2015年5月22日星期五

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy এর মহান প্রভাব

সবাই চীনা মেডিসিন 2,000 3,000 বছর একটি ইতিহাস আছে জানেন যে, এবং মহান উন্নয়নের সঙ্গে, চীনা মেডিসিন অনেক রোগের চিকিত্সার উপর মহান প্রভাব আছে হিসাবে. সারা পৃথিবী থেকে আরো অনেক বেশী লোক কারণে তার বড় রোগ নিরাময়কারী প্রভাব এটি স্বীকার করে. এখন চীনা মেডিসিন রোগের বিভিন্ন ধরণের আচরণ পদ্ধতি বিভিন্ন আছে. কিডনি রোগ চিকিত্সা, আমরা কিডনি আদায়ের সবচেয়ে বড় প্রভাব রয়েছে, যা একটি অনন্য পদ্ধতি পাওয়া যায় নি. যে বিভিন্ন দেশ থেকে কিডনি রোগ অনেক ধরণের রোগীদের অনেক আচরণ করছে যা মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy হয়.
মাইক্রো-চীনা মেডিসিন ক্ষতিগ্রস্ত কিডনি মেরামত মহান প্রভাব আছে যা চীনা ওষুধ অনেক ধরণের অন্তর্ভুক্ত করা হয়েছে. কিডনি রোগ মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy দ্বারা পরিবর্তন করতে পারেন যা Hypoxic এবং ইস্চেমিক পরিস্থিতির দ্বারা সৃষ্ট হয়. এই অবস্থা অসুস্থ হয়ে একজন ব্যক্তির একটি দীর্ঘ সময় যথেষ্ট তাজা বাতাস শ্বাস ফেলা সম্ভব হবে যে লেগেছে. কিডনি একটি দীর্ঘ সময়ের মধ্যে যথেষ্ট রক্ত ​​এবং অক্সিজেন আছে না, এবং তারপর তারা ক্ষতিগ্রস্ত হবে. তাই আমরা রক্তসংবহন উন্নীত করা এবং চ্যানেলে বাধা অপসারণ কিডনি যথেষ্ট রক্ত ​​এবং অক্সিজেন প্রদান সঙ্গে কিডনি রোগের চিকিত্সা উচিত. রক্তনালীসমূহ dilating সঙ্গে, আরো রক্ত ​​এবং অক্সিজেন কিডনি মধ্যে প্রবাহিত হবে এবং বিরোধী প্রদাহ সঙ্গে, কিডনি আরো গুরুতর পরিবর্তন আছে বন্ধ হবে. রক্তসংবহন এছাড়াও কিডনি Hypoxic এবং ইস্চেমিক পরিস্থিতির সমস্যার সমাধান করতে পারে যা anticoagulation এবং প্রতিরোধ রক্ত ​​সান্দ্রতা সঙ্গে আরো অনর্গল হবে. শেষ পর্যন্ত কোষ বহির্ভুত matrixes অধ: পতিত সঙ্গে, ক্ষতিগ্রস্ত কিডনি অংশ চিকিত্সার পরে মেরামত করা যাবে.

মাইক্রো-চীনা মেডিসিন Osmotherapy প্রক্রিয়া কিডনি ফাইব্রোসিস ব্লক এবং বহিরাগত অ্যাপ্লিকেশন দ্বারা ক্ষতিগ্রস্ত রেনাল স্বকীয় কোষ এবং কাঠামো মেরামত করা হয়. আপনার কিডনি গুরুতরভাবে ক্ষতিগ্রস্ত হয় কিন্তু যদি যে আপনি কিডনি গঠন পুনর্নির্মাণের করার জন্য একই সময়ে Immunotherapys ট্রান্সপ্লান্ট করতে হবে, মেরামত করা যাবে না.

没有评论:

发表评论

Leave a message

Name:
Email:
Skype:
Phone:
Whatsapp:
Viber:
Message:
 

free online doctor