2015年5月19日星期二

IgA Nephropathy রোগীদের

IgA Nephropathy কিডনি স্বকীয় কোষ এক ধরনের যা mesangial কোষের ক্ষতি দ্বারা সৃষ্ট হয়. রোগী IgA Nephropathy আচরণ করতে চান তাহলে, চিকিত্সা মূল ক্ষতিগ্রস্ত mesangial কোষ মেরামত যে. তারা ভাল কার্যকর চিকিত্সা দিয়ে চিকিত্সা করা হয়, তারা আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে, কিন্তু তারা কার্যকর চিকিত্সা গ্রহণ করা না হলে, রোগ আরো গুরুতর হয়ে পড়ে যেন পাহাড়.
প্রথাগত চিকিত্সা, রোগীদের বিশ থেকে চল্লিশ শতাংশ শেষ পর্যায় কিডনি ব্যর্থতা বিকশিত হতে পারে. তাদের নির্ণয়ের সময়ে তাদের রক্তে creatinine একটি বর্ধিত স্তর আছে রোগীকে ক্রনিক কিডনি ব্যর্থতা বিকাশ করার সম্ভাবনা বেশি. এটা কিডনি ব্যর্থতা বিকশিত হবে নির্ণয়ের সময়ে creatinine স্বাভাবিক মাত্রা আছে যারা রোগীদের যা ভবিষ্যদ্বাণী করা কঠিন. সাধারণভাবে, একটি দরিদ্র ভবিষ্যদ্বাণী উচ্চ রক্তচাপ, প্রোটিন আরো দুই গ্রাম তাদের প্রস্রাব একটি দিন এবং তাদের বায়োপসি নমুনা উপস্থিত ক্ষতি উল্লেখযোগ্য পরিমাণ ক্ষতি আছে যারা রোগীদের জন্য বলে আশা করা হচ্ছে.

IgA Nephropathy রোগীদের কার্যকর চিকিত্সা নিতে কিন্তু যদি, তারা IgA Nephropathy চিকিত্সা মহান প্রভাব আছে themselves.Micro-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত ও ভাল যত্ন পর রোগের পরিত্রাণ পেতে হবে এবং তারা মেরামত করতে পারেন কিডনি ক্ষতিগ্রস্ত এবং কিডনি কাঠামো পুনর্নির্মাণের. উপসর্গ অদৃশ্য হয়ে যাবে এবং কিডনি সমস্যা এই কার্যকর চিকিত্সা সমাধান করা যেতে পারে. IgA Nephropathy প্রধান লক্ষণ proteinuria এবং hematuria হয়. কার্যকর চিকিত্সা করার পর, রোগীদের শীঘ্রই সুস্থ হয়ে উঠবে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor