2015年5月28日星期四

দীর্ঘস্থায়ী কিডনি রোগের জন্য ডায়ালিসিস পর আয়ু

এই নিবন্ধটি দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য ডায়ালিসিস পর আয়ু সম্পর্কে কিছু জিনিস সম্পর্কে আলোচনা. যেহেতু আমরা সকলেই জানি দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর কয়েক কিডনি ফাংশন আছে যখন, তখন তাঁরা নিজেদের জীবন সমর্থন ডায়ালিসিস ব্যবহার করতে হবে. ডায়ালিসিস কথা শুনে ডায়ালিসিস হবে না যারা কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য, তারা ভয় মনে হতে পারে. ডায়ালিসিস মৃত্যু মানে না করে অথবা আপনি শুরু একবার আপনি এটা পরিত্রাণ পেতে হবে না. আপনি কিডনি ক্ষতি এবং খারাপ অবস্থার নিয়ন্ত্রণ করার জন্য কিছু তীব্র কিডনি রোগের জন্য, ডায়ালিসিস প্রয়োজন. তীব্র কিডনি রোগের উপসর্গ নিয়ন্ত্রিত করা হয় যখন আপনি সহজেই ডায়ালিসিস এড়াতে পারবেন. কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য ডায়ালিসিস সম্পর্কে না অনেক বেশী চিন্তিত করুন. ইতিমধ্যে ডায়ালিসিস শুরু করেছেন যারা রোগীদের জন্য, আপনি আপনার কিডনি রোগের জন্য কার্যকর চিকিত্সার মাধ্যমে ডায়ালিসিস বন্ধ করার জন্য একটি সুযোগ আছে.
আয়ু ডায়ালিসিস পর কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য খুব আলাদা. ডায়ালিসিস অন্যান্য কার্যকর থেরাপির সঙ্গে সহযোগিতা দ্বারা বেশ কিছু রোগীর কিডনি রোগ রিজার্ভ পারে. হিসাবে এটা তারা আর বসবাস করতে পারেন. ডায়ালিসিস পর কিডনি রোগ সঙ্গে বেশ কিছু রোগীর জন্য, তারা ডায়ালিসিস উপর নির্ভর করতে হবে. সেখানে দীর্ঘ সময়ের জন্য ডায়ালিসিস আছে যারা কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য কিছু পার্শ্বপ্রতিক্রিয়া আছে, তাই আরো কি, জীবন সময় তারা ডায়ালিসিস ছিল পর ব্যাপকভাবে হ্রাস করা হবে. দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য ডায়ালিসিস পর আয়ু এক মামলা থেকে অন্য ভিন্ন.
ডায়ালিসিস ছিল যারা রোগীদের জন্য, আপনি কিডনি রোগ রিজার্ভ এবং দীর্ঘ সময়ের জন্য ডায়ালিসিস এড়াতে কার্যকর চিকিৎসার জন্য চেহারা ভাল করে দেখুন ছিল.

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে তিনটি বিশেষ কার্যকর চিকিত্সা ডায়ালিসিস ছিল যারা রোগীদের জন্য ডায়ালিসিস এড়ানো খুব ভাল প্রভাব আছে যা ইমিউনোথেরাপি, ইমিউনোথেরাপি, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy, হয়. ক্লিনিকাল তথ্য আমরা কিডনি রোগ রিজার্ভ ডায়ালিসিস সঙ্গে আরো রোগীদের সাহায্য করতে পারেন দেখিয়েছেন যে. আমরা রোগীদের দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর জন্য ডায়ালিসিস পর আয়ু প্রসারিত করতে সাহায্য করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor