2015年5月14日星期四

পর্যায় 4 পলিসিস্টিক কিডনি রোগের জন্য শ্রেষ্ঠ চিকিত্সা

পর্যায় 4 পলিসিস্টিক কিডনি রোগের জন্য সেরা চিকিত্সা কি? সাধারণত, এই প্রশ্ন পেশ করা যারা যেমন খোঁচা এবং LRCD কিছু অন্যান্য থেরাপির গৃহীত হবে.
প্রথম এক ডাক্তার একটি খুব পাতলা সুই ব্যবহার এবং রোগীদের 'কিডনি এটি সন্নিবেশ এর মানে হল যে. এটা কিডনি বড় সিস্ট crushes, এবং আবার রেনাল টিস্যু টিপে থেকে তাদের স্টপ. এবং রোগীদের কিছু সময়ের জন্য বেদনাদায়ক বা অস্বস্তি বোধ করবে না. তবে, রেনাল খোঁচা শুধু ঘুরে যারা ছোট বেশী জন্য আরও জায়গা করতে পারেন কিডনি বড় সিস্ট, এবং কিডনি কমান বড় সিস্ট খর্ব করা যাবে.
অন্যান্য চিকিত্সা LRCD হয়. এটা অপারেশন মাধ্যমে, ডাক্তার সিস্ট উপরের বিনষ্ট করা এবং এই ভাবে, সিস্ট বৃদ্ধির বন্ধ এর মানে হল যে. সিস্ট এখনও কোষ তরল নিঃসৃত যদিও, এটা বাইরে থেকে কোনো ক্ষতির কারণ হবে না. তবে, কিডনি মধ্যে আম রোগীদের সহজে সিস্ট secreting জন্য সংক্রমণ পেতে পারেন. কি খারাপ, স্বকীয় ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা এমনকি necrotic কোষে বিকশিত হতে পারে. এই ক্ষেত্রে, মূত্রাশয় অপ্রতুলতা PKD এর জীবন রোগীদের হুমকির সম্মুখীন যা হচ্ছে, মধ্যে আসে.
এই দুটি পদ্ধতি পর, এমনকি তারা অন্য কথায় পর্যায়ে 4. মধ্যে উন্নত হতে পারে, কারণ অতএব, এই দুটি পদ্ধতি চেষ্টা করার পরে, PKD রোগীদের সেরা চিকিত্সার জন্য সন্ধান শুরু, শুধুমাত্র স্বকীয় কোষ কিন্তু necrotic কোষ, যা আর সেখানে ক্ষতিগ্রস্ত না হয় শুধুমাত্র, কিডনি কাঠামো ধ্বংস কিডনি ফাংশন প্রভাবিত, কিন্তু এইভাবে atrophic কিডনি, যার ফলে রেনাল ফাইব্রোসিস হতে.
তাই উভয় করার জন্য ক্ষতিগ্রস্ত এবং necrotic জনকে চিকিত্সা, আমরা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ব্যবহার করা উচিত উভয়. মাইক্রো-চীনা মেডিসিন প্রধান উদ্দেশ্য PKD রোগীদের মধ্যে ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত এবং ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের জন্য একটি ভাল পরিবেশ তৈরি হয়. ইমিউনোথেরাপি প্রধান ফাংশন স্বকীয় কোষে পার্থক্য হয়.
মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় উপকরণ, প্রায় রক্ত ​​দেয়ালে রক্তনালীসমূহ প্রসারিত সিস্ট প্রাচীর রক্তসংবহন ত্বরান্বিত, আম প্রাচীর ভেদ্যতা বৃদ্ধি, ভেতরের চাপ কমে এবং ত্বরান্বিত, সিস্ট পৃষ্ঠের ভূমিকা পালন করবে রক্তনালীসমূহ সিস্ট জল reabsorption, এইভাবে সিস্ট মাপে. 'আরো কি, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এইভাবে রেনাল গঠন পুনর্নির্মাণ এবং রেনাল ফাংশন পুনরুজ্জীবিত এইভাবে স্বকীয় কোষ মেরামত, রেনাল টিস্যু রক্ত ​​এবং অক্সিজেন অপ্রতুলতা উন্নত, ধমনীতে সব স্তরের প্রসারিত করতে পারেন.
ইমিউনোথেরাপি যেমন কিডনি রোগ রোগ হিসাবে অনেক ধরণের চিকিত্সা ব্যবহৃত হয় যা বিশ্বের সর্বশেষ প্রযুক্তি. ইমিউনোথেরাপি শক্তিশালী স্ব পুনর্নবীকরণ এবং মাল্টি-বিভেদ ক্ষমতার সঙ্গে প্রাথমিক কোষ হয়. তারা শিরায় প্রদানের জন্য ইনজেকশন মাধ্যমে মানব দেহের মিশে আছে, এবং তারপর Immunotherapys অটো-স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন দ্বারা কিডনি ক্ষত মধ্যে হস্তান্তর করা হবে. ইমিউনোথেরাপি পরিবর্তন দ্বারা জিন ইমিউন বিশৃঙ্খলা সমন্বয় এবং বিক্ষত বেশী প্রতিস্থাপন নতুন রেনাল স্বকীয় কোষে উৎপাদিত দ্বারা ক্ষতিগ্রস্ত glomeruli মেরামত করতে পারেন.

পর্যায় 4 রোগীদের তাই PKD মাইক্রো-চীনা মেডিসিন এবং ইমিউনোথেরাপি সমন্বয় সবচেয়ে ভালো চিকিৎসা দিতে পারেন যে নিশ্চিত হওয়া উচিত.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor