2015年5月28日星期四

রেনাল Parenchymal রোগ জন্য শ্রেষ্ঠ চীনা ভেষজ ঔষধ

রেনাল parenchymal রোগ কি? মূলত এটি কিডনি বিশৃঙ্খলা, বা কর্মহীনতার. parenchymal মূলত অঙ্গ কাজ অংশ হয়. এই পথে, রেনাল ইমিউনোথেরাপি - যা কিডনি ফাংশন ক্ষতি নির্দেশ করবে. সাধারণত scarring, এবং প্রায়ই মাধ্যমিক উচ্চ রক্তচাপ দ্বারা সম্ভব না.
রেনাল parenchymal রোগের জন্য সেরা চীনা ভেষজ ঔষধ কি? এই উত্তরণ, আমরা প্রধানত প্রকৃতি থেকে দুই ভেষজ ঔষধ পরিচয় করিয়ে দিতে.
প্রথম এক Qi এবং ইয়াং (Qi এবং ইয়াং উভয় চীনা চিকিৎসা পদ) উপকৃত হতে পারেন যা astragalus হয়. উপরন্তু, astragalus এছাড়াও শোথ কমা বা শরীর ফোলা সাহায্য করতে পারেন. astragalus এর injecta বন্ধ্যা হয়ে যেতে পারে যা পানি সমাধান. এটা astragalus, অ্যামিনো অ্যাসিড, ট্রেস উপাদান, flavone, Astragalin Astragaloside দ্বিতীয়, polysaccharide রয়েছে. astragalus এর injecta এইভাবে ইমিউন ইমিউনোথেরাপি সামঞ্জস্য এবং রেনাল ফাংশন পুনরুদ্ধার সাহায্য ক্ষতিগ্রস্ত রেনাল Glomerular basilar ঝিল্লি, রেনাল Glomerular basilar ঝিল্লির ভেদ্যতা হ্রাস, কিডনি রক্ত ​​প্রবাহ বৃদ্ধি রক্ষা করতে পারি.
দ্বিতীয় চীনা ভেষজ ঔষধ লাল-মূলী স্যালভিয়া রুট. লাল-মূলী স্যালভিয়া মূল প্রধান উপাদান রক্তসংবহন উন্নীত করা এবং এইভাবে, proteinuria হ্রাস রেনাল tubules এবং রেনাল parenchyma ক্ষতি হ্রাস, এবং হ্রাস, রক্তে Stasis দ্রবীভূত করতে পারেন, যা তাই tanshinone, Isotanshinone, Isocryptotanshinone এবং রেনাল glomeruli এর স্ক্লেরোসিস. উপরন্তু, লাল-মূলী স্যালভিয়া সংক্রমণ কমাতে এবং রেনাল parenchymal রোগ থেকে রেনাল ব্যর্থতার inducing ফ্যাক্টর খর্ব করা যাবে যা অ নির্দিষ্ট অনাক্রম্যতা, শরীরের তরল ইমিউন, সেল অনাক্রম্যতা, নিয়ন্ত্রন করতে পারেন.
চীনা ভেষজ ঔষধ উপরোক্ত দুটি ব্যবস্থাপত্রের উভয় নির্দিষ্ট প্রভাব অর্জন করতে পারেন. যাইহোক, তারা সব ঘাটতি, যা সময় প্রয়োজন. এই উপর ভিত্তি করে, মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy নিম্ন ফিরে কিডনি প্রতি মাধ্যমে আস্রবণ মাধ্যমে একটি দ্রুত গতিতে প্রয়োগ করা যেতে পারে, যা তৈরি করা হয়. এটি প্রকৃতি থেকে আনমনা এবং রক্তসংবহন উন্নত ক্ষতিগ্রস্ত স্বকীয় ঘর মেরামত এবং রেনাল ফাংশন পুনরুজ্জীবিত করতে পারেন যা চীনা ভেষজ ঔষধ একাধিক ধরনের, নিয়ে গঠিত হয়.

রেনাল parenchymal রোগের চিকিত্সা চীনা ভেষজ ঔষধ সম্পর্কে আরও তথ্যের জন্য, অনলাইন আমাদের সাথে যোগাযোগ করুন বা আমাদের ইমেল করুন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor