2015年5月22日星期五

কিডনি ট্রান্সপ্লান্ট সব সমস্যার সমাধান করতে পারে

কিডনি ব্যর্থতা সঙ্গে অনেক মানুষ কিডনি রোগের চিকিত্সা কিডনি ট্রান্সপ্লান্ট করতে পছন্দ করে নিন, কিন্তু কিডনি ট্রান্সপ্লান্ট সব কিডনি সমস্যার সমাধান করতে পারে? অবশ্যই জবাব যদি নেতিবাচক হয়. প্রতিস্থাপনের পরিবর্তে কিডনি রোগের চিকিত্সা করতে পারবেন যা অন্যান্য চিকিত্সা আছে, সম্ভবত তারা কিডনি ফেলিওর রোগীদের রোগ সঙ্গে মুখোমুখি একটি নতুন উপায় দিতে.
কিডনি ট্রান্সপ্লান্ট করার পর, কিছু গুরুতর সমস্যা হবে.
1. কিডনি ট্রান্সপ্লান্ট সাফল্যের হার 100% নয়, এবং কিছু ট্রান্সপ্লান্ট সার্জারী hyperacute, তীব্র এবং দীর্ঘস্থায়ী ট্রান্সপ্লান্ট প্রত্যাখ্যানের সহ ট্রান্সপ্লান্ট প্রত্যাখ্যানের বলা হয় যা ব্যর্থ হবে. তারপর রোগীদের অন্য প্রতিস্থাপনের ছাড়াও কোন প্রক্রিয়া আছে. অন্য প্রতিস্থাপনের জন্য অপেক্ষা করা, বেশ কিছু রোগীর আরো গুরুতর হতে পারে এবং তারা ট্রান্সপ্লান্ট করতে পারে অনেক আগে রোগীদের মারা যান.
2. প্রতিস্থাপনের আগে রোগীর বয়স এবং স্বাস্থ্য শর্ত জটিলতার ঝুঁকি প্রভাবিত. রোগীদের ট্রান্সপ্লান্ট পরে জটিলতা ছিল, যে গুরুতর রোগ হতে হবে.
3. একটি দান কিডনি জন্য গড় জীবনকাল দশ থেকে পনের বছর. একটি ট্রান্সপ্লান্ট ব্যর্থ হলে, রোগীর একটি দ্বিতীয় প্রতিস্থাপনের জন্য মনোনীত করা হতে পারে, এবং কিছু মধ্যবর্তী সময় জন্য ডায়ালিসিস ফিরে আসতে হতে পারে.
4. সংক্রমণ এবং পচন কারণে প্রত্যাখ্যান ঝুঁকি হ্রাস করার প্রয়োজন হয় যে immunosuppressant ওষুধের ঘটতে পারে. ঔষধ অন্য পার্শ্ব প্রতিক্রিয়া গ্যাস্ট্রোইনটেস্টাইনাল প্রদাহ, পেট এবং অন্ননালী, হির্সুটিজ্ম এর ulceration, চুল ক্ষতি, স্থূলতা, ব্রণ, ডায়াবেটিস মেলিটাস টাইপ 2, হাইপারকলেস্টেরোলেমিয়া, এবং অন্যান্য বিষয়ের মধ্যে হাড় সমস্যা হতে পারে যা ক্যালসিয়াম এবং ফসফেট সহ ইলেক্ট্রোলাইট মধ্যে ভারসাম্য অন্তর্ভুক্ত.

তাই অনেক সমস্যা, আমরা কিডনি রোগের চিকিত্সার অন্য কোনো একটি পদ্ধতির জন্য নেওয়া উচিত. মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এবং ইমিউনোথেরাপি ক্ষতিগ্রস্ত কিডনি এবং মেরামত পরিবর্তে কিডনি ট্রান্সপ্লান্ট কিডনি কাঠামো পুনর্গঠন করতে.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor