2015年5月31日星期日

ক্রনিক কিডনি রোগের জন্য সহজ চিকিত্সা

ক্রনিক কিডনি রোগ এটি একটি স্বল্প সময়ের মধ্যে নিরাময় করা সম্ভব নয় জন্য একটি কঠিন রোগ. কার্যকর চিকিত্সা গ্রহণ না করা হলে, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের ডায়ালিসিস নিতে হবে. শেষ পর্যায়ে ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের, তারা কিডনি ট্রান্সপ্লান্ট বিবেচনা করা উচিত. ক্রনিক কিডনি রোগের জন্য সহজ চিকিত্সা আছে? আপনার জন্য কিছু পরামর্শ আছে.
1. নিয়মিত শারীরিক পরীক্ষার.
আজকাল, আরো অনেক বেশী লোক নিয়মিত শারীরিক পরীক্ষা তাড়াতাড়ি রোগ খুঁজে পেতে সহজ উপায় বুঝতে পারি যে. মানুষ ক্রনিক কিডনি রোগ ধরা হয় যখন আমরা জানি, কারণে ক্রনিক কিডনি রোগের চিকিৎসা উপসর্গ পরে রোগের আর ঘটবে, এটা দেরি হয়ে গেছে. উপরন্তু, প্রোটিন প্রস্রাব মতো উপসর্গ চোখ দ্বারা দেখা যায় না, কিন্তু আমরা শারীরিক পরীক্ষার ফলাফল অনুযায়ী অস্বাভাবিক পরামিতি খুঁজে পেতে পারেন.
2. সময়মত চিকিত্সা.
একটি পুরানো কথা নেই: সময় জীবন. আপনি ক্রনিক কিডনি রোগ ধরা হয় যখন, সময়মত চিকিত্সা প্রভাব অর্ধেক. তারা সময়মত চিকিত্সা নিতে হলে, তারা পুনরুদ্ধার করতে বড় সুযোগ আছে, ক্রনিক কিডনি রোগের তিনটি ধাপে. চতুর্থ পর্যায় ক্রনিক কিডনি রোগের জন্য হিসাবে, সময়মত চিকিত্সা সাহায্যে, ক্রনিক কিডনি রোগের প্রকোপ বৃদ্ধি বন্ধ করা যাবে. অবশ্যই, চিকিত্সা রোগীর অবস্থা কার্যকর এবং উপযুক্ত হতে হবে.
3. পথ্য.
ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য কঠোর প্রয়োজনীয়তা আছে. একটি উদাহরণ হিসাবে পানি নিন, ক্রনিক রোগীদের শোথ প্রতিরোধ তাদের জল খাওয়ার সামলান প্রয়োজন. আপনার জন্য কিছু টিপস আছে:
1. তারা শুধু তারপর তারা পানীয় ভলিউম attnetion দিতে হবে, জলের পরিমাণ পান করতে পারেন, বিভিন্ন পাত্রে তাদের দৈনন্দিন জল ঢেলে তাদের সন্তানদের বলছি;
সন্তানের জল চায় তাহলে ছোট বরফ পিষ্টক মধ্যে 2. ফ্রিজ পানি, তিনি এক বরফ খেতে পারেন;
জলের মধ্যে তুলো মুছা রাখুন 3. তারপর তাদের মুখ আর্দ্র করতে এটি ব্যবহার করুন. তারা খুব পিপাসার্ত হলে শিশু তাদের মুখ ধুয়ে পরিষ্কার করা যেতে পারে.
উপরন্তু, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের কম পটাসিয়াম, কম চর্বি এবং কম লবণ খাদ্য গ্রহণ করা উচিত. অবশ্যই, বিভিন্ন খাদ্যাভাস কারণে, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের তাদের ডাক্তার থেকে খাদ্যের পরামর্শ জিজ্ঞাসা করা উচিত.

ক্রনিক কিডনি ডিজিজ কঠিন নয়, কিন্তু চিকিত্সা সর্বথা উপর সাবধানতার অনুরোধ জানানো হবে. আপনি আরো জানতে চান, আপনি আমাকে ইমেইল করতে পারেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor