2015年5月24日星期日

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চিকিৎসাধীন সিস্টেম ব্যাপক ভূমিকা

Shijiazhuang কিডনি রোগ হাসপাতালের একটি মহান স্কেল এবং চীন মধ্যে সবচেয়ে উন্নত সম্পূর্ণ সরঞ্জাম কাছে যা কিডনি রোগ বিশেষ হাসপাতাল, এক. অধিক 25 বছর 'উন্নয়ন পরে, আমাদের হাসপাতালে চিকিৎসা, শিক্ষা, ও গবেষণার একটি ইমিউনোথেরাপি সঙ্গে একটি বিশেষ নেফ্রোলজি হাসপাতালে হয়েছে. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে চরিত্রগত চিকিত্সা ইমিউনোথেরাপি "তিনটি বৈশিষ্ট্য এবং এক রক্ষাকবচ" হয়. প্রথম এক মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy হয়; দ্বিতীয় এক ইমিউনোথেরাপি প্রযুক্তি; তৃতীয় এক immunoadsorption কেন্দ্র যা রক্ত ​​পরিশোধন প্রযুক্তি. এক রক্ষাকবচ প্রথাগত চীনা মেডিসিন ও পাশ্চাত্য ওষুধ সমন্বয় মানে.
তিনটি সফল বৈশিষ্ট্য:
1. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy
মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy সর্বশেষ এবং চীন মধ্যে কিডনি রোগের সবচেয়ে উন্নত চীনা ঔষধ চিকিত্সা. এটা বাইরের অ্যাপ্লিকেশন আকারে নেওয়া হয়. এই পদ্ধতি শুধুমাত্র মৌখিক মেডিসিন বিষাক্ত পার্শ্ব প্রতিক্রিয়া এড়াতে, কিন্তু কার্যকর মেডিসিন বিশেষ Penetrant এবং আস্রবণ ডিভাইসের সাহায্যে কিডনি আঘাত অর্জন তোলে না.
মাইক্রো-চীনা মেডিসিন সক্রিয় উপাদান প্রধানত নিম্নলিখিত ভূমিকা পালন করে:
রক্তনালীসমূহ dilating;
সক্রিয় মেডিসিন কিডনি ভাঙ্গন দেয় যা মূল কারণ থেকে কিডনি রোগ একইরূপে. Micronized চীনা ঔষধ dilating রক্ত ​​জিনিসপত্রের সঙ্গে আমরা কিডনি স্বাভাবিকভাবে কাজ রাখা পর্যাপ্ত রক্ত ​​এবং অক্সিজেন রক্ষা করতে পারি.
এন্টি প্রদাহজনক;
সক্রিয় পদার্থ কিডনি ফাইব্রোসিস দ্বারা সৃষ্ট প্রদাহজনক ক্ষত মেরামত.
এন্টি-তঞ্চন;
সক্রিয় পদার্থ কিডনি জন্য স্বাভাবিক রক্ত ​​সরবরাহ এবং পুষ্টি পুনরুদ্ধার, কিডনি স্বাভাবিক রক্ত ​​microcirculation ব্লক যা রক্ত ​​জমাট বেঁধে হ্রাস করতে পারেন.
অবনতি;
সক্রিয় পদার্থ গ্লোমেরুলাস এর এপিথেলিয়াল কোষের দ্বারা বেজায় নিঃসৃত হয় যা ইমিউন কমপ্লেক্স, অধ: পতন এবং ক্রমবর্ধমান কোষ বহির্ভুত matrixes দ্বারা সৃষ্ট কোষের ফাংশন ব্যর্থতা সমাধান.
যার ফলে, এই ফর্ম, ব্লক মেরামত এবং পুনরূদ্ধার তিনটি ফাংশন. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy তিনটি বৈশিষ্ট্য মধ্যে একটি কোর ভূমিকা পালন করে এবং একটি শক্ত ভিত্তি টিম সীমানা.
2. ইমিউনোথেরাপি প্রযুক্তি
অন্য সর্বশেষ থেরাপি প্রযুক্তি, অসাধারণ জীবনীশক্তি আপ দেখিয়েছেন, কিডনি রোগ চিকিত্সার আমাদের হাসপাতালে দ্বারা প্রবর্তিত বিক্রি ট্রান্সপ্লান্ট স্টেম. ইমিউনোথেরাপি দুটি প্রাকৃতিক অক্ষর আছে: এক স্ব-পুনর্নবীকরণ হয়; অন্যান্য বিভিন্ন টিস্যু কার্যকরী কোষের বিভেদ হয়. মানব দেহের সংশ্লিষ্ট ক্ষত আনয়ন অধীনে কিছু অস্বাভাবিক অবস্থায়, দেখায় যখন, Immunotherapys কাজ সহজাত কোষে রুপান্তর করতে পারেন. ইমিউনোথেরাপি প্রযুক্তির দুটি ফাংশন মেরামত এবং পুনরুদ্ধার করা হয়. প্রাসঙ্গিক অধ্যয়ন ইমিউনোথেরাপি প্রযুক্তি কিডনি রোগ চিকিত্সায় পাঁচ প্রভাব আছে যে প্রমাণিত হয়েছে. এইগুলি হল: বিভেদ ফাংশন খেলতে সরাসরি কিডনি ক্ষত লক্ষ্য করে; কৈশিক উৎপাদিত এবং স্থানীয় microcirculation উন্নতি; প্রয়োজনীয় ফ্যাক্টর সিরিজের secreting, এবং ক্ষতিগ্রস্ত সহজাত কোষ সক্রিয়; ক্ষতিগ্রস্ত অনাক্রম্য ফাংশন পুনরুদ্ধার করা হচ্ছে. চিকিত্সা ব্যবস্থায় কিডনি রোগের চিকিৎসা ক্ষেত্রে ইমিউনোথেরাপি প্রয়োগের একটি নতুন যুগের মধ্যে নতুন চিকিত্সা তোলে এবং Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে অন্য একমাত্র প্রযুক্তি গঠন করে যে নির্দেশ করে.
3.Immunoadsorption ফোকাস রক্তের পরিশোধন প্রযুক্তি
Immunoadsorption ফোকাস রক্তের পরিশোধন প্রযুক্তি hemodialysis, রক্ত ​​পরিস্রাবণ, রক্ত ​​Perfusion এবং immunoadsorption অন্তর্ভুক্ত করা হয়েছে. প্রধান ফাংশন একটি স্পষ্ট অভ্যন্তরীণ পরিবেশ প্রদান এবং মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি আরো কার্যকর করে তুলতে হয়. ব্যাপক পরিশোধন প্রযুক্তি দ্বারা, আমরা সম্পূর্ণ রক্তে-মাইক্রো আণবিক, মধ্যপন্থী এবং ম্যাক্রো-আণবিক ক্ষতিকর পদার্থ পরিষ্কার করতে পারেন. Shijiazhuang কিডনি রোগ হাসপাতালে 40 রক্ত ​​ডায়ালিসিস মেশিন, 3 রক্ত ​​পরিস্রাবণ মেশিন, এবং এক মাল্টি ক্রিয়ামূলক রক্ত ​​পরিশোধন মেশিন সঙ্গে রক্ত ​​পরিশোধন সরঞ্জাম একটি সম্পূর্ণ সেট এনেছে.
4. এক রক্ষাকবচ
এক রক্ষাকবচ প্রথাগত চীনা মেডিসিন চিকিত্সা এবং উপরোক্ত তিনটি বৈশিষ্ট্য সফল বাস্তবায়নের জন্য পশ্চিমী ঔষধ চিকিত্সা সমন্বয় রক্ষাকবচ প্রযুক্তি মানে. কোর এবং সমর্থন সহগামী বলে পরিচিত পশ্চিমা চিকিত্সা হিসাবে চীনা চিকিত্সা, এই রক্ষাকবচ পদ্ধতি মহান জীবনীশক্তি দেখায়.
প্রথমত, আমরা বিরোধী প্রদাহ, anticoagulation, এবং অধ: পতিত extracellular ম্যাট্রিক্স এর ফাংশন সঙ্গে রক্তবাহ dilating মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy পোষ্যপুত্র গ্রহণ করা. এই ধাপে ভাল মাইক্রো রেনাল প্রচলন হয় এবং ক্ষতিগ্রস্ত কোষ মেরামত এবং স্বাভাবিক রেনাল ফাংশন উদ্ধার করার জন্য প্রস্তুত.
দ্বিতীয়ত, আমরা একটি উন্নত চিকিৎসার পরিবেশ সরবরাহ বিষাক্ত পদার্থ এবং বর্জ্য সবচেয়ে স্পষ্ট রক্ত ​​পরিশোধন ব্যবহার.
তৃতীয়ত, ইমিউনোথেরাপি প্রতিস্থাপনের প্রযুক্তি রেনাল ফাংশন পুনরুদ্ধার, ক্ষতিগ্রস্ত ঘর মেরামত এবং রেনাল স্বাভাবিক গঠন পুনর্নির্মাণের হয়.
পুরো প্রক্রিয়ায় গুরুতর ক্লিনিকাল উপসর্গ নিয়ন্ত্রণ কিন্তু যত সম্ভব কম সহকারী চিকিত্সা হিসাবে পশ্চিমা ওষুধ প্রয়োজন.

এই চারটি মহান প্রযুক্তির কিডনি রোগ চিকিত্সার ক্ষেত্রে আরো এবং আরো গুরুত্বপূর্ণ স্থান দখল করে, যা একটি সম্পূর্ণ syImmunotherapy হিসাবে কিডনি রোগ চিকিত্সায় অসাধারণ রোগ নিরাময়কারী প্রভাব সঞ্চালন. এই চরিত্রগত চিকিত্সা syImmunotherapy কিডনি রোগে আক্রান্ত বেশুমার রোগীদের সুস্থতা আনা হয়েছে!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor