ্য অন্য কিছু বেশী গুরুত্বপুর্ণ কিভাবে.

আপনি কিডনি রোগ ডায়ালিসিস খরচ অন্য কোন প্রশ্ন থাকে, তাহলে, লাইনে আমাদের বিশেষজ্ঞদের পরামর্শ তারা আপনাকে আরও তথ্য দিতে হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor