2015年5月20日星期三

ক্রনিক কিডনি ডিজিজ ওপর আস্থা রাখুন হচ্ছে

সমাজের উন্নয়নের সঙ্গে, আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি ভাল এবং ভাল হয়ে. সাম্প্রতিক বছরগুলোতে, iatrology আগে চিকিত্সা ক্রনিক কিডনি রোগ সহ তাদের আরোগ্য নতুন উপায় আছে যায়নি যা রোগের খুব দ্রুত এবং অনেক ধরণের উন্নত. এখন কিডনি রোগে আক্রান্ত রোগীদের একটি নতুন আশা এবং তাদের জীবনের একটি নতুন স্টার্ট দিতে যা ক্রনিক কিডনি রোগের চিকিত্সা নতুন কার্যকর পদ্ধতি আছে. তাই কিডনি রোগে আক্রান্ত রোগীদের রোগ সঙ্গে যুদ্ধ মধ্যে আস্থা আছে এবং রোগ বীট সহায়ক, যা একটি ভাল মেজাজ রাখা উচিত.
কার্যকর চিকিত্সা ক্রনিক কিডনি রোগ চিকিত্সায় শুধুমাত্র এক দিক, এবং অন্যান্য গুরুত্বপূর্ণ পয়েন্ট মানসিকতা রোগীদের আছে. কিছু পরিস্থিতিতে কার্যকর, রোগ ব্যক্তি বীট যা আসল জিনিস নয়. বিপরীত, রোগীদের তাদের হতাশা সঙ্গে নিজেদের বীট. সম্ভবত তারা কারণ অকার্যকর চিকিত্সা বা তাদের আর্থিক সমস্যার আশাহীন. কিন্তু এখন একটি নতুন আশা আসে, এটা রোগীদের একটি নতুন স্টার্ট দিতে পারেন.
কিডনি রোগের চিকিৎসা প্রধান বিন্দু, কিডনি ফাইব্রোসিস ব্লক ক্ষতিগ্রস্ত কিডনি কাঠামো মেরামত এবং কিডনির পুনর্নির্মাণের হয়. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি সমন্বয় ক্রনিক কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জন করার একমাত্র উপায়. কিডনি ফাইব্রোসিস প্রক্রিয়া বন্ধ থাকে তাহলে, কিডনি রোগ উলটাকর হতে হবে. এটা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা শুধুমাত্র অর্জন করা সম্ভব. তারপর ইমিউনোথেরাপি চিকিত্সার সঙ্গে, ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত করা হবে এবং কিডনি গঠন পুনরায় বিল্ড করা হবে.

অতএব, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের রোগ সঙ্গে যুদ্ধ মধ্যে আস্থা আছে এবং আমরা বিজ্ঞান ও প্রযুক্তি দ্রুত উন্নয়নের সঙ্গে ভবিষ্যতে আরো রোগ জয় করতে পারেন বিশ্বাস করা উচিত. রোগীদের অনেক চিকিত্সা এবং তাদের শুভ পরিবারের সঙ্গে তাদের নতুন জীবন শুরু হয়েছে. আত্মবিশ্বাসী হবে এবং আপনি আপনি চান যাই হোক না কেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor