2015年5月26日星期二

ক্রনিক কিডনি রোগ ------ Immunotherapyation চিকিত্সার ব্র্যান্ড নতুন চিকিত্সা

Immunotherapyation, ক্রনিক কিডনি রোগ চিকিত্সায় সর্বশেষ থেরাপি হিসাবে, বেশ সার্বজনীন নয় এবং সাধারণ মানুষ হয়েছে পায়নি. আসলে এটা কিডনি রোগ চিকিত্সার ক্ষেত্রে একটি উন্নত প্রযুক্তি. অতএব, আমরা এই ব্র্যান্ড নতুন থেরাপি সম্পর্কে একটি সাধারণ ধারণা পাওয়া উচিত.
ইমিউনোথেরাপি তার শক্তিশালী স্ব পুনর্নবীকরণ এবং মাল্টি-দিক বিভেদ ক্ষমতার দ্বারা স্বভাব হয়. কিডনি রোগের চিকিৎসা দৃষ্টিভঙ্গি সুতরাং, এটা শক্তিশালী সম্ভাব্য সঞ্চালিত হবে.
গুরুতর রেনাল অপ্রতুলতা সঙ্গে রোগীদের জন্য, কার্যকরী কিডনি কোষের পরম পরিমাণ গুরুত্ব সহকারে হ্রাস পেয়েছে. তাই তারা রক্ত ​​থেকে বিপাকীয় বর্জ্য এবং অন্যান্য ক্ষতিকর পদার্থ বিতাড়িত করতে সাহায্য করার জন্য ডায়ালিসিস মত বিকল্প প্রয়োজন. কিডনি বোঝা হ্রাস করা যেতে পারে বিকল্প, তবে, অসুস্থতা অবস্থার অবনতি বা কিডনি ফাংশন প্রগতিশীল ক্ষতি প্রতিরোধকারী করা হয় নি. রোগীদের ডায়ালিসিস সঙ্গে আরম্ভ করার পরে, তারা বেশী এবং আরো বেশী নির্ভরশীল এই থেরাপি হয়ে খুঁজে. সব সব, ডায়ালিসিস শুধুমাত্র একটি সহযোগিতা থেরাপি. আমরা কি করতে প্রয়োজন এই nephrones রয়ে রক্ষা, সেইসাথে এখনও উলটাকর এবং নতুন কার্যকরী কিডনি কোষ regenerating হয় যে ক্ষতিগ্রস্ত কোষ মেরামত, কিডনি অভ্যন্তরীণ পরিবেশ প্রচার মাধ্যমে অসুস্থতা অবস্থার অবনতি রোধ হয়.
টিস্যু ক্ষতি যেখানেই, তারা কার্মিক কোষ সংশ্লিষ্ট মধ্যে পার্থক্য হবে যে 'স্বগৃহে প্রত্যাবর্তন ক্ষমতা' এক ধরনের Immunotherapyhave. উপরন্তু, তারা ক্ষতিগ্রস্ত কোষ মেরামত প্রচার করতে পারেন. এই দ্বারা, কার্যকরী কিডনি কোষের পরম পরিমাণ বৃদ্ধি করা হবে. এবং এর ফলে, কিডনি ফাংশন এছাড়াও উন্নত করা হবে.
তারা প্রধানত রক্ত ​​সম্পর্কিত কোষ secreting মধ্যে পার্থক্য. কিডনি না শুধুমাত্র বিপাকীয় বর্জ্য কিন্তু উত্পাদক উন্নত এবং লোহিত কণিকা আয়ু বাড়া যা Erythropoietin মত বিভিন্ন হরমোন excreting জন্য দায়ী. কিডনি ক্ষতির Erythropoietin লুকাইয়া কমাতে, কিডনি রোগে আক্রান্ত অনেক রোগী সাধারণত রক্ত ​​বা রক্তাল্পতা অপ্রতুলতা ভোগা. Immunotherapywill hemopoietic Immunotherapys প্রজন্মের সাথে, সেইসাথে কিডনি Erythropoietin লুকাইয়া ক্ষমতা পুনরুদ্ধার প্রশাসন. এই দ্বারা, কিডনি রক্ত ​​অপ্রতুলতা এবং পুরো শরীর প্রশমিত করা হবে.
Immunotherapys এই দুই ধরনের সাধারণত আমাদের হাসপাতালে গৃহীত হয়. রোগীর নির্দিষ্ট অসুস্থতা শর্ত অনুযায়ী, ডাক্তার ইমিউনোথেরাপি বিভিন্ন ধরনের সুপারিশ করবে. উপরন্তু, ইমিউনোথেরাপি সাধারণত দুই প্রতিস্থাপন মধ্যে পাঁচ থেকে সাত দিনের একটি বিরতি দিয়ে, বেশ কয়েকবার জন্য প্রয়োগ করা হয়. এই মেরামতের এবং কিডনি ফাংশন এবং রক্ত ​​অবস্থা প্রচার ফিরিয়ে আনতে যথেষ্ট Immunotherapys থাকবে গ্যারান্টি হয়.

আমাদের হাসপাতালে, আমরা প্রথম শ্রেণীর ডায়ালিসিস ডিভাইসের সঙ্গে সংযুক্ত সবচেয়ে উন্নত সেন্টার আছে. উন্নত সরঞ্জাম এবং সতর্ক সেবা সঙ্গে, আমরা আপনাকে আপনার স্বাস্থ্যের অধিকারী পুনরায় ফিরে পেতে পারেন তা নিশ্চিত করুন!

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor