2015年5月21日星期四

ক্রনিক কিডনি ডিজিজ চীনা ভেষজ বাথ

চীনা ভেষজ স্নান ব্যাপকভাবে ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের অনেক দ্বারা প্রশংসিত হয় যা ক্রনিক কিডনি রোগ, চিকিত্সা একটি নতুন পদ্ধতি. চীনা ওষুধ কিডনি রোগ মহান প্রভাব আছে এবং আমরা বহিরাগত অ্যাপ্লিকেশন সঙ্গে ভাল প্রভাব আছে যাতে কিছু নতুন পদ্ধতি জন্য গবেষণা করেছেন.
চীনা ডাক্তার প্রকৃতি এবং একটি সম্পূর্ণ শরীর বলে মনে হচ্ছে, চীনা ভেষজ ঔষধ পরিবর্তে শুধুমাত্র কিডনি চিকিত্সা সারা দেহে রোগীদের চিকিত্সা. ভেষজ স্নান সঠিক চীনা ভেষজ ওষুধ নির্বাচন করা হয় এবং স্নান তরল মধ্যে তৈরি. রোগীদের পুরো শরীর স্নান, অর্ধেক শরীর স্নান বা আংশিক নিমজ্জন স্নানাগার বা গোসলখানা baths নিতে পারেন. ভেষজ স্নানাগার বা গোসলখানা baths ঘাম থেকে বর্জ্য পুরো শরীরের রক্তসংবহন প্রচার এবং অপসারণ উপর একটি মহান প্রভাব আছে. ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের বর্জ্য এবং ভেষজ স্নান পরে ঘাম ভর মাধ্যমে সরিয়ে দেওয়া যায় বাড়তি জল, সরাতে পারবেন না. এবং রোগীদের সবসময় তারা শিথিল এবং ভেষজ স্নান পরে স্বাচ্ছন্দ্য বোধ করে.
কার্যকর ভেষজ ঔষধ সরাসরি থেরাপিউটিক মান সর্বাধিক ক্ষত আসে. ভেষজ স্নান subcutaneous লোকের উপরে কাজ করে, এবং ঔষধ আকুপাংচার পয়েন্ট মাধ্যমে প্রধান চ্যানেল বরাবর চালানো এবং তারপর কার্যকর ভেষজ ঔষধ কিডনি আসে. ভেষজ স্নান জন্য ব্যবহৃত ভেষজ ওষুধ সবসময় রক্তসংবহন প্রচার এবং চ্যানেল বাধা অপসারণ করলে সেই সুগন্ধি মেডিসিন হয়.

পদ্ধতি ঘাম চীনা ঔষধ প্যাথোজেনিক কারণের মুছে ফেলার জন্য সাধারণ চিকিত্সা এক. হিটার স্নান নিজেই মানুষ ঘাম তোলে, এবং মেডিসিন কার্যক্ষমতা সাহায্যে ছিদ্র ব্যাপকভাবে খোলা হবে, তাই পুঙ্খানুপুঙ্খভাবে রোগীর ঘাম. প্যাথোজেনিক কারণের ঘাম সঙ্গে বরাবর বিতাড়িত করা হবে. প্যাথোজেনের অপসারণ করার পরে, শরীরের অধিকার পেতে হবে, তাই আমরা ক্রনিক কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor