2015年5月31日星期日

Ketosteril কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন?

অনেক কিডনি রোগে আক্রান্ত রোগীর ketosteril কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন কিনা ইন্টারনেট সার্ফিং. Ketosteril কিডনি রোগ চিকিত্সায় কিছুটা ভূমিকা পালন করতে পারে যা পশ্চিমী ঔষধ এক ধরনের.
Ketosteril প্রধানত রেনাল অপ্রতুলতা রোগীদের চিকিত্সা ব্যবহৃত হয়. এটি গ্রহণ করা হয়, এটি প্রোটিন বিপাক ব্যাধি দ্বারা সৃষ্ট ক্ষতি রোধ ব্যবহার করা যেতে পারে কম প্রোটিন খাদ্য, সঙ্গে একসঙ্গে হতে হবে.
Ketosteril, চর্বি বিপাক উন্নত, লাইপেস কার্যকলাপ উন্নত, চিনি বিপাক উন্নত, ইনসুলিন প্রতিরোধের কমাতে, proteinuria বিপাক উন্নত, বিপাকীয় রক্তে অম্লাধিক্যজনিত বিকার, কারখানা, সরবরাহকারী প্রয়োজন অ্যামিনো অ্যাসিড উন্নত, azotemia উপশম রক্তে উচ্চ ফসফরাস হ্রাস করতে পারেন এইভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগের উন্নয়ন বিলম্বী অনুমান, প্রোটিন লুকাইয়া রক্তে কম ক্যালসিয়াম উন্নত.
নিম্নরূপ ডোজ হয়:
রেনাল ফেলিওর রোগীদের এটা তিনবার একটি দিন এবং 4 থেকে 8 বড়ি প্রত্যেক সময় নিতে প্রয়োজন হয়. এটির সাহায্যে খাবার সময় নেওয়া হয়. গ্রহণ করার পর, রোগীদের কিছুটা পূর্ণ বোধ করতে পারে.
নিম্নলিখিত পয়েন্ট মনোযোগ দেওয়া উচিত:
প্রথমত, hypercalcemia এবং অ্যামিনো অ্যাসিড তন্তুক্ষয় বিশৃঙ্খলা আছে যারা রেনাল ব্যর্থতা রোগীদের এটি ব্যবহার নিষিদ্ধ করা হয়. দ্বিতীয়ত, ketosteril ক্যালসিয়াম রয়েছে যা অন্য ওষুধ দিয়ে একসঙ্গে ব্যবহার করা যাবে না. যথেষ্ট শক্তি একই সময়ে সরবরাহ করা যেতে পারে তা নিশ্চিত করুন. উপরন্তু, প্রক্রিয়া চলাকালীন, ক্যালসিয়াম মাত্রা কঠোরভাবে পর্যবেক্ষণ করা উচিত.
ক্লিনিকে, ketosteril সত্যিই রক্ত ​​রক্তরস প্রোটিন বৃদ্ধি উত্তম কাজ কর এবং পুষ্টি শর্ত স্থাপন করতে পারে. তবে, প্রতি মুদ্রা দুই পক্ষের আছে. একই ketosteril জন্য যায়. Ketosteril এছাড়াও hypercalcemia হতে এবং অ্যামিনো অ্যাসিড বিপাক ব্যাধি হতে পারে.
Ketosteril পার্শ্বপ্রতিক্রিয়া আছে এবং তাই অনেক প্রতিলক্ষণ আছে যেহেতু, একটি উন্নত চিকিৎসার পদ্ধতি আছে? একেবারে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত, মৌলিকভাবে কিডনি ব্যর্থতা আচরণ এবং কোন পার্শ্ব প্রতিক্রিয়া রয়েছে পারেন.

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy একটি পরিষ্কার ভেতরের পরিবেশ তৈরি, রক্তসংবহন উন্নীত করা এবং রক্তে Stasis দ্রবীভূত করতে পারেন. দ্বিতীয়ত, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত এবং মৌলিকভাবে লিক আউট থেকে প্রোটিন বা লাল রক্ত ​​কণিকা, ইত্যাদি প্রতিরোধ করতে পারি যা অনেক সক্রিয় এবং পুষ্টিকর পদার্থ রয়েছে. হাসপাতালে একাধিক মাসের চিকিত্সার পর, কিডনি ব্যর্থতা রোগীদের প্রভাব একত্রীকরণ অন্য অধিক 3 মাসের জন্য মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy আবেদন করতে হবে. তাই মোট চিকিত্সা 4 মাস সময় লাগতে পারে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor