2015年5月14日星期四

মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি সঙ্গে CKD আচরণ

কিভাবে মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি সঙ্গে CKD আচরণ? ক্রনিক কিডনি রোগ একটি ইমিউন রোগ. কারণ যেমন জীবন্ত অভ্যাস, কাজের চাপ, জেনেটিক কারণের, এবং হিসাবে অনেক কারণের সাম্প্রতিক বছর, ইন, দেশ-বিদেশের দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত হয় যারা আরো অনেক বেশী লোক আছে. পশ্চিমা দেশগুলোতে, রোগীদের যেমন হরমোন এবং immunosuppressive এজেন্ট হিসাবে পশ্চিমা ওষুধ প্রযোজ্য. তবে, একটি দীর্ঘ সময় পর, তারা যেমন proteinuria, hematuria, উচ্চ রক্তচাপ, শোথ, and so on হিসাবে তাদের উপসর্গ যেমন একটি ঠান্ডা সংক্রামক হিসাবে সংক্রমণ পরে আবৃত্তি করবে জানতে.
তাই দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে একটি উন্নত চিকিৎসার অনুসন্ধান করা হয়, এবং কিছু বিদেশী মানুষ চীন, চীনা আজ ভাল এটা বিবেচনা করতে পারেন যে শুনতে. এটা ঠিক. চীনা ঔষধ পশ্চিমী ঔষধ সঙ্গে তুলনা সবচেয়ে বড় পার্থক্য যা, অনেক পুষ্টিকর উপকরণ রয়েছে. এটা মানুষের ফিরে এলাকার মধ্যে আশ্লিষ্ট হয় পরে, এটি যত তাড়াতাড়ি সম্ভব ফোকাস পৌঁছাতে হবে, এবং এইভাবে কিডনি রোগ থেকে সহন পর রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নতি, উপকরণ উন্নত, ইমিউন জটিল জমা হবে এবং ভিতরের পরিবেশ হবে না স্পষ্ট. সুতরাং প্রথম পদক্ষেপ পর, একটি পরিষ্কার ভেতরের পরিবেশ তৈরি করা হয়. এর পরে, মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় উপকরণ পালন করবেন এবং এইভাবে এইভাবে রেনাল ফাংশন পুনরুদ্ধার, ক্ষতিগ্রস্ত কোষ মেরামত, ক্ষতিগ্রস্ত স্বকীয় কোষ পুষ্টি দিতে.
তবে, মাইক্রো-চীনা মেডিসিন যথেষ্ট? এমনকি necrotic স্বকীয় কোষ এবং মাইক্রো-চীনা মেডিসিন এটা সমাধান করতে পারেন আছে যদি আমরা কি উচিত নয়.
এই সময়ে, আমরা ইমিউনোথেরাপি ব্যবহার করা উচিত. ইমিউনোথেরাপি FSGS জন্য সর্বশেষ এবং কার্যকর চিকিত্সা. ইমিউনোথেরাপি শক্তিশালী স্ব পুনর্নবীকরণ এবং মাল্টি-বিভেদ ক্ষমতার সঙ্গে প্রাথমিক কোষ হয়. তারা শিরায় প্রদানের জন্য ইনজেকশন মাধ্যমে মানব দেহের মিশে আছে, এবং তারপর Immunotherapys অটো-স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে হস্তান্তর করা হবে. ইমিউনোথেরাপি পরিবর্তন দ্বারা জিন ইমিউন বিশৃঙ্খলা সমন্বয় এবং বিক্ষত বেশী প্রতিস্থাপন নতুন রেনাল স্বকীয় কোষে উৎপাদিত দ্বারা ক্ষতিগ্রস্ত glomeruli মেরামত করতে পারেন.

একটি উপসংহার ইন, মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি ট্রান্সপ্লান্ট সমন্বয় দীর্ঘস্থায়ী কিডনি রোগ চিকিত্সা এ আপনি আরো ভালো প্রভাব অর্জন করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor