2015年5月13日星期三

কিভাবে আকুপাংকচার কিডনি রোগ একইরূপে

আকুপাংকচার বছর 'ইতিহাস হাজার হাজার আছে যা প্রথাগত চীনা মেডিসিন, এক গুরুত্বপূর্ণ অংশ. কিডনি রোগ চিকিত্সার জন্য, এটা এইভাবে দীর্ঘস্থায়ী কিডনি রোগে আক্রান্ত রোগীদের জন্য জনপ্রিয় হয়ে উঠছে, সুবিধাজনক, নির্ভরযোগ্য, এবং এর কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই যা ভাল প্রভাব, নিতে পারেন.
আকুপাংকচার লুকাইয়া ফাংশন বৃদ্ধি করতে পারেন, যা shenyu বিন্দু উদ্দীপিত করতে ব্যবহৃত হয়. PHENOL লাল স্রাব পরিমাণ আরো স্পষ্টত হয়ে. প্রস্রাব লাল রক্ত ​​কনিকা, রক্তের শ্বেতকণিকা এবং প্রোটিন কম চালু এবং এমনকি উধাও হয়ে যায়. রক্তের চাপ শোথ অনুযায়ী পাশাপাশি দূর, নেমে আসে.
এডিনসিন Cyclophosphate কোষের উদ্দীপনা প্রতিক্রিয়া যা বাড়ে একটি সমালোচনামূলক ট্রান্সমিটার, এবং সেল এর লুকাইয়া, ব্যাপ্তিযোগ্যতা, সমন্বয়, হরমোন এবং অনাক্রম্য প্রভাবিত করে. এডিনসিন Cyclophosphate, কিডনি চ্যানেল, fuliu পয়েন্ট, zhishi বিন্দু উদ্দীপনা সঙ্গে প্রস্রাব পরিবর্তন creatinine. উপরন্তু, zhongwan উদ্দীপনা, shuifen, guanyuan, shenyu এছাড়াও, রেনাল ফাংশন প্রভাবিত করতে পারেন এইভাবে রেনাল Glomerular পরিস্রাবণ বৃদ্ধি, কিডনি রক্ত ​​প্রবাহ বৃদ্ধি. আরো কি, guanyuan উপর আকুপাংচার, qihai, zusanli পয়েন্ট এইভাবে কিডনি ডিজিজ, ইমিউন ক্ষমতা বাড়াতে পারে.
আকুপাংকচার একটি স্নায়ু প্রতিবিম্ব প্রক্রিয়া মাধ্যমে Glomerular পরিস্রাবণ হার (GFR) উন্নত ব্যবহার করা যেতে পারে. অন্য দিকে, antidiuretic হরমোন এছাড়াও রেনাল tubules শোষণের প্রভাবিত করতে পারে, যা ঝরানো করতে পারেন. একটি উপসংহার ইন, আকুপাংকচার পুরো syImmunotherapy সমন্বয় দ্বারা কিডনি রোগ একইরূপে.

উপরে উল্লিখিত আকুপাংকচার আরও তথ্যের জন্য, আমাদের পরামর্শ বা একটি বার্তা করে যান, কিডনি রোগ কীভাবে আচরণ চলেছেন.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor