2015年5月26日星期二

ক্রনিক কিডনি রোগ নিরাময় করা যায়?

ক্রনিক কিডনি রোগ চিকিত্সার জন্য, স্বাভাবিক ক্লিনিকাল পদ্ধতি এত অলক্ষ্যে রোগীদের পরিবার আঘাত যা হয় ডায়ালিসিস বা কিডনি ট্রান্সপ্লান্ট হয়. বৃক্কের ব্যর্থতার চিকিত্সা ক্ষেত্রে, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সঙ্গে মিলিত ইমিউনোথেরাপি ation থেরাপি ব্যবহার করার প্রস্তাব করছি. এই আন্তর্জাতিক উন্নত প্রযুক্তির কারণ Immunotherapyation থেরাপি বিমূর্ত নির্বিকার কোষ আমাদের সাহায্য করতে পারেন এবং শরীরের মধ্যে তাদের উদ্বুদ্ধ করা. কোষ ক্ষতিগ্রস্ত অঙ্গ এবং টিস্যু Immunotherapyto পদক্ষেপ উদ্দীপিত, এবং পার্থক্য করতে পারেন. এটি ক্ষতিগ্রস্ত আঘাত ফিরে যান এবং তারপর ক্ষতিগ্রস্ত কোষ মেরামত করতে পারেন. এই প্রযুক্তি ছোট মানসিক আঘাত এবং কোন ব্যথা সঙ্গে পদ্ধতি venoclysis গ্রহণ করে. এবং সেল ম্যাচ এবং রক্তের গ্রুপ ম্যাচ জন্য কোন প্রয়োজন নেই. ইমিউনোজেনিক কম, তাই কোন প্রত্যাখ্যানের আছে. ইমিউনোথেরাপি ation থেরাপি ভাল রোগীদের ক্ষতিগ্রস্ত কোষ মেরামত সাহায্য এবং তাদের রেনাল ফাংশন পুনরুদ্ধার করা সম্ভব.
অনেক রোগী এই রোগ ভোগ করে, কিন্তু রেনাল ব্যর্থতা সম্পর্কে একটু জানি. শুধু আমরা সঠিক থেরাপিউটিক সময়সূচী কাজ এবং রোগীদের শীঘ্রই পুনরুদ্ধার করার স্বপ্ন বুঝতে পারেন, মূত্রাশয় সম্পর্কীয় ব্যর্থতা সম্পর্কে ভাল জানেন.
ক্রনিক কিডনি রোগের উপসর্গের অনেকটা ঠিক আছে. রোগীদের অবস্থার অবনতি সঙ্গে, nephrones বেঁচে থাকার কার্যকরী nephrones বর্জ্য পণ্য এবং বিষ, জল ধারণ সহ, তারপর প্রস্রাবে কর্মহীনতার এবং অভ্যন্তরীণ পরিবেশ বিশৃঙ্খলা ঘটতে অভ্যন্তরীণ পরিবেশের ভারসাম্য বর্জ্য পণ্য নির্মূল বজায় রাখার জন্য যথেষ্ট, এবং না পর্যন্ত ক্রমাগত ক্ষতিগ্রস্ত হয় , ইলেক্ট্রোলাইট এবং অ্যাসিড-বেস ভারসাম্য বিশৃঙ্খলা. এটি ক্লিনিকাল উপসর্গের পরম্পরা দ্বারা অনুষঙ্গী করা হয়েছে. এই ক্রনিক কিডনি রোগ বলা হয়.
যেমন বমি বমি ভাব, বমি, ডায়রিয়া, কমই সহনীয় কম অঙ্গপ্রত্যঙ্গের causalgia, চামড়া পাঁচড়া, ostalgia, hyperspasmia এবং রক্তপাত বা অন্যান্য উপসর্গ হিসেবে এই উপসর্গ অবধান. দৈহিক পরীক্ষায় একদমে ফ্রিকোয়েন্সি এবং গভীরতা, এবং মন বিবৃতি, শ্বাস মধ্যে অ্যামোনিয়া গন্ধ, পেশী হেঁচকা, নিরুদন, শোথ, মুখ শ্লৈষ্মিক ঝিল্লী ঘাত, হৃদ্ধরা ঝিল্লিগত ঘর্ষণ শব্দ, রক্তচাপ এবং হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে লক্ষণ মনোযোগ দিতে হয়.
ধীর সূত্রপাত সঙ্গে রোগ এক ধরনের যা ক্রনিক কিডনি রোগ, উপসর্গ অনেকটা ঠিক আছে. মানুষ ক্রনিক কিডনি রোগের উপসর্গ আরো মনোযোগ দিতে হবে যাতে রোগীদের, সময়মত চিকিত্সা স্বীকার না করেন তবে এটা মূত্রবিষদুষ্টতা হতে হবে. রোগীদের অসুস্থ বোধ একবার, তারা সময়মত চিকিত্সার জন্য হাসপাতালে নিয়ে যেতে হবে. রোগীদের কার্যকর ভেষজ পদ্ধতি নির্বাচন করা আবশ্যক. আমরা Immunotherapyation ব্যবহার করে. এই উন্নত প্রযুক্তি মানুষের শরীরের কোন পার্শ্ব প্রতিক্রিয়া আছে. ইমিউনোথেরাপি মূল কোষ হয়, তাই কোন বিষাক্ততার আছে.

হেবেই Shijiazhuang কিডনি রোগ হাসপাতাল, ইমিউনোথেরাপি আইএনজি সেন্টার গৃহীত Immunotherapys Immunotherapys হয়. তারা সরাসরি কাজ করতে রোগীদের শরীরের মধ্যে চারিত হয়. এখন অনেক রোগী Immunotherapyation গ্রহণ, এবং এটি অসাধারণ চিকিত্সামূলক প্রভাব প্রাপ্ত হয়েছে. রোগীদের চিকিত্সার জন্য জিদ যদি, রোগীদের অবস্থার উন্নতি হবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor