2015年5月26日星期二

ক্রনিক কিডনি রোগ চিকিত্সা উপর Immunotherapyation অধ্যক্ষ

ক্রনিক কিডনি রোগ Immunotherapyation দ্বারা নিরাময় করা যায়? CKD রোগীদের ভর জন্য, এটি একটি ভাল ভেষজ পদ্ধতি খুঁজে পেতে জরুরী. এটি পুঙ্খানুপুঙ্খভাবে ক্রনিক কিডনি রোগ নিরাময় আমাদের সবচেয়ে বড় ইচ্ছা. যাইহোক, আমরা CKD সঙ্গে মুখোমুখি বৃহত্তম অসুবিধা আরোগ্য কঠিন, প্রাদুর্ভাব পুনরাবৃত্তি করা হয়, কিন্তু কোন কারণ পাওয়া যাবে. ইন গভীরতার মেডিকেল স্টাডি সঙ্গে, শুধুমাত্র আমরা, সেল জীবকোষ-সংক্রান্ত বিদ্যা ক্ষেত্র প্রবেশ আমরা চিকিত্সার "রুট" খুঁজে পেতে ব্যর্থ হয় যা অসুবিধা, এর মূল কারণ খুঁজে পান যখন. অভাব জন্য আপ করার জন্য, গবেষণা বিশেষজ্ঞদের আনন্দদায়ক ফলাফল অর্জন করেছে যা ক্রনিক কিডনি রোগ চিকিত্সা, মধ্যে Immunotherapyation চালু. যে Immunotherapyation চিকিত্সা ক্রনিক কিডনি রোগ চিকিত্সার জন্য একটি ব্র্যান্ড নতুন মাইলফলক বিকশিত করেনি মানে.
ক্রনিক কিডনি রোগের জন্য Immunotherapyation নীতিকে কি? এটা অন্যান্য চিকিত্সা থেকে পৃথক যে কি?
ক্রনিক কিডনি রোগের Immunotherapyation আমাদের হাসপাতালে বিশেষজ্ঞ দ্বারা উত্থাপিত একটি নতুন চিকিত্সা পদ্ধতি. এটি মৌলিকভাবে রোগ একইরূপে কারণ, এটা চিকিত্সা প্রভাব সুবিধার প্রচুর আছে. ক্রনিক কিডনি রোগের জন্য Immunotherapyation নীতিকে বুঝতে, প্রথম এর ইমিউনোথেরাপি এবং এটি কি বৈশিষ্ট্য আছে কি জ্ঞান পেতে দিন.
ইমিউনোথেরাপি স্ব আপডেট এবং বিভেদ ক্ষমতা আছে যারা কোষের একটি গ্রুপ. তারা সঠিক অবস্থার অধীনে মেয়ে কোষের পরিমাণ উত্পাদন করতে পারে. প্রাণী ভিতরে lifely স্ব-আপডেট ক্ষমতা আছে যা ইমিউনোথেরাপি, শরীরের syImmunotherapy প্রয়োজনীয় কোষ ধরণের মধ্যে পার্থক্যকারী ক্ষমতা আছে. অতএব, ইমিউনোথেরাপি স্পষ্টভাবে "ইউনিভার্সাল সেল" হিসাবে বর্ণনা করা হয়েছে.
ক্রনিক কিডনি রোগ চিকিত্সার Immunotherapyation নীতিকে উপরোক্ত দুটি বৈশিষ্ট্য থেকে উত্পন্ন হয়. আমরা ক্ষতিগ্রস্ত কোষ মেরামত এবং ক্ষতিগ্রস্ত আন্তরয়ন্ত্রীয় এবং মানুষের টিস্যু ফাংশন পুনরুদ্ধার, ইমিউনোথেরাপি স্ব আপডেট এবং বিভেদ ক্ষমতার উপর পুঁজিতে. ইমিউনোথেরাপি শরীরের মধ্যে প্রতিস্থাপিত বিক্রি পরে, এটি, আকাঙ্ক্ষিত কোষ ধরণের উৎপন্ন স্বয়ংক্রিয়ভাবে স্বয়ংক্রিয় স্বগৃহে প্রত্যাবর্তন ফাংশন মাধ্যমে কিডনি ক্ষত স্থানান্তর এবং তারপর স্বভাবসংসৃষ্ট রেনাল ঘর মেরামত, রেনাল ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন, আপ ব্লক এবং রেনাল ফাইব্রোসিস অগ্রগতি বিপরীত হবে.
ক্রনিক কিডনি রোগ চিকিত্সা উপর Immunotherapyation এর বিধান
Immunotherapyation চিকিত্সা reabsorption, লুকাইয়া, neuroregulation এবং রসসংক্রান্ত regulationm এর রেনাল ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন, এবং অতঃপর তোমরা সবর কর একটি ব্যাপকভাবে উন্নত জীব দিতে হবে.
ইমিউনোথেরাপি, গ্লোমেরুলাস এর কৈশিক এন্ডোথেলিয়াল কোষ এবং splanchnic সেল নির্মাণ Glomerular বুনিয়াদ Membrance এবং Glomerular পরিস্রাবণ Membrance পুনঃস্থাপন, Glomerular পরিস্রাবণ ফাংশন উন্নত, Glomerular filterability উন্নত, এবং আমরা প্রস্রাব, উচ্চ রক্তচাপ, শোথ এর Glomerular বিশৃঙ্খলা সৃষ্ট পরিবর্তনের সঙ্গে একটি উল্লেখযোগ্য উন্নতি হবে পারেন ইত্যাদি; অন্যদিকে, Immunotherapys Immunologic ভারসাম্য কোষ তৈরী করতে পারে, যেমন TS সেল, ম সেল. সেল immunoreaction ভারসাম্য দ্য কাউন্টার এবং পুরো সময় ধরেই আহত হওয়া থেকে এটি প্রতিরোধ করার জন্য, nephric ছোট পাইপ আঘাত নেতৃস্থানীয় কারণ ধরণের অপসারণ, এবং রেনাল ব্যর্থতা প্রতি উন্নয়ন এড়াতে পারবেন. Immunotherapyation চিকিত্সা Glomerular রোগের ধরণের একটি ভাল প্রভাব রয়েছে.
রেনাল নলাকার epithelium এবং রেনাল স্থানে সেল নির্মাণ; reabsorption এবং লুকাইয়া রেনাল ফাংশন পূর্বাবস্থায় ফিরিয়ে আনুন.
প্রতিস্থাপিত Immunotherapys কিডনি মধ্যে রটান সঙ্গে, রেনাল tubules এপিথেলিয়াল কোষের এবং রেনাল interstitium কোষ আছে দ্বিজ. এটি ক্ষতিগ্রস্ত রেনাল tubules এপিথেলিয়াল কোষের এবং ব্যাকটেরিয়া বা ভাইরাল সংক্রমণ এবং দীর্ঘস্থায়ী প্রদাহ দ্বারা সৃষ্ট রেনাল interstitium কোষ, পুনরুদ্ধার করতে পারেন. প্যাথোজেনিক ফ্যাক্টর ধরণের লড়াই এবং tubulointerstitial নেফ্রাইটিস চিকিত্সার জন্য একটি অনন্য নিয়ম অভিনয় করেন রেনাল ব্যর্থতা হয়ে উঠছে এটা রোধ করার জন্য তাই আর এটা অনাক্রম্য ফাংশন উন্নত করতে পারেন. স্নায়ু কোষের এবং অন্ত: স্র্রাবী কোষ regenerating দ্বারা, এটা রেনাল meurogulation এবং ধাপে রসসংক্রান্ত নিয়ন্ত্রণ পদক্ষেপ পুনরুদ্ধার করতে পারেন.

ক্রনিক কিডনি রোগ Immunotherapyation চিকিত্সা সেল স্তরে বিভিন্ন রেনাল parenchymal রোগ কোষ regenerating দ্বারা রেনাল শারীরবৃত্তীয় ফাংশন পুনঃস্থাপন করা হয়. Immunotherapyation, মূত্রবিষদুষ্টতা ইত্যাদি কিডনি প্রতিস্থাপনের সঙ্গে তুলনায় ক্রনিক রেনাল ব্যর্থতা মত খারাপভাবে ক্ষতিগ্রস্ত রেনাল কার্যকরী কোষ রোগ একটি ভাল প্রভাব রয়েছে, Immunotherapyation একটি উন্নত চিকিৎসার প্রভাব রয়েছে যা অসম এবং অপারেশন কোন প্রয়োজন নেই, এর বৈশিষ্ট্য আছে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor