2015年5月22日星期五

কিডনি গঠন এবং পুনর্নির্মাণের স্বাভাবিক জীবন ফিরে

ক্রনিক কিডনি রোগ আছে যারা প্রতিটি রোগীদের কার্যকরভাবে প্রথম রোগ নিয়ন্ত্রণ এবং তারপর তা পরিত্রাণ পেতে চায়. কিন্তু অনেক রোগী ineffectively চিকিত্সা গ্রহণ বা কোন চিকিত্সা নেয়, যাতে তারা অবশেষে কিডনি ব্যর্থতা উন্নত. রোগীদের কিডনি ব্যর্থতা আছে, তারা এবং তাদের পরিবারের প্রথম প্রতিস্থাপনের মনে হবে. দাতা কিডনি ম্যাচ এবং কিডনি প্রতিস্থাপনের সাফল্যের হার রোগী এবং তাদের পরিবারের জন্য গুরুতর সমস্যা আছে. তারা উপযুক্ত দাতা কিডনি খুঁজে এবং সিদ্ধান্ত নেওয়ার কঠিন.
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি উন্নয়নের সঙ্গে, তারা রোগীদের ক্রনিক কিডনি রোগ চিকিত্সার জন্য এক নতুন আশার দিতে. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy ক্রনিক কিডনি রোগ একটি সুস্পষ্ট প্রভাব রয়েছে একটি অনন্য চিকিত্সা. মাইক্রো-চীনা মেডিসিন ক্রনিক কিডনি রোগের চিকিৎসা লক্ষ্য অর্জন করার জন্য সরাসরি বহিরাগত অ্যাপ্লিকেশন মাধ্যমে ক্ষত মধ্যে আশ্লিষ্ট হয়. এই পদ্ধতি, ক্রনিক কিডনি রোগে আক্রান্ত রোগীদের কিছু ওষুধ গ্রহণ করা এবং কিডনি উপর ওষুধ প্রভাব এড়াতে প্রয়োজন নেই.

ইমিউনোথেরাপি স্ব পুনর্নবীকরণ ক্ষমতা আছে, তাই তারা এই মূল Immunotherapys হিসাবে ঠিক একই বৈশিষ্ট্য থাকতে পারে সন্তান জনসাধারণ পুনরায় নির্মাণ করা হবে. এই অক্ষর দিয়ে, নতুন পূর্ণবয়স্ক কিডনি স্বকীয় কোষ ক্ষতিগ্রস্ত বা necrotic বেশী প্রতিস্থাপন করবে. তাই কিডনি সময় একটি নির্দিষ্ট সময়ের পরে স্বাভাবিক ফাংশন থাকবে. কিডনি পুনরুদ্ধারের সঙ্গে, অনেক উপসর্গ অদৃশ্য হয়ে যাবে এবং রোগীদের স্বাভাবিক জীবনে ফিরে আসবে. সম্ভবত আপনার কিডনি রোগ খুব গুরুতর, এবং অন্যান্য যে কোনো চিকিত্সা দিয়ে চিকিত্সা করা অসম্ভব. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি করার পরে, আপনি আপনার জীবনের মান উন্নত করতে পারেন এবং সম্ভবত অলৌকিক আপনি ঘটবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor